#club5050 Target December POWER UP ( Achieve 3424 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-18 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

powerup.jpg



সবাইকে স্বাগতম,
আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-১৮ কর্মসূচিতে ১৩তম বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ৩৪২৪ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই ৮ মাসে আমি প্রায় ৩৪২৪ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর শেষ হতে এখনো অনেক দিন বাকি। ডিসেম্বর নাগাত ৩০০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করেছিলাম। যেটা আমার পূরণ হয়ে গেছে। পরবর্তী টার্গেট ৪০০০ এসপি নিলাম। আশা করি এই কয়েক দিনে ৪০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।


৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৭ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১৫২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৮ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৯ম সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১২তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৩তম সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৪তম সপ্তাহে ৭২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৫তম সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৬তম সপ্তাহে ৩৮ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৭তম সপ্তাহে ৫৬ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

আজকে আমি ১৮তম সপ্তাহে ৬০স্টিম পাওয়ার আপ করবো।


ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ৩৩৬৪ এসপি।

IMG_20211207_011752.jpg



পাওয়ার বৃদ্ধি করি ৬০ এসপি!

IMG_20211207_011839.jpg



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ৩৪২৪এসপি!

IMG_20211207_011817.jpg



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-১৭ তে অংশগ্রহণ করা!
#welovepowerups😍 #club5050

cc:-

@rex-sumon
@steemcurator01
@steemcurator02
@steemchiller
#club5050
#club100



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের শক্তি অর্জন করা। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে খুবই সুন্দর একটি লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। স্টিম প্লাটফর্মে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার আপ করার জন্য শুভকামনা ভাই। আশাকরি আপনার টার্গেট দ্রুতই পূরণ হয়ে যাবে। আপনার জন্য শুভকামনা।

#welovepowerus

 2 years ago 

আপনার এত সুন্দর একটি মন্তব্যের জন্য আমার অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

আপনি এক বছরে অনেক ভালো পাওয়ার আপ করতে পেরেছেন। আপনি যেভাবে পাওয়ার আপ করছেন এভাবেই করতে থাকলে খুব দ্রুত 4000 এ লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনাদের এভাবে পাওয়ার আপ দেখলে আমরাও উৎসাহিত হই। শুভকামনা রইল আপনার জন্য খুব দ্রুত যেনো আপনি আপনার পরবর্তী লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

জি আপু আপনার দোয়া যেন কবুল হয়। আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

 2 years ago 
আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া।আসলেই আপনি এগিয়ে যাচ্ছেন ধীরে ধীরে। আপনার জন্য দোয়া রইল। আপনার লক্ষ্য যেন পূরণ হয়। আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। এই ছোট ছোট পাওয়ার একদিন বিশাল পাওয়ার পরিনত হবে দোয়া করি
 2 years ago 

জি ভাই অবশ্যই। ‌ একদিনে কেউ আর তো বড় হতে পারবে না। তাই এরকম ছোট ছোট প্রচেষ্টায় এগিয়ে নিয়ে যাবে।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

 2 years ago 

একাউন্টঃ @sagor1233
পাওয়ার বৃদ্ধিঃ = 1.78359%

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 67882.04
ETH 3779.74
USDT 1.00
SBD 3.52