#club5050 Target December POWER UP ( Achieve 3511 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-19 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

powerup.jpg



সবাইকে স্বাগতম,
আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-১৯ কর্মসূচিতে ১৪তম বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ৩৫১১ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই ৮ মাসে আমি প্রায় ৩৫১১ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর শেষ হতে এখনো অনেক দিন বাকি। ডিসেম্বর নাগাত ৩০০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করেছিলাম। যেটা আমার পূরণ হয়ে গেছে। পরবর্তী টার্গেট ৪০০০ এসপি নিলাম। আশা করি এই কয়েক দিনে ৪০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবো।


৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।


৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৭ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১৫২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৮ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

৯ম সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১২তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৩তম সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৪তম সপ্তাহে ৭২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৫তম সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৬তম সপ্তাহে ৩৮ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৭তম সপ্তাহে ৫৬ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

১৮তম সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।

আজকে আমি ১৯তম সপ্তাহে ৬০স্টিম পাওয়ার আপ করবো।


ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ৩৪৫১ এসপি।

IMG_20211213_005951.jpg



পাওয়ার বৃদ্ধি করি ৬০ এসপি!

IMG_20211213_005917.jpg



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ৩৫১১ এসপি!

IMG_20211213_005842.jpg



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-১৯ তে অংশগ্রহণ করা!
#welovepowerups😍 #club5050

cc:-

@rex-sumon
@steemcurator01
@steemcurator02
@steemchiller
#club5050
#club100



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। এবং লং ট্রাম স্টিম জার্নির জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই কথাটা দারুণ বলেছেন ভাই। পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ এবং শুভকামনা।

#welovepowerups

 2 years ago 

আমরা সবাই পাওয়া আপকে ভালোবাসি।

 2 years ago 

ধীরে ধীরে আপনার সক্ষমতা অনেক বেড়েছে। যেটা এই প্লাটফর্মে দরকার। আপনার পাওয়ার আপ দেখতে ভালোই লাগে। দোয়া করি যেন আপনার টার্গেট পূরণ হয় খুব শীঘ্রই।

 2 years ago 

আপনার দোয়া যেনো কবুল হয় ভাই, ইচ্ছা আছে অনেক দূর এগিয়ে যাওয়ার জন্য 😊😇

 2 years ago 

আমরা পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

জ্বি ভাই দোয়া করবেন যেনো আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। 🥰

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু 🥰

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকেও জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে ভালোবাসা 💜❤️

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজেরে সক্ষমতা বৃদ্ধি ।আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি ।আপনারা পাওয়ার আপকে দেখে আরও অনেকে অনুপ্রাণিত হবে পাওয়ার আপ করার জন্য ।আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই ।কামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য 💜❤️

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমিটে আপনার অবস্থান শক্ত করছেন।অনেকদিন ধরে পাওয়ার আপ করায় আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে ভালই সুযোগ সুবিধা পাচ্ছেন।আমিও রেগুলার পাওয়ার কার্যক্রম এ অংশ নিচ্ছি।আপনি আরো অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ একজন স্টিমিয়ানকে শক্ত অবস্থানে নিয়ে যায়। একজন পাওয়ার ধারীকে সবাই ভালোবাসে, সন্মান করে। 😊
তাই তো আমাদের সবার একটাই স্লোগান আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 2 years ago 

ভাইয়া আপনি ধীরে ধীরে অনেক বড় একটি পাওয়ার এর দিকে অগ্রসর হচ্ছেন। তার মূল কারণ যে আপনি প্রতিনিয়ত কিছু না কিছু পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবেই পাওয়ার আপ করতে থাকলে আপনার পাওয়ার এর পরিমাণ একদিন অনেক বেশি হবে এবং আপনার আইডির সক্ষমতা ও অনেক বৃদ্ধি পাবে বলে মনে করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। পাওয়ার আপ একদিন সবাইকে সাবলম্বী করে তুলবে।

 2 years ago 
সত্যি বলতে ভাইয়া আপনি দারুন উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আপনি আস্তে আস্তে আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। দোয়া করি আপনার লক্ষ্যের যেন পূরণ হয়। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আমাদের পাওয়ার আপ এর বেশি গুরুত্ব দেয়া উচিত। এখানে স্থায়ী ভাবে কাজ করতে হলে পাওয়া আপের গুরুত্ব অপরিসীম
 2 years ago 

জ্বি ভাই ঠিক কথাই বলেছেন। আমাদের একটাই স্লোগান আমরা সবাই পাওয়া আপ ভালোবাসি।

ভাইয়া আপনার পোষ্টটা দেখে বেশ ভালো লাগল।।পাওয়ার আপ আপনে ধারাবাহিক ভাবে করে যাচ্ছেন। এর ফলে আপনে আপনার লক্ষ্যে খুব তারাতারি পৌছে যাবেন। আপনার জন্য শুভ কামনা রইল।
 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই, দোয়া করবেন যেনো খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারি 💜❤️🥰

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 67788.76
ETH 3783.67
USDT 1.00
SBD 3.52