Targer December : 45 steem Power Up ||5 th week

in আমার বাংলা ব্লগ3 years ago

২৪ শে সেপ্টেম্বর,২০২১ইং
শুক্রবার


আসসালামুআলাইকুম সবাই,


20210924_182748_0000.png

আশা করছি সবাই অনেক ভালো আছেন। আমি ভালো আছি। তবে পরীক্ষা কারণে পড়া নিয়ে একটু ব্যস্ত সময় যাচ্ছে। তো আজকে আমি টার্গেট ডিসেম্বরের জন্য ৪৫ স্টিম পাওয়ার করেছি।এই নিয়ে আমি ৫ম বারের মতো পাওয়ার আপ করেছি।
ডিসেম্বর পর্যন্ত আমার চেষ্টা থাকবে ৭০০ স্টিম পাওয়ার আপ করা। সেই লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছি। পাওয়ার করতে পেরে আমি অনেক আনন্দিত।

চলুন পাওয়ার আপ প্রসেসটা দেখে নেওয়া যাক।

IMG_20210924_183408.jpg

  • পাওয়ার আপ করার আগে আমার মোট স্টিম ছিল ৪৮ স্টিম এবং মোট পাওয়ার ছিল ৩৪১ স্টিম পাওয়ার।

IMG_20210924_183654.jpg

IMG_20210924_183610.jpg

  • আজকে আমি ৪৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20210924_220836.jpg

  • ৪৫ স্টিম পাওয়ার আপ দেওয়ার পর মোট স্টিম পাওয়ার হলো ৩৮৬।সেই সাথে রয়ে গেলো ৩ স্টিম।


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংক

দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক

তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক

চতুর্থ সপ্তাহের পাওয়ার আপ লিংক

আশা করি আপনারাও পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক আনন্দিত।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

সুমন ভাইয়া প্রজেক্ট টার্গেট ডিসেম্বর

সেই প্রজেক্টে আপনি স্টিম পাওয়ার ডেডিকেট করলেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি ভালো উদ্যোগ এভাবেই এগিয়ে যান শুভ কামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আরো বেশি এগিয়ে যাবেন। আপনার জন্য অনেক শুভকামনা।ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

দুর্দান্ত ভাই, পাওয়ার আপগুলি চালিয়ে যান, কারণ এটি আপনার নিজের জন্যও খুব ভাল

 3 years ago 

জি ভাই ঠিক বলেছেন।

 3 years ago 

ভাই আপনি এভাবে করতে থাকলে অনেক দুর এগিয়ে যাবেন।ধন্যবাদ।

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ ভাইয়া পাওয়ার আপ করা।এগিয়ে যান।আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ দিদি আপনাকে।

 3 years ago 

খুবই আপনি সত্যি খুবই ভালো উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ আমাদের অবস্থান কে শক্ত করে। আপনাকে দেখে অন্যজন উৎসাহিত পাবে পাওয়ার আপ করতে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66705.81
ETH 3626.46
USDT 1.00
SBD 2.93