#club5050 Target December POWER UP ( Achieve 3591 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-20 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ3 years ago

powerup.jpg



সবাইকে স্বাগতম,
আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-20 কর্মসূচিতে ১৫তম বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ৩৫৯১ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই ৮ মাসে আমি প্রায় ৩৫৯১ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর শেষ হতে এখনো ১৩ দিন বাকি। ডিসেম্বর নাগাত ৩০০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করেছিলাম। যেটা আমার পূরণ হয়ে গেছে। পরবর্তী টার্গেট ৪০০০ এসপি নিলাম। আশা করি এই কয়েক দিনে ৪০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবো আশা করি।


৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।


৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৭ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১৫২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৮ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৯ম সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১২তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৩তম সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৪তম সপ্তাহে ৭২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৫তম সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৬তম সপ্তাহে ৩৮ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৭তম সপ্তাহে ৫৬ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৮তম সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৯তম সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

আজকে আমি ২০তম সপ্তাহে ৭০স্টিম পাওয়ার আপ করবো।


ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ৩৫২১ এসপি।

IMG_20211217_214045.jpg



পাওয়ার বৃদ্ধি করি ৭০ এসপি!

IMG_20211217_214108.jpg



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ৩৫৯১ এসপি!

IMG_20211217_214152.jpg



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-২০ তে অংশগ্রহণ করা!
#welovepowerups😍 #club5050

cc:-

@rex-sumon
@steemcurator01
@steemcurator02
@steemchiller
#club5050
#club100



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 
আমার এই পোষ্টটি টুইটারে শেয়ার করেছি এবং তার স্ক্রীনশট ও লিংক নিচে উল্লেখ্য করলাম

IMG_20211217_222806.jpg

https://twitter.com/sagor520028/status/1471878603168092160?s=20

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য ❤️😊

 3 years ago 

পাওয়ার আপ করতে আমার অনেক ভালো লাগে। আপনি ৭০ স্টীম পাওয়ার করেছেন জেনে খুশি হলাম। আশা রাখি আমিও কিছু দিনের মধ্যে পাওয়ার আপ পোস্ট করবো। দোয়া করবেন আমার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 3 years ago 

পাওয়ার আপের মাধ্যমেই নিজেদের সক্ষমতা বৃদ্ধি পাবে। তাই এই লক্ষ্যে আমাদের সবাইকেই এগিয়ে যেতে হবে 😊❤️

 3 years ago 

মাশাআল্লাহ ভাইয়া দারুণ।।
আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপ করেছেন।
পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে নিজের কাছে৷ খুব উৎসাহ লাগে।
প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া। যেইটা আমার কাছে অনেক ভালো লেগেছে।

আপনার জন্য অনেক শুভকামনা ও দুআ রইলো।

 3 years ago 

আপনার দোয়া যেনো কবুল হয় আপু। আপনার মন্তব্যটি আমার অনেক ভালো লেগেছে 🥰❤️

 3 years ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করেন। যা দেখে খুবই ভাল লাগে। আমাদের সকলের উচিত প্রতি সপ্তাহে কিছু-না-কিছু পাওয়ার আপ করা। এটি স্টিমিট এ দীর্ঘদিন আমাদের কাজ করার জন্য খুবই উপকারী হবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবে প্রতি সপ্তাহে পাওয়ার যায় করে যেতে পারেন।

 3 years ago 

আমরা পাওয়ার আপ ভালোবাসি। তাই আমাদের সবার এ উচিত কম-বেশি পাওয়ার আপ করা।

একদিন পাওয়ার আপের গুরুত্ব সবাই বুঝতে পারবে।🥰

 3 years ago 

আপনি দীর্ঘ সময় ধরে কমিউনিটিতে পাওয়ার আপ করে আসছেন।আপনি ইতোমধ্যে অনেক বেশি পরিমাণে স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন।আর প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে সমৃদ্ধ করে চলেছেন। শুভকামনা রইল আপনার জন্য। বহুদূর এগিয়ে যান।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। 😍🥰

 3 years ago 

পাওয়ার আপ কে ভালোবাসি আপনি অনেক সুন্দর ভাবে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন খুবই ভালো লাগলো দেখে। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই, খুব সুন্দর একটি মন্তব্য করেছেন 🥰😍

 3 years ago 

যত বেশি পাওয়া আপ তত বেশি শক্তি অর্জন,আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা অর্জন করছেন। আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য 😍🥰

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Curated by @blessed-girl

r2cornell_curation_banner.png

Visita nuestro Discord

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু!

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74