কেনো আমি পাওয়ার আপ ভালোবাসি? || আমার বাংলা ব্লগ || ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য ||

in আমার বাংলা ব্লগ2 years ago

22-12-2021

৭ই পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ

কেনো আমি পাওয়ার আপ ভালোবাসি? ❤️"


keno ami.png

আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভালো আছেন?
আমিও আলহামদুলিল্লাহ ভালোই আছি। টাইটেল ও থ্যাম্বনেইল দেখে হয়তো আপনারা বুঝে গেছেন আজকে আমি কি নিয়ে আলোচনা করবো।
আজকে আমি আমার সম্পূর্ন ব্যক্তিগত অভিব্যক্তি আপনাদের সাথে তুলে ধরবো। কেন আমার পাওয়ার আপ করতে ভালো লাগে? পাওয়ার আপ করার কারণে আমার কি হবে? এসব কিছু নিয়েই আজকের ব্লগটি সাজানো গোছানো। আশা করি আমার এই ব্লগটি আপনাদের উপকারে আসতে পারে।

man-gb8ff116b6_1920.jpg

Image Source



  • পাওয়ার আপ বলতে কি বোঝায়?
পাওয়ার মানে হচ্ছে শক্তি আর আপ মানে হচ্ছে বৃদ্ধি করা। স্টিমিটের ভাষায় পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। লং টার্ম বা দীর্ঘ মেয়াদী স্টিমিটে টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার যত পাওয়ার থাকবে আপনি ততই শক্তিশালী। আপনার সাথে তখন কেউ আর শত্রুতা করতেও সাহস পাবে না। বাস্তব জীবনে আমরা সময় মতো খাওয়া করি কেন? অবশ্যই নিজের শারীরিক শক্তি বৃদ্ধি করার জন্য! তাই নয় কি? ঠিক তেমনি স্টিমিটেও পাওয়ার আপ আমাদের শক্তি বৃদ্ধি করে। আমরা বাস্তব জীবনে বেড়ে উঠলাম ঠিকই, কিন্তু পেশিতে, বাহুতে যদি শক্তিই না থাকে তাহলে আমরা সর্বত্রই প্রতিহিংসা বা অবজ্ঞার স্বীকার হই। ঠিক তেমনি, স্টিমিটে আমাদের রেপুটেশন ঠিকই বৃদ্ধি হলো, কিন্তু পাওয়ার যদি বৃদ্ধি না হয় তাহলে আমরাও সর্বত্র অবজ্ঞার স্বীকার হবো।
entrepreneur-g5114db600_1920.jpg

Image Source

সকল অবজ্ঞার সুন্দর জবাব দিতে হলে আমাদের সবাইকে শক্তিশালী হতে হবে। সেটা বাস্তবজীবনেই হোক কিংবা স্টিমিটে। শক্তির দরকার, শক্তির প্রয়োজনীয়তা, শক্তির শক্তি বড়ই মূল্যবান। শক্তির শক্তি কতটা প্রয়োজন সেটা একটু বাস্তব জীবনে খেয়াল করলেই হয়। বাস্তবে একজন ব্যক্তির যদি ক্ষমতা থাকে তাহলে সে এলাকার মস্তবড় প্রভাবশালী। সবাই তখন তাকে ভয় করে চলে, শ্রদ্ধা করে সবজায়গাতেই। বিভিন্ন জায়গাতে সে ভালোই কদর পায়।

ঠিক তেমনি স্টিমিট বা অনলাইন জগতেও শক্তির প্রয়োজনীয়তা অপরিসীম। পাওয়ার আপের মাধ্যমেই যেকেউ খুব সহজে নিজের সক্ষমতা গড়ে তুলতে পারে। একটা মানুষ যেমন একদিনে পায়ে হাটা শিখতে পারে না, ঠিক তেমনি একদিনে নিজের সক্ষমতা গড়ে তোলাও অসম্ভব প্রায়। কিন্তু চাইলেই সে ধীরে ধীরে নিজেকে সক্ষমতার কাতারে নিয়ে যেতে পারবে। বিন্দু বিন্দু পানি দিয়ে যেমন সাগর-মহাসাগর গড়ে উঠে। ঠিক তেমন ১ স্টিম করেই সক্ষমতা গড়ে উঠে। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যে নিয়মিত নিদির্ষ্ট কিছু স্টিম পাওয়ার আপ করতে থাকলে সেগুলো এক সময় একটা বড় এমাউন্টে পরিণত হবে এবং তত দিনে আপনি একজন সফল স্টিমিয়ানে পরিণত হতে পারবেন।

man-ge4946d9f0_1920.jpg

Image Source

  • কেন আমি পাওয়ার আপ ভালোবাসি?
এবার আসি আজকের আমার এই ব্লগের মূল আলোচনায়। আপনারা কম-বেশি সবাই আমাকে চিনেন এবং জানেন। কিছু মাস আগে আমার সাথে অন্য আরেকটা প্লার্টফর্মে কি ঘটেছিলো সেটা অনেকেই ভালোভাবেই জানেন। তো যারা জানেন না, তাদের জন্যে আরেকবার বলে নিচ্ছি, আমি তখন সেই প্লার্টফর্মে একজন নতুন ইউজার। নিজের পাওয়ার বলতে তখনো কিছুই ছিলো না। ছিলো না ডিফেন্স করার মত পিছনে কেউ। তো সেই সুবাদে, একদল কুচক্রী আমাকে সেই প্লার্টফর্ম ছাড়তে বাধ্য করে।

মূলত সেই থেকেই আমার ইচ্ছা জেগে উঠে, যে করেই হোক নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হবেই। আমি যেনো নিজের সাথে নিজের একটা অঘোষিত প্রতিযোগিতা ঘোষনা করেছি, নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য টার্গেট করে নিয়েছি এই মাসে আমি কতটুকু শক্তি বৃদ্ধি করতে হবে। সক্ষমতা বৃদ্ধি করা যেনো আমার নেশা ও পেশা হয়ে গেছে।

একবার আমার সাথে যা হয়েছে, আমি চাই না দ্বিতীয়বার যেনো আমার সাথে এর পুনরাবৃত্তি না ঘটে। এজন্য আমি নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেই চলেছি। একজন ব্যক্তি কখনোই একা একা সক্ষম হতে পারবে না, ঠিক তেমনি আমিও জানি, আমি একা কখনো সক্ষম হতে পারবো না। গতবার আমাকে প্রটেক্ট করার মতো ব্যাকগ্রাউন্ডে কেউ ছিলো না। কিন্তু এবার আমার সামনে-পিছনে আমাকে প্রটেক্ট করতে আমার সাথে আছে @heroism। হিরোইসম হচ্ছে আমাদের আর্মি। কথাই আছে একতাই বল। হিরোইসম ঠিক তেমনিই একটা প্রজেক্ট। সবাই মিলে সংবদ্ধভাবে মিলে মিশে থাকলে কোনো পরাশক্তিই আমাদেরকে আর আমাদের লক্ষ্যছাড়া করতে পারবে না।

এরই ধারাবাহিকতায় আমি স্টিমিট যাত্রার শুরু থেকেই কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করতে থাকি। কিন্তু তাতে কোনো ফল আসতেছিলো না। এর কারণ হচ্ছে অনিয়মিত পরিকল্পনা। এরপর যখন টার্গেট ডিসেম্বর ঘোষনা করা হলো তখন থেকেই মূলত আমার লক্ষ্য অটুট থেকে অটুটতর হতে লাগলো।

নংসপ্তাহপরিমাণ
প্রথম সপ্তাহ৫০
দ্বিতীয় সপ্তাহ৫০
তৃতীয় সপ্তাহ৫০
চতুর্থ সপ্তাহ১৫২
পঞ্চম সপ্তাহ১০০
ষষ্ট সপ্তাহ৩০
সপ্তম সপ্তাহ৫০
অষ্টম সপ্তাহ১০০
নবম সপ্তাহ৭২
১০দশম সপ্তাহ৫০
১১একাদশ সপ্তাহ৩৮
১২দ্বাদশ সপ্তাহ৫৬
১৩ ত্রয়োদশ সপ্তাহ৬০
১৪ চতুর্দশ সপ্তাহ৬০
১৫ পঞ্চদশ সপ্তাহ৭০

এর মাঝেও আমি আরো অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছিলাম যেগুলো সুনিদির্ষ্টভাবে কোনো পোষ্ট করা হয় নি। যার কারণে সেগুলো হিসাব আমি এখানে দিতে পারি নি।

সর্বশেষে আমি একটা কথাই বলবো আসুন আমরা পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা গড়ে তুলি। অন্যের প্রতিহিংসার স্বীকার না হই। সবার মিলে সম্বিলিত প্রচেষ্টা সবাইকে রক্ষা করবে। বেশি বেশি করে পাওয়ার আপ করি আর বেশি বেশি করে @heroism কে ডেলিগেশন করি। কারণ এটি আমাদের প্রজেক্ট, আমাদের সকলের দায়িত্ব এটিকে বড় করা।



আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সকলের সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।



Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

![sagor bordar.png](

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

পাওয়ার আপ এর বিষয়টা আপনি অনেক সুন্দর করে বুঝিয়েছেন । পড়ে অনেক ভালো লাগল । এটা পড়ে খুব সহজে যারা জানেন না , তাঁরা বুঝতে পারবে ‌‌ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য । শুভকামনা রইল ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 
#welovepowerups
পাওয়ার আপকে আমরা ভালোবাসি। এটি একমাত্র উপায় যা দ্বারা নিজের শক্তি এবং সামর্থ বৃদ্ধি করা যায় এই স্টীমিট দুনিয়ায়। এখানে যার যতো পাওয়ার বেশি তার সক্ষমতা তত বেশি। আর আপনার সাথে অতীতে যা ঘটেছে সেরকম স্মৃতি আমারও রয়েছে। যাক আমরা এগুলো ভুলে সামনে এগিয়ে যাবো এটাই প্রত্যাশা ♥️
 2 years ago 

জি ভাই ঠিক কথা বলেছেন, সে গুলোকে এখন স্মৃতি হিসেবে রেখে সামনের দিকে এগিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ হবে।

 2 years ago 
আপনি দারুন একটি বিষয় নিয়ে আলোচনা করেছেন। এটি খুবই গুরুত্বপূর্ণ আমাদের উচিত বেশী বেশী পাওয়ার আপ করা। পাওয়ার ছাড়া এখানে টিকে থাকা অসম্ভব। আপনি ঠিকই বলেছেন যে পাওয়ার ছাড়া কেউ মূল্য দেয় না। আপনি এর শিকার হয়েছিলেন কিন্তু আমাদের যদি পাওয়ার থাকে আমরা সব জায়গায় বল নিয়ে কথা বলতে পারবো। নিজের অবস্থান শক্ত করতে পারব একটি খুবই গুরুত্বপূর্ণ এবং আসলেই আমাদের জন্য আর্মি হিসাবে কাজ করে। প্রটেক্ট হিসাবে কাজ করে এ।খানে কেউ যদি আমাদের একবার কোন ক্ষতি করতে চায় তাকে ভাবতে হবে ১০০ বার দারুন উপস্থাপন অনেক ভালো লাগলো
 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। আপনার মন্তব্যটি আমার অনেক ভালো লেগেছে।

 2 years ago 

বেশ চমৎকার কিছু কথা ভাই আমাদের সাথে শেয়ার করেছেন। স্টিমিটে নিজেকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনাকে যারা প্লাটফর্ম ছাড়তে বাধ্য করেছিল। এখন কেউ সেই ক্ষমতা পাবেনা। আমাদের আছে হিরোইজম মতো বড় একটি প্রজেক্ট। সকলের সম্মিলিত প্রচেষ্টায় হিরোইজম ধীরে ধীরে আরও বড় হবে। ধন্যবাদ ভাই আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কথা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাই হিরোইজম আমাদের প্রজেক্ট। এই প্রজেক্ট বড় হলে আমাদের জন্যই তা ভালো।

 2 years ago 

সত্যি ভাই পাওয়ার আপ এর বিষয়টা অনেক সুন্দরভাবে গুছিয়ে লিখেছেন এবং যারা নতুন রয়েছে তারা এটা পড়লে খুব সহজেই বিষয়টা বুঝতে পারবে ধন্যবাদ তোমাকে এরকম একটা সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66677.11
ETH 3091.03
USDT 1.00
SBD 3.69