Target December POWER UP ( Achieve 2609 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-12 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ3 years ago

powerup.jpg



সবাইকে স্বাগতম,

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-12 কর্মসূচিতে 6ষ্ঠ বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন 2,609 এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই 6 মাসে আমি প্রায় 2609 এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর আসতে এখন 2 মাসের মত বাকি। ডিসেম্বর নাগাত ৩০০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করলাম এবং তারই ধারাবাহিকতায় পাওয়ার আপ করে যাবো।

৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 956 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-3

৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,022 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-5 [ 10 % For @shy-fox ]

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,080 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-6 [ 10 % For @shy-fox ]

৭ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১৫২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1250 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-7 [ 10 % For @shy-fox ]

৮ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1368 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-8 [ 10 % For @shy-fox ]

৯ম সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- https://steemit.com/hive-129948/@sagor1233/target-december-power-up-achieve-2-415-530-sp-week-9-10-for-shy-fox

আজকে আমি ১২তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করবো।



ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ২৫৬৯ এসপি।

Screenshot 2021-10-16 013007.png



পাওয়ার বৃদ্ধি করি ৫০ এসপি!

Screenshot 2021-10-16 013754.png

Screenshot 2021-10-16 013827.png



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ২৬০৯ এসপি!

Screenshot 2021-10-16 014019.png



পাওয়ার আপ প্রুফ

Screenshot 2021-10-16 014056.png



আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-৮ তে অংশগ্রহণ করা!

#welovepowerups😍 #club5050

cc:-

@rex-sumon ভাই
@steemcurator01
@steemcurator02
@steemchiller



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

আমার প্রিয় ভাই টা অনেক অনেক ভালোবাসা রইল ইনশাল্লাহ অনেক অনেক বড় হবেন আপনি। অনেক ভালো কাজ করেন আপনি। আপনার কাজের ভিতর দায়িত্বশীলতার প্রকাশ পায়।

 3 years ago 

জ্বি ভাই, ছোট কমেন্টের মাঝেও অনেক সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন ভাই, সত্যিই ভালো লেগেছে ভাই

 3 years ago 

we love power up
আপনার এনার্জীকে স্যালুট ভাইয়া।
এটাই প্রমাণ কেও কিছু যদি ঠিক করে নেয় যে করবেই করবে।তখন তাকে কেও পিছেন দিকে টানতে পারেনা।
দোয়া করি তাড়াতাড়ি যেনো আপনার ইচ্ছাটি পূরণ হয়ে যায়।

 3 years ago 

লক্ষ্য অটুট করে যাওয়াটাই সত্যিকারের ব্লগারের পরিচয়। আমি এখানে একদিনের জন্য আসি নাই যে বের করে খেয়ে চলে যাবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ অনেক সুন্দর কমেন্ট করেছেন আপু।

 3 years ago 

অনেক এগিয়ে গেছেন ভাই। আপনার দেখছি ১২ সপ্তাহ শেষ। আমার ৭ সপ্তাহ হয়েছে। পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা ভাই।

#welovepowerups

 3 years ago 

জ্বি ভাই ধন্যবাদ। এগিয়ে যাক টার্গেট ডিসেম্বর।

 3 years ago 

অনেক সুন্দর উদ্যোগ। আমার আপ আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে পাশাপাশি আমাদের মনোবল বৃদ্ধি করে।
আমার আপ করার মাধ্যমে আমি অবশ্যই স্বাবলম্বী হতে সক্ষম

 3 years ago 

জ্বি ভাই, অনেক সুন্দর মন্তব্য করেছেন আপনি।

 3 years ago 

ভালো কাজ সুন্দর মন্তব্য। এটাই স্বাভাবিক

 3 years ago 

সত্যি ভাই আপনি সুন্দর কাজ করছেন। আ
আপনারা নিজের অবস্থান শক্ত হচ্ছে এটি খুবই ভালো লাগছে। আপনার জন্য দোয়া রইল
আপনি যেভাবে কাজ করে যেতে পারেন। আমরা পাওয়ার আপ কে ভালোবাসি।

 3 years ago 

জ্বি ভাই, আসলেই আমরা পাওয়ার আপ অনেক বেশি ভালোবাসি।

 3 years ago 

পাওয়ার আপকে আমরা ভালোবাসি। শুভ কমনা রইলো আপনার জন্য।

 3 years ago 

জ্বি ভাই আমরা পাওয়ার আপ ভালোবাসি।

 3 years ago 

অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করা আমিও পছন্দ করি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 3 years ago 

জেদ ধরে সামনে এগিয়ে যাওয়াটাই এখন মূল উদ্দেশ্য ভাই। দোয়া করবেন যেনো আরো এগিয়ে যেতে পারি।

 3 years ago 

আপনার পাওয়ার দেখে আমি জাস্ট অবাক

এত সুন্দর একটি পদক্ষেপ নিয়েছেন ভাই, আশাকরি ডিসেম্বর মাস পর্যন্ত এর ধারাবাহিকতা গুলো অক্ষুন্ন রাখবন হয়তো ডিসেম্বর মাসের পরে আমাদের জন্য কিছু অপেক্ষা করছে।শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

জ্বি ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই দোয়া করি আরো এগিয়ে যান

পাওয়ার আপ স্টিমিট যেভাবে আপনি টার্গেট নিয়েছেন। আসলে সম্পূর্ণ সঠিক সিদ্ধান্ত নিয়েছেন কারণ সঠিক সিদ্ধান্ত আপনার ইচ্ছা পূরণ করতে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

 3 years ago 

পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ প্রজেক্ট আমাদের জন্য। আমরা যত পাওয়ার আপ করব। আমাদের কমিউনিটি ও আমরা তত সমৃদ্ধি লাভ করবে। ব্যক্তিগত ভাবে আমার নিজের ও ভালো লাগে পাওয়ার আপ দিতে।

 3 years ago 

ধন্যবাদ আপু/ আমরা পাওয়ার আপ করতে ভালোবাসি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66699.04
ETH 3509.12
USDT 1.00
SBD 2.71