"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 19/12/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-19/12/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 আমার কবিতার খাতা থেকে : নিঃসঙ্গতা By @blacks 100%
02 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 12/12/2021 By @amarbanglablog 100%
03 আমার বাংলা ব্লগের একটিভ ও সুপার একটিভ মেম্বারদের সংক্ষিপ্ত তালিকা (A short list of "Active & Super Active Authors") 18-Dec-21 By @amarbanglablog 40%
04 এলোমেলো আলোকচিত্র (সুন্দরবন পর্ব) By @kingporos 18%
05 আমার সাজেক ভ্রমণের অভিজ্ঞতা (প্রথম পর্ব)। By @rupok 18%
06 ৩৩০ এসপি পাওয়ার আপ ও ৩১০০ এসপি ডেলিগেশন 🏆 টার্গেট ডিসেম্বর কমপ্লিট🎉 Week-18 By @alsarzilsiam 18%
07 আমার বাংলা ব্লগ "পাওয়ার আপ কন্টেস্ট এ আমার অংশগ্রহণ By @tangera 18%
08 DIY এসো নিজে করি -গৌধূলী লগ্নে তারের উপর পাখিরা বসে থাকার চিত্র অঙ্কণ। By @nusuranur 18%
09 ' ইভিল মাইন্ড ' By @brishti 15%
10 ফোমের মধ্যে কালার পেন্সিল ও জল রং দিয়ে rme দাদার নাম অঙ্কন ও ডিজাইন !! By @ayrinbd 15%
11 ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-২৬ (Weekly Hangout Report-26) By @hafizullah 30%
12 সরিষা বাটা দিয়ে কোকিলা মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি By @winkles 30%
13 মজাদার ছোলা ভুনা রেসিপি। By @rex-sumon 30%
14 কচুর মুখি দিয়ে ইলিশ মাছ রান্নার রেসিপি। By @moh.arif 30%
15 খোঁজখবর || By @shuvo35 30%
16 বাঙালি রেসিপি " ইলিশ মাছ ভাজি" By @tanuja 100%
17 শ্যামা পূজা র কিছু আলোকচিত্র By @munmunbiswas 15%
18 বিভিন্ন প্রকারের সবজি দিয়ে ব্রিগেড মাছ রান্নার রেসিপি || By @shopon700 15%
19 আমার বাংলা ব্লগ 🍧শীতকালীন তেলে ভাজা সুস্বাদু দুধের পিঠা রেসিপি By @mahfuzur888 15%
20 তোমার স্মরণে || By @isha.ish 15%
21 প্রিন্স মোরগের ঝাল কষা মাংস By @emranhasan 15%
22 DIY - এসো নিজে করি : গাছের ডালে বসে থাকা তোতা পাখির চিত্রাংকন। By @gorllara 15%
23 DIY- (এসো নিজে করি) একটি বিড়ালের মান্ডালা আর্ট By @naimuu 15%
24 গাজর, শসা ও ডিম দিয়ে তৈরি সুস্বাদু নুডলস। By @mrahul40 15%
25 DIY-(এসো নিজে করি) ||উড়ন্ত পাখির চিত্র অংকন By @ripon40 15%
26 একটি থ্রীডি আর্ট অঙ্কন By @tauhida 15%
27 || এসো নিজে করি || ফটোশপ দিয়ে ফটো মোশান তৈরী | By @shuvo2021 15%
28 Weekly curation report of Heroism [ 14.12.2021-20.12.2021] By @heroism 30%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

রিপোর্টগুলো অনেক দেরিতে করা হচ্ছে। কিন্তু তার পরেও যখন রিপোর্টগুলোতে চোখ মেলায় তখন সত্যিই অনেক আনন্দ লাগে।

তারপরেও অনেক ভাল লাগেযে লাজুক শিয়াল খুব ভাল কনটেন্ট গুলো প্রতিনিয়ত তো কিউরেশন করে থাকেন।

সব সময় অভিনন্দন জানাই এই @shy-fox এর প্রতি এবং অনেক অনেক কৃতজ্ঞতা

 3 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট খুবি সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। সকল পোষ্ট খুবি সুন্দর ছিল। সবাইকে শুভেচ্ছা জানাই।

লাজুক খ্যাঁক আমার বাংলা ব্লগকে আলোকিত করে এবং পাঠক ও লেখকদের মনে উৎসাহ জাগায়। এভাবেই এগিয়ে চলুক আমাদের কার্যক্রম।

 3 years ago 

লাজুক খ্যাঁকের প্রতিদিনের কিউরেশন রিপোর্ট গুলো আমার অনেক ভালো লাগে।
লাজুক খ্যাঁকে যত গুলো পোস্ট কিউরেশন করে সব গুলো মান মানসম্মত পোস্ট।

সবার জন্য অনেক ভালোবাসা ও শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61779.77
ETH 2434.59
USDT 1.00
SBD 2.62