#club5050 Target December POWER UP ( Achieve 3267 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-16 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ3 years ago

powerup.jpg



সবাইকে স্বাগতম,

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-16 কর্মসূচিতে ১০ম বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ৩২৬৭ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই 6 মাসে আমি প্রায় ৩২৬৭ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর আসতে এখন ১ মাস ৮ দিন বাকি। ডিসেম্বর নাগাত ৩০০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করেছিলাম। যেটা আমার পূরণ হয়ে গেছে। পরবর্তী টার্গেট ৪০০০ এসপি নিলাম। আশা করি এই কয়েক দিনে ৪০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।


৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৭ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১৫২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৮ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৯ম সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১২তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৩তম সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৪তম সপ্তাহে ৭২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৫তম সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

আজকে আমি ১৬তম সপ্তাহে ৩৮ স্টিম পাওয়ার আপ করবো।



ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ৩২২৯ এসপি।

IMG_20211121_191609.jpg



পাওয়ার বৃদ্ধি করি ৩৮ এসপি!

IMG_20211121_191700.jpg



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ৩২৬৭ এসপি!

IMG_20211121_191731.jpg



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-১৬ তে অংশগ্রহণ করা!

#welovepowerups😍 #club5050

cc:-

@rex-sumon
@steemcurator01
@steemcurator02
@steemchiller
#club5050
#club100



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

সত্যিই অনেক ভালো লাগছে আপনি খুব সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই। আপনার লক্ষ্য যেন পূরণ হয় আমি দোয়া করি। আশা করি পূরণ হয়ে যাবে আর আপনি দারুন কাজ করে যাচ্ছেন। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর হয়েছে মন্তব্য করেছেন।

 3 years ago 

ওয়াওওওওওও!!! তিন হাজারের মাইলফলক স্পর্শ করে ফেলেছেন আপনি ভাই। দেখে অনেক ভালো লাগলো। টার্গেট ডিসেম্বর আপনার সফল হোক দোয়া করি ভাই। অনেকদূর এগিয়ে যান।

 3 years ago 

দোয়া করবেন যেন আমি আমার দ্বিতীয় মাইলফলক স্পর্শ করতে পারি।

 3 years ago 

অবশ্যই ভাই দোয়া রইল ❤️

 3 years ago 

ভাই আমাদের একটা স্লোগান আমরা পাওয়ার উপ ভালোবাসি।আপনি আপনার লক্ষ্য পুরন করতে পেরেছেন দেখে ভালো লাগলো। আশা করি আপনি আপনার দিতিও লক্ষ্য পূরণ করে পারবেন।

 3 years ago 

আসলেই স্লোগান আমাদের একটাই আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি।

 3 years ago 

অভিনন্দন ভাই আপনাকে, আপনি আপনার দক্ষতা ও সক্ষমতা অর্জনের সক্রিয়ভাবে অংশগ্রহণ, আমারা পাওয়ার আফ করতে ভালোবাসি, শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো ♥️ যার যত পাওয়ার বেশি স্টীমিটে তার আধিপত্য বেশি। খুব তাড়াতাড়ি ডলফিন হবেন আশাকরি। খুব দ্রুত চেষ্টা করুন প্রিয় ভাই ♥️

 3 years ago 

আপনাদের দোয়া ও ভালবাসা আমাকে দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছে।

 3 years ago 

বাহ,আপনি তো দারুণ ভাবে এগিয়েছেন ভাইয়া।দেখে ভালো লাগলো।আপনার টার্গেট আগেই পূরণ হয়ে গেছে জেনে খুশি হলাম।আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

দোয়া করবেন যেন এবার আমি আমার দ্বিতীয় মাইলফলক স্পর্শ করতে পারি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য

 3 years ago 

আমারও লক্ষ্যমাত্রা ৩০০০

দেখি কতটা পারি। শুভকামনা রইল ভাই

 3 years ago 

ইনশাল্লাহ হয়ে যাবে ভাই।

 3 years ago 

একাউন্টঃ @sagor1233
পাওয়ার বৃদ্ধিঃ = 1.17683%

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67731.65
ETH 3780.34
USDT 1.00
SBD 3.51