পাওয়ার আপ সপ্তাহঃ০৮ | ৪৯ স্টিম পাওয়ার আপ |[১০% লাজুক খ্যাকের জন্য ]

in আমার বাংলা ব্লগ2 years ago

29-12-2021

১৫ পৌষ,১৪২৮ বঙ্গাব্দ


🍁আসসালামুআলাইকুম🍁


আমার বাংলা ব্লগ
এর সকল সদস্যবৃন্দ, আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালোই আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


20211229_142530_0000.png


আশা করছি সবাই অনেক ভালো আছেন। তো আজকে আমি টার্গেট ডিসেম্বরের জন্য ৪৯ স্টিম পাওয়ার আপ করেছি।এই নিয়ে আমি ১৩ তম বারের মতো পাওয়ার আপ করেছি।
ডিসেম্বর পর্যন্ত আমার চেষ্টা ছিল ৭০০ স্টিম পাওয়ার আপ করার। যাক আলহামদুলিল্লাহ্‌ ডিসেম্বর আসার আগেই ৭০০ স্টিম পাওয়ার পূরন হয়ে গেছে। আর চেষ্টা ছিল ডিসেম্বর পর্যন্ত ১০০০ স্টিম পাওয়ার করার। তো আলহামদুলিল্লাহ আমার ১০০০ স্টিম পাওয়ার পূরণ হয়ে গেছে। তবে ভবিষ্যৎ আরও বেশি পাওয়ার আপ করতে পারি। তবে জানুয়ারী মাস যেহেতো সামনে আমার চেষ্টা থাকবে যেন ১২০০ স্টিম পাওয়ার আপ করতে পারি। পাওয়ার আপ অর্থাৎ নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পেরে আমি অনেক আনন্দিত। আর বিশেষ করে @rex-sumon ভাইকে ধন্যবাদ না দিলেই নয়! যার উদ্যোগে এই টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতা নিয়েছেন। আশা করি সুমন ভাইয়ের টার্গেট ডিসেম্বরের যে উদ্যোগটি নিয়েছিল সেটি সফল হয়েছে। আমি চেষ্টাকরেছি সাধ্যমত টার্গেট ডিসেম্বর পর্যন্ত পাওয়ার আপ করার।


চলুন পাওয়ার আপ প্রসেসটা দেখে নেওয়া যাক।

IMG_20211229_141733.jpg

  • পাওয়ার আপ করার আগে আমার মোট স্টিম ছিল ৪৯ স্টিম এবং মোট পাওয়ার ছিল ৯৭৪ স্টিম পাওয়ার।

IMG_20211229_141828.jpg

  • আজকে আমি ৪৯ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20211229_141947.jpg

  • ৪৯ স্টিম পাওয়ার আপ দেওয়ার পর মোট স্টিম পাওয়ার হলো ১০২৩ স্টিম পাওয়ার ।

পাওয়ার আপের লিংকসমূহ


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংক
দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক
তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক
চতুর্থ সপ্তাহের পাওয়ার আপ লিংক
পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ লিংক
ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপ লিংক
সপ্তম সপ্তাহের পাওয়ার আপ লিংক
অষ্টম সপ্তাহের পাওয়ার আপ লিংক
নবম সপ্তাহের পাওয়ার আপ লিংক
দশম সপ্তাহের পাওয়ার আপ লিংক
এগারো সপ্তাহের পাওয়ার আপ লিংক
বারোতম সপ্তাহের পাওয়ার আপ লিংক

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আশা করি আপনারাও পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক আনন্দিত। আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য শুভকামনা রইল। আশা করি আপনারাও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ

WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কোকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যৎ এ প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চায়।

unnamed.png

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @haideremtiaz
পাওয়ার বৃদ্ধিঃ = 5.0308%

আপনার পাওয়ার আপের চলমান প্রক্রিয়া অব্যাহত থাক, এই কামনা করছি। চালিয়ে যান ভাই।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই।

আপনাকেও ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি প্রতিনিয়ত পাওয়ার অফ করে চলেছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপনাকে সাধুবাদ জানায়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 😍😍😍

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য 😍

 2 years ago 

কেউ পাওয়ার আপ করলে আমার ভীষণ ভালো লাগে ♥️
সত্যিই খুব অসাধারণ একটি উদ্যোগ নিয়েছেন ♥️
বেশ ভালো পরিমানে পাওয়ার আপ করেছেন।
এভাবেই এগিয়ে যান দোয়া রইল ♥️

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া।আপনার কাছ থেকে বরাবরই আমি কিছু না কিছু শিখছি ❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64310.07
ETH 3504.54
USDT 1.00
SBD 2.49