পাওয়ার আপ কন্টেস্ট | ২৪ স্টিম পাওয়ার আপ |[১০% @shyfox ❤️ ]

16-04-2022

৩ বৈশাখ ,১৪২৯ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে

সবাইকে বৈশাখের শুভেচ্ছা,

20220415_175305_0000.png

আশা করি সবাই ভালো আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। আবারো হাজির হলাম পাওয়ার আপ পোস্ট নিয়ে। আমি লক্ষ্য স্থির করেছিলাম প্রতি সপ্তাহে অন্ততপক্ষে ৩০ স্টিম করে হলেও পাওয়ার আপ করে যাওয়ার। পাওয়ার আপ করার ফলে আমার সক্ষমতা বৃদ্ধি পাবে। দীর্ঘদিন ধরে স্টিমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক। আমার বাংলা ব্লগের জন্য বিগত বছরে টার্গেট আমি পূরণ করতে পেরেছি। এ বছরে লক্ষ্য স্থির করেছি যেন ৩০০০ স্টিম পাওয়ার আপ করতে পারি। তারই ধারবাহিকতায় ইনশাআল্লাহ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। টার্গেট ডিসেম্বর পর্যন্ত আমার লক্ষ্যে পূরণ করার জন্য অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে যাবো।

তো আজকে আমি ১৯ তম বারের মতো পাওয়ার আপ করেছি। আজকে আমি আবারও ২৪ স্টিম পাওয়ার আপ করেছি। চলুন তাহলে পাওয়ার আপ প্রসেসটা দেখে নেয়া যাক।

IMG_20220415_175045.jpg

পাওয়ার আপ করার আগে আমার মোট স্টিম ছিল ২৪ স্টিম এবং মোট পাওয়ার ছিল ১৪৫৯ স্টিম পাওয়ার।

IMG_20220415_175004.jpg

আজকে আমি ২৪ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220415_174935.jpg

২৪ স্টিম পাওয়ার আপ দেওয়ার পর মোট স্টিম পাওয়ার হলো ১৪৮৩ স্টিম পাওয়ার ।

পাওয়ার আপের লিংকসমূহ


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংকদ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক
তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংকচতুর্থ সপ্তাহের পাওয়ার আপ লিংক
পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ লিংকষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপ লিংক
সপ্তম সপ্তাহের পাওয়ার আপ লিংকঅষ্টম সপ্তাহের পাওয়ার আপ লিংক
নবম সপ্তাহের পাওয়ার আপ লিংকদশম সপ্তাহের পাওয়ার আপ লিংক
এগারো সপ্তাহের পাওয়ার আপ লিংক বারোতম সপ্তাহের পাওয়ার আপ লিংক
তেরোতম সপ্তাহের পাওয়ার আপ লিংকচৌদ্দতম সপ্তাহের পাওয়ার আপ লিংক
পনেরোতম সপ্তাহের পাওয়ার আপ লিংকষোল তম সপ্তাহের পাওয়ার আপ লিংক
সতেরো তম সপ্তাহের পাওয়ার আপ লিংক আঠারো তম সপ্তাহের পাওয়ার আপ

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আশা করি আপনারাও পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক আনন্দিত। আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য শুভকামনা রইল। আশা করি আপনারাও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ

WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 2 years ago 

বেশ ভালো বলেছেন তো প্রতিটি সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করা।আপনি আজ ২৪ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপকে আমরা সকলে ভালোবাসি।ধন্যবাদ আপনাকে।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করলে একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি হয়। পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই । এই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার ভবিষ্যতের জন্য ও কাজ করলেন। কারণ এই পাওয়ার আপনারই থাকবে। শুভকামনা রইলো।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপের বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আশা করবো আপনি আপনার কাংখিত লক্ষ্যে যেন পৌছাতে পারেন। এই কামনাই করি এবং আপনি ছোট থেকেই বড় হবেন এবং আসলে আমাদের উচিত হবে নিজে পাওয়ার আপ করে অন্যজন কে উৎসাহিত করা। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

দীর্ঘদিন ধরে স্টিমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক

এটা একদম ঠিক বলেছেন আপনি, এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার গুরুত্ব অনেক বেশি।

যাইহোক আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া, আপনাকে সাধুবাদ জানাই। এভাবেই দুর্বার গতিতে এগিয়ে চলুন। আশা করি আপনি খুব শীঘ্রই আপনার টার্গেট এ পৌছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগছে। পাওয়ার আপ আসলে আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ এতে আমার আমাদের শক্তি বৃদ্ধি পায়। আপনি খুব ভালো একটি উদ্যোগ নিয়েছে শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করার উদ্যোগকে সাধুবাদ জানাই। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন ।যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক সফলতা পাবেন। সেটাই আশা করি ধন্যবাদ।

 2 years ago 

image.png


আমরাও পাওয়ার আপ ভালোবাসি। বেশি বেশি পাওয়ার আপ করুন, নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। সেই সঙ্গে নিজের অবস্থানও শক্ত করুন। অনেক দূর এগিয়ে যান ভাই।শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।


image.png

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35