Target December POWER UP ( Achieve 1368 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-8 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

powerup.jpg



সবাইকে স্বাগতম,

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-8 তে কর্মসূচিতে ৫ম বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ১৩৬৮ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই ৫ মাসে আমি প্রায় ১৩৬৮ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর আসতে এখন ৪ মাসের মত বাকি। ডিসেম্বর নাগাত ২২০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করলাম এবং তারই ধারাবাহিকতায় পাওয়ার আপ করে যাবো।

৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 956 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-3

৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,022 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-5 [ 10 % For @shy-fox ]

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,080 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-6 [ 10 % For @shy-fox ]

৭ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১৫২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1250 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-7 [ 10 % For @shy-fox ]

আজকে আমি ৮ম সপ্তাহে ৫ম বারের মত ১০০ স্টিম পাওয়ার আপ করবো।



ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ১২৬৮ এসপি।

Screenshot 2021-09-05 001455.png



পাওয়ার বৃদ্ধি করি ১০০ এসপি!

Screenshot 2021-09-05 001644.png

Screenshot 2021-09-05 001712.png

Screenshot 2021-09-05 001733.png



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ১৩৬৮ এসপি!

Screenshot 2021-09-05 001834.png



পাওয়ার আপ প্রুফ

Screenshot 2021-09-05 001902.png



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-৮ তে অংশগ্রহণ করা!

#welovepowerups😍

cc:- @rex-sumon ভাই



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করতেছেন দেখে ভালো লাগলো, আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

স্বগত আপনাকে ভাইয়া। এগিয়ে চলেন স্নিগ্ধ পাওয়ার নিয়ে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, দোয়া করবেন যেনো আমি আমার লক্ষ্যে পৌছাতে পারি।

ফি আমানিল্লাহ

 3 years ago 

পাওয়ার আফ, পাওয়ার আফ, পাওয়ার আফ, আই লাভ পাওয়ার আফ। দুরন্ত গতিতে শক্তি নিয়ে এগিয়ে যান ভাই আমরা আছি আপনার সাথে।

 3 years ago 

আপনাদের দোয়া আমার মনোবলকে বহুগুনে বাড়িয়ে দেয় ভাই

 3 years ago 

আপনার পাওয়ার আপ করার বিষয়টি বেশ ভালোভাবে উপস্থাপন করেছেন।নতুনদের জন্য সহজেই বোধগম্য হবে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার প্রতি নিয়তই এরকম পাওয়ারআপ দেখে আমি সত্যিই আনন্দিত। আমরা একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে টার্গেট ডিসেম্বর পূরণ করব আপনার জন্য শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ ভাই আশা করি আপনিও সাথে থাকবেন। ভালবাসা অবিরাম

 3 years ago 

খুবই চমৎকার ভাই, যতবেশী পাওয়ার ততবেশী ক্ষমতা আর যতবেশী ক্ষমতা ততবেশী কাজের সুযোগ তৈরী করা। বেশ ভালই আপনি এগিয়ে যাচ্ছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, দোয়া করবেন যেনো আমি আমার লক্ষ্যে পৌছাতে পারি।

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66666.50
ETH 3503.76
USDT 1.00
SBD 2.71