#club5050 Target December POWER UP ( Achieve 3185 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-15 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ3 years ago

powerup.jpg



সবাইকে স্বাগতম,

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-15 কর্মসূচিতে ৯ম বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ৩১৮৫ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই 6 মাসে আমি প্রায় ৩১৮৫ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর আসতে এখন 2 মাসের মত বাকি। ডিসেম্বর নাগাত ৩০০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করেছিলাম। যেটা আমার পূরণ হয়ে গেছে। পরবর্তী টার্গেট ৪০০০ এসপি নিলাম। আশা করি এই ২ মাসে ৪০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।


৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৭ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১৫২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৮ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৯ম সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১২তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৩তম সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৪তম সপ্তাহে ৭২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

আজকে আমি ১৫তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করবো।



ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ৩১৩৫ এসপি।

11.PNG



পাওয়ার বৃদ্ধি করি ৫০ এসপি!

12.PNG

13.PNG

14.PNG



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ৩১৮৫ এসপি!

15.PNG



পাওয়ার আপ প্রুফ

16.PNG



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-১৫ তে অংশগ্রহণ করা!

#welovepowerups😍 #club5050

cc:-

@rex-sumon ভাই
@steemcurator01
@steemcurator02
@steemchiller
#club5050
#club100



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতাকে শক্তিশালী করা। আপনি সেটাই করেছেন যা "আমার বাংলা ব্লগ" কমিউনিটি সমর্থন করে। এভাবে করতে থাকলে অনেক সফলতা পাবেন। 😍😍

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

একাউন্টঃ @sagor1233
পাওয়ার বৃদ্ধিঃ ১.৫৯৪৫ %

 3 years ago 

ধন্যবাদ ভাই, এনালাইসিস জানিয়ে দেওয়ার জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। নিজের শক্তি বৃদ্ধি করলে নিজের ক্ষমতা বৃদ্ধি পায়। তাই আপনার অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করেছি।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

পাওয়ার আপ এর পোস্ট দেখে সত্যি ভাইয়া অনেক ভালো লাগলো। অনেক সুন্দর একটা উদ্যোগ নিয়েছেন আপনিও। এই ধারাবাহিকতায় সামনের দিকে এগিয়ে যাবেন এই কামনাই করি।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। আমাদের হাত ধরেই এগিয়ে যাক টার্গেট ডিসেম্বর।

আপনি সত্যিই ভাই একজন লিজেন্ড ।আপনার থেকে অনেক কিছু শিখার আছে। পারক কনটেস্টে আপনার জয় হোক এই কামনা করি। আপনাকে অসংখ্য ধন্যবাদ অনুপ্রেরণার বাণী আমাদের মাঝে পৌঁছে দেওয়ার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করেছেন।

#club5050

Your post up-vote from country representatives Bangladesh `@rex-sumon

Continue #club5050 and receive extra vote.

 3 years ago 

@rex-sumon আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই স্টিমিট টিম থেকে সাপোর্ট দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32