Target December POWER UP ( Achieve 3105 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-14 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ3 years ago

powerup.jpg



সবাইকে স্বাগতম,

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-14 কর্মসূচিতে ৮তম বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ৩১০৫ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই 6 মাসে আমি প্রায় ৩১০৫ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর আসতে এখন 2 মাসের মত বাকি। ডিসেম্বর নাগাত ৩০০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করেছিলাম। যেটা আমার পূরণ হয়ে গেছে। পরবর্তী টার্গেট ৪০০০ এসপি নিলাম। আশা করি এই ২ মাসে ৪০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 956 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-3

৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,022 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-5 [ 10 % For @shy-fox ]

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,080 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-6 [ 10 % For @shy-fox ]

৭ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১৫২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1250 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-7 [ 10 % For @shy-fox ]

৮ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1368 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-8 [ 10 % For @shy-fox ]

৯ম সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- https://steemit.com/hive-129948/@sagor1233/target-december-power-up-achieve-2-415-530-sp-week-9-10-for-shy-fox

১২তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
Target December POWER UP ( Achieve 2609 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-12 [ 10 % For @shy-fox ]

১৩তম সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
Target December POWER UP ( Achieve 2847 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-13 [ 10 % For @shy-fox ]

আজকে আমি ১৪তম সপ্তাহে ৭২ স্টিম পাওয়ার আপ করবো।



ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ৩০৩৩ এসপি।

Screenshot 2021-10-31 233622.png



পাওয়ার বৃদ্ধি করি ৭২ এসপি!

Screenshot 2021-10-31 233732.png

Screenshot 2021-10-31 233830.png

Screenshot 2021-10-31 233850.png



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ৩১০৬ এসপি!

Screenshot 2021-10-31 234031.png



পাওয়ার আপ প্রুফ

Screenshot 2021-10-31 234141.png



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-14 তে অংশগ্রহণ করা!

#welovepowerups😍 #club5050

cc:-

@rex-sumon ভাই
@steemcurator01
@steemcurator02
@steemchiller



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  

Good to see you powering up STEEM

I worked out you had a 2.3% increase
https://www.calculatorsoup.com/calculators/algebra/percentage-increase-calculator.php?v_1=3033&v_2=3105&action=solve

Keep stacking that Steem you will be a dolphin in no time
🌏🐬🚀🥔

 3 years ago (edited)

বাহ!
এতো একেবারে বড় সর এচিভমেন্ট।
প্রথমেই বলবো মাশাল্লাহ এবং আলহামদুলিল্লাহ্‌ আলহামদুলিল্লাহ্‌ এবং আলহামফুলিল্লাহ্।সত্যিই আমি খুব খুশি হয়েছি আপনার অর্জন দেখে। দোয়া করি আপনার নেক্সট টার্গেট ও যেনো খুব দ্রুতই পূরণ হয়ে যায়।

 3 years ago 

আপনার দোয়া যেন খুব তাড়াতাড়ি কবুল হয়।

 3 years ago 

মাশাল্লাহ
খুব ভালো লাগলো আপনার পোস্ট টি দেখে
দোয়া করি এভাবেই সাম্নের দিকে অগ্রসর হতে থাকুন
শুভকামনা আপনার জন্য

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার ভবিষ্যত খুব উজ্জল, তার কারণ হলো আপনি প্রতি সাপ্তাহে অনেক বেশি করে পাওয়ার অর্জন করতেছেন। আপনার অর্জন গুলো দেখে আমার খুব ভালো লেগেছে। শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

খুব ভালো একটি উদ্যোগ। খুব তাড়াতাড়ি ডলফিন হবেন আশাকরি। 🐬
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 3 years ago 

জ্বি ভাইয়া ধন্যবাদ

 3 years ago 

টার্গেট ডিসেম্বর একটি গুরুত্বপূর্ণ প্রজেক্ট আমাদের জন্য। আমাদের কমিউনিটির জন্য। আমরা যত পাওয়ার আপ করব আমরা ও আমাদের কমিউনিটি ততো সমৃদ্ধি লাভ করবে তা আমরাও। আপনার পাওয়ার দেখে আমরা অনুপ্রেরণা পাব। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 3 years ago 

অনেক সুন্দর মন্তব্য ছিলো এটি।

 3 years ago 

নিজের স্বক্ষমতা বাড়াতে যে উদ্যোগ সত্যি একদম সঠিক সিদ্ধান্ত। এভাবে এগিয়ে চলুন। শুভেচ্ছা রইলো অবিরাম

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67024.68
ETH 3312.25
USDT 1.00
SBD 2.74