Target December POWER UP ( Achieve 1250 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-7 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ3 years ago

powerup.jpg



সবাইকে স্বাগতম,

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-7 তে কর্মসূচিতে ৪র্থ বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ১২৫০ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই ৫ মাসে আমি প্রায় ১২৫০ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর আসতে এখন ৩ মাসের মত বাকি। ডিসেম্বর নাগাত ২২০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করলাম এবং তারই ধারাবাহিকতায় পাওয়ার আপ করে যাবো।

৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 956 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-3

৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,022 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-5 [ 10 % For @shy-fox ]

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,080 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-6 [ 10 % For @shy-fox ]

আজকে আমি ৭ম সপ্তাহে ৪র্থ বারের মত ১৫২ স্টিম পাওয়ার আপ করবো।



ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ১০৯৮ এসপি।

Screenshot 2021-08-30 220513.png



পাওয়ার বৃদ্ধি করি ১৫২ এসপি!

Screenshot 2021-08-30 220554.png

Screenshot 2021-08-30 220654.png

Screenshot 2021-08-30 220757.png



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ১২৫০ এসপি!

Screenshot 2021-08-30 220851.png



পাওয়ার আপ প্রুফ

Screenshot 2021-08-30 220928.png



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-৭ তে অংশগ্রহণ করা!

#welovepowerups😍

cc:- @rex-sumon ভাই



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যেসব সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভিশন আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

দুর্দান্ত। বিরাট বড় উদ্যোগ। এভাবেই এগিয়ে যান। শুভেচ্ছা অবিরাম ভাই।

 3 years ago 

সবকিছুই আপনাদের দোয়া ও ভালোবাসায় এগিয়ে চলছে ভাই 😍😍😍

 3 years ago 

এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

জ্বি ভাই, ভালোবাসা রইলো অবিরাম

 3 years ago 

ভালো একটি উদ্যোগ।সাথে আছি আমরাও।একসাথে ডিসেম্বর উদযাপন করবো😍

 3 years ago 

জ্বি ভাই, একসাথে টার্গেট ডিসেম্বর উদযাপন করবো।

ভালোবাসা অবিরাম।

 3 years ago 

এই ভাবে আপনার কাজ চালিয়ে যান আপনার জন্য অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাই

আচ্ছা এই বিষ়গুলো ও আলোচনা হয়েছিল?
অনেকদিন ছিলাম না। তাই জানি না ।
কিছুটা আন্দাজ করতে পারলাম তোমার পোস্টে ।বাকিটা সংক্ষেপে আমাকে জানিও ভাই। ভালোবাসা নিও ❤️

 3 years ago (edited)

জ্বি ভাইয়া, এই কয়েকদিনে বেশ কয়েকটি নতুন নতুন প্রজেক্ট নিয়ে এসেছে,

শুভকামনা রইল বন্ধু। ❤️

 3 years ago 

ধন্যবাদ বন্ধু।

ভালোবাসা অবিরাম।

🥰

অনেক সুন্দর উপস্থাপনা, একটা ঐক্য খুজে পেলাম আপনার সঙ্গে। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61023.73
ETH 2948.98
USDT 1.00
SBD 2.51