Target December POWER UP ( Achieve 1,022 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-5 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

powerup.jpg



সবাইকে স্বাগতম,

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-5 তে কর্মসূচিতে প্রথমবার অংশগ্রহণ করতে চলেছি। লগ টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ১,০২২ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই সাড়ে ৪ মাসে আমি প্রায় ১,০২২ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর আসতে এখন সাড়ে ৩ মাসের মত বাকি। ডিসেম্বর নাগাত ২২০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করলাম এবং তারই ধারাবাহিকতায় পাওয়ার আপ করে যাবো।

৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 956 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-3

আজকে আমি ৫ম সপ্তাহে ২য় বারের মত ৫০ স্টিম পাওয়ার আপ করবো।



ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ৯৭২ এসপি।

Screenshot 2021-08-21 002213.png



পাওয়ার বৃদ্ধি করি ৫০ এসপি!

Screenshot 2021-08-21 002256.png

Screenshot 2021-08-21 002333.png

Screenshot 2021-08-21 002542.png



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ১০২২ এসপি!

Screenshot 2021-08-21 002619.png



পাওয়ার আপ প্রুফ

Screenshot 2021-08-21 003023.png



ডেলিগেশন বৃদ্ধি ২২০ এসপি থেকে ৩২০ এসপি @amarbanglablog এ!

Screenshot 2021-08-21 002826.png

Screenshot 2021-08-21 002903.png

Screenshot 2021-08-21 002959.png



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-5 তে অংশগ্রহণ করা!

#welovepowerups😍

cc:- @rex-sumon ভাই



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যেসব সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভিশন আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

স্বাগতম ভাই ১০০০ এসপি তে পা রাখলেন।শুভেচ্ছা রইল ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই, দোয়া করবেন যেনো এভাবে আরো পাওয়ার আপ করতে পারি।

 3 years ago 

হুম ভাই দোয়া করি।আমরাও আছি আপনাদের সাথে ভাই।

 3 years ago 

আমিও করি, আপনারাও করেন। একসাথে যেনো লং জার্নিতে থাকতে পারি ভাই।

 3 years ago 

পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম,আপনি পাওয়ার আপ করতেছেন দেখে অনেক ভালো লাগলো, আপনার জন্য শুভকামনা রইলো 🥀 ভাইয়া

 3 years ago 

দোয়া করবেন ভাই।

 3 years ago 

Power UP করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। এটি খুব একটি ভালো লক্ষণ, এই ইভেন্টের যোগদান করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। ইনশাল্লাহ এই ইভেন্টের শেষ পর্যন্ত আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে চলতে পারব, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জ্বি ভাই, তারই প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

 3 years ago 

ইনশাহআল্লাহ ভাই।

 3 years ago 

আপনার টার্গেট ডিসেম্বর সফলতার সাথে সম্পন্ন হোক সেই সাথে স্টিমিট প্লাটফর্মে আপনার সক্ষমতা বৃদ্ধি পায় পাক। শুভ কামনা♥

 3 years ago 

জ্বি আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ!

You have been upvoted by @sm-shagor A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

 3 years ago 

সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

খুবই ভালো প্রচেষ্টা এটি।এগিয়ে যান ভাইয়া।ধন্যবাদ।

 3 years ago 

জ্বি আপু,

আমরা যেনো সবাই একসাথে এই প্রচেষ্টা গড়ে তুলি✌️

 3 years ago 

এভাবেই এগিয়ে যান ভাইয়া। অনেক শুভেচ্ছা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাই, আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা 🤩

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন।

 3 years ago 

জ্বি ভাই, আপনার জন্য ও দোয়া ও ভালোবাসা রইলো ❤️

 3 years ago 

🙂

স্বাগতম ভাই।পাওয়ার আপ সত্যিই খুব ভালো দিক।
#welovepowerups

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই ❤️

 3 years ago 

চমৎকার ভাই, পাওয়ার আপ মানের সক্ষমতা বৃদ্ধির সুযোগ গ্রহন করা। আশা করছি আমাদের সাথে ডিসেম্বর পর্যন্ত থাকবেন এভাবে। ধন্যবাদ

 3 years ago 

ইনশা আল্লাহ ভাই,

অবশ্যই থাকবো,

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66666.50
ETH 3503.76
USDT 1.00
SBD 2.71