পাওয়ার আপ কন্টেস্ট | ২০ স্টিম পাওয়ার আপ |[১০% @shyfox ]

06-04-2022

২৩ চৈত্র ,১৪২৮ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে

20220406_190408_0000.png

আশা করি সবাই ভালো আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। আবারো হাজির হলাম পাওয়ার আপ পোস্ট নিয়ে। আমি লক্ষ্য স্থির করেছিলাম প্রতি সপ্তাহে অন্ততপক্ষে ৩০ স্টিম করে হলেও পাওয়ার আপ করে যাওয়ার। পাওয়ার আপ করার ফলে আমার সক্ষমতা বৃদ্ধি পাবে। দীর্ঘদিন ধরে স্টিমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক। আমার বাংলা ব্লগের জন্য বিগত বছরে টার্গেট আমি পূরণ করতে পেরেছি। এ বছরে লক্ষ্য স্থির করেছি যেন ৩০০০ স্টিম পাওয়ার আপ করতে পারি। তারই ধারবাহিকতায় ইনশাআল্লাহ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। টার্গেট ডিসেম্বর পর্যন্ত আমার লক্ষ্যে পূরণ করার জন্য অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে যাবো।

তো আজকে আমি ১৮ তম বারের মতো পাওয়ার আপ করেছি। আজকে আমি আবারও ২০ স্টিম পাওয়ার আপ করেছি। চলুন তাহলে পাওয়ার আপ প্রসেসটা দেখে নেয়া যাক।

IMG_20220406_184633.jpg

পাওয়ার আপ করার আগে আমার মোট স্টিম ছিল ২০ স্টিম এবং মোট পাওয়ার ছিল ১৪৩২ স্টিম পাওয়ার।

IMG_20220406_184712.jpg

আজকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220406_184745.jpg

২০ স্টিম পাওয়ার আপ দেওয়ার পর মোট স্টিম পাওয়ার হলো ১৪৫২ স্টিম পাওয়ার ।

পাওয়ার আপের লিংকসমূহ


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংকদ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক
তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংকচতুর্থ সপ্তাহের পাওয়ার আপ লিংক
পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ লিংকষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপ লিংক
সপ্তম সপ্তাহের পাওয়ার আপ লিংকঅষ্টম সপ্তাহের পাওয়ার আপ লিংক
নবম সপ্তাহের পাওয়ার আপ লিংকদশম সপ্তাহের পাওয়ার আপ লিংক
এগারো সপ্তাহের পাওয়ার আপ লিংক বারোতম সপ্তাহের পাওয়ার আপ লিংক
তেরোতম সপ্তাহের পাওয়ার আপ লিংকচৌদ্দতম সপ্তাহের পাওয়ার আপ লিংক
পনেরোতম সপ্তাহের পাওয়ার আপ লিংকষোল তম সপ্তাহের পাওয়ার আপ লিংক
সতেরো তম সপ্তাহের পাওয়ার আপ লিংক

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আশা করি আপনারাও পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক আনন্দিত। আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য শুভকামনা রইল। আশা করি আপনারাও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ

WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 2 years ago 

ভালো এগিয়ে যাচ্ছেন নিজের লক্ষ্যকে সামনে রেখে। তবে এরকম ধারাবাহিকতা বজায় রাখলে আশা করা যায় দ্রুত আপনি আপনার কাংখিত গন্তব্যে পৌঁছাতে পারবেন।এভাবেই চালিয়ে যান শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার জন্য আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনি পাওয়ারকে সঞ্চয় করছেন বেশ ভালো লাগলো আপনার পোষ্টগুলো দেখে আপনি প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছেন দোয়া করি খুব শিঘ্রী আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধির অনেক সুন্দর একটি উদ্বেগ নিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া

পাওয়ার আপের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইলো আপনার প্রতি যেন খুব তাড়াতাড়ি আপনি আমার লক্ষ্য পূরণ করতে পারেন। শুভেচ্ছা রইলো আপনার প্রতি

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

একাউন্টঃ @haideremtiaz
পাওয়ার বৃদ্ধিঃ = 1.39665%

 2 years ago 

20 স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার শক্তিকে বৃদ্ধি করেছেন। পর্যায়ক্রমে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করুন আর নিজের শক্তিকে বৃদ্ধি করুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33