পাওয়ার আপ কন্টেস্ট | ২১ স্টিম পাওয়ার আপ |[১০% @shyfox ❤️ ]

05-05-2022

২১ বৈশাখ ,১৪২৯ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে

20220505_004014_0000.png

আশা করি সবাই ভালো আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। আবারো হাজির হলাম পাওয়ার আপ পোস্ট নিয়ে। আমি লক্ষ্য স্থির করেছিলাম প্রতি সপ্তাহে অন্ততপক্ষে ৩০ স্টিম করে হলেও পাওয়ার আপ করে যাওয়ার। পাওয়ার আপ করার ফলে আমার সক্ষমতা বৃদ্ধি পাবে। দীর্ঘদিন ধরে স্টিমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক। আমার বাংলা ব্লগের জন্য বিগত বছরে টার্গেট আমি পূরণ করতে পেরেছি। এ বছরে লক্ষ্য স্থির করেছি যেন ৩০০০ স্টিম পাওয়ার আপ করতে পারি। তারই ধারবাহিকতায় ইনশাআল্লাহ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। টার্গেট ডিসেম্বর পর্যন্ত আমার লক্ষ্যে পূরণ করার জন্য অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে যাবো।

তো আজকে আমি ২০ তম বারের মতো পাওয়ার আপ করেছি। আজকে আমি আবারও ২১ স্টিম পাওয়ার আপ করেছি। চলুন তাহলে পাওয়ার আপ প্রসেসটা দেখে নেয়া যাক।

IMG_20220505_000835.jpg

পাওয়ার আপ করার আগে আমার মোট স্টিম ছিল ২১.৬১৬ স্টিম এবং মোট পাওয়ার ছিল ১৪৯৪.৫০৫ স্টিম পাওয়ার।

IMG_20220505_000937.jpg

আজকে আমি ২১ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220505_001115.jpg

২১ স্টিম পাওয়ার আপ দেওয়ার পর মোট স্টিম পাওয়ার হলো ১৫১৫.৫০৫ স্টিম পাওয়ার ।

পাওয়ার আপের লিংকসমূহ


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংকদ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক
তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংকচতুর্থ সপ্তাহের পাওয়ার আপ লিংক
পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ লিংকষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপ লিংক
সপ্তম সপ্তাহের পাওয়ার আপ লিংকঅষ্টম সপ্তাহের পাওয়ার আপ লিংক
নবম সপ্তাহের পাওয়ার আপ লিংকদশম সপ্তাহের পাওয়ার আপ লিংক
এগারো সপ্তাহের পাওয়ার আপ লিংক বারোতম সপ্তাহের পাওয়ার আপ লিংক
তেরোতম সপ্তাহের পাওয়ার আপ লিংকচৌদ্দতম সপ্তাহের পাওয়ার আপ লিংক
পনেরোতম সপ্তাহের পাওয়ার আপ লিংকষোল তম সপ্তাহের পাওয়ার আপ লিংক
সতেরো তম সপ্তাহের পাওয়ার আপ লিংক আঠারো তম সপ্তাহের পাওয়ার আপ
ঊনিশতম সপ্তাহের পাওয়ার আপ লিংক

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আশা করি আপনারাও পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক আনন্দিত। আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য শুভকামনা রইল। আশা করি আপনারাও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ঈদ মোবারক সবাইকে



WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি হল আমাদের সবার কাছে একটি ভালোবাসার অংশ কেননা ভবিষ্যত এই পাওয়ার গুলোকে ব্যবহার করে আমাদের স্টিম ক্যারিয়ারকে আরো সুন্দরভাবে আমারা গড়ে তুলতে পারি। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমি আশা রাখি এই পোস্ট দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করছেন। আপনার জন্যও শুভকামনা রইল ভাই

 2 years ago 
 2 years ago 

পাওয়ার আপ দেখলেই ভালো লাগে ।আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আমরা যত বেশি পাওয়ার অফ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে ।নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার অত্যন্ত জরুরি একটি বিষয়। আশা করছি আপনি আপনার লক্ষ্যে অতি দ্রুত পৌঁছে যাবেন শুভকামনা রইল

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বৃদ্ধি, এতো বড় সুজোগ থাকতেও যদি আমরা অবহেলা করি তাহলে আমাদের দিয়ে কিছুই হবে না।আপনি খুবই সুন্দর একটি এমাউন্ট পাওয়ার আপ করছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago (edited)

আপনি প্রতি সপ্তাহে নিয়মিত পাওয়ার আপ করার খুব ভালো একটা সিদ্ধান্ত গ্রহণ করেছেন। আসলেই এই কথাটা একদম সঠিক স্টিম প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে পাওয়া আপের কোন বিকল্প নেই। যে আইডি পাওয়ার যত বেশি তার সক্ষমতা তত বেশি। এভাবে নিয়মিত পান করতে থাকেন খুব দ্রুত আপনার লক্ষ্য পূরণ হবে প্রত্যাশা করছি। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া তবে কিছু বানান মিসটেক হয়েছে। আশা করি গুছিয়ে নিবেন। আপনাকে ধন্যবাদ ভাইয়া,🌼

 2 years ago 

সত্যি স্টিমিট প্লাটফর্ম এ টিকে থেকে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প আর অন্য কিছু নেই। আপনি পাওয়ার বৃদ্ধি করার উদ্যোগ নিয়ে অনেক ভালো কাজ করেছেন ভাইয়া। আশা করি আপনি আপনার লক্ষে খুব শীঘ্রই পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যা ভাই পাওয়ার আপের মাধ্যমেই ক্ষমতা বৃদ্ধি পায়। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছেন যে প্রতি সপ্তাহে ৩০ স্টিম করে পাওয়ার আপ করবেন। এর ফলে আপনার পাওয়ার আপের ধরাবাহিকতা বজায় থাকবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন ডিসেম্বরের মধ্যে আপনার টার্গেটে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন, এতে আপনি আরও ক্ষমতাবান হলেন। শুভকামনা রইল।

 2 years ago 

হুম ভাইয়া চেষ্টা করে যাচ্ছি। দোয়া করবেন

 2 years ago 

একাউন্টঃ @haideremtiaz
পাওয়ার বৃদ্ধিঃ =1.40562%

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ২১স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা একাউন্টের জন্য খুবই ভালো। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33