Target December Power Up - টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি|30 steem power up

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম

প্রথমেই আমি ধন্যবাদ দিতে চাই @rex-sumon ভাইকে @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতার আয়োজন করার জন্য।তো আমি একসময় পাওয়ার আপের গুরুত্বটা এতোটা বুঝতাম না।যার কারণে পাওয়ার আপও করতাম না।কিন্তু যখন জানতে পারি পাওয়ার আপের গুরুত্ব অনেক। তখন থেকেই কিছু হলেও স্টিম পাওয়ার আপ করতাম।

স্টিম পাওয়ার আপ দিলে স্টিম সঞ্চয় করেরাখা যায়।দীর্ঘদিন ধরে কাজ করতে হলে আমাদের অবশ্যই প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার বৃদ্ধি।আমার ইচ্ছা প্রতি সপ্তাহে ২০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করতে চায়।যার কারণে আমি সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।জানিনা কতটুকু করতে সক্ষম হবো।তবে আপনাদের সাপোর্ট আশা করছি যেন আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে সক্ষম হই।

তো আজকে আমি ৩০ স্টিম পাওয়ার আপ দিলাম।পাওয়ার আপ দেওয়ার আগে মোট ৩১ স্টিম ছিল এবং মোট স্টিম পাওয়ার ১৪১ ছিল।

IMG_20210726_222420.jpg

IMG_20210726_222446.jpg

IMG_20210726_222516.jpg

  • ৩০ স্টিম দেওয়ার পর

IMG_20210726_222608.jpg

  • ১ স্টিম রয়ে গেলো আর মোট স্টিম পাওয়ার হলো১৭১।

তো আমি চেষ্টা করবো আরও বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে। পাওয়ার আপ প্রতিযোগিতায় যুক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

দেখে খুবই ভালো লাগলো ভাই, ধন্যবাদ পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমাদের সাথে থাকার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনি অংশগ্রহণ করেছেন দেখে ভালো লাগলো। প্রতি সপ্তাহে এটা মেনটেন করা আপনার জন্য হয়তোবা একটু কষ্ট হবে। কারন আপনি শুরু করেছেন 30 দিয়ে এবং প্রতি সপ্তাহে আপনাকে 30 দিয়েই অংশগ্রহণে টিকে থাকতে হবে। তারপরও চেষ্টা করলে এটা পারবেন এবং ধন্যবাদ আবারো অংশগ্রহণের জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

@haideremtiaz অল্প অল্প পুঁজি একসময় অনেক ভালো ফল দেবে দোয়া রইল ভাই

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago (edited)

খুবই ভালো প্রচেষ্টা এটি।এটি অব্যাহত রাখতে পারলে আপনি ভালো অবস্থান তৈরি করতে সক্ষম হবেন ।ধন্যবাদ।

 3 years ago 

জি আপনাকে ধন্যবাদ দিদি

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61536.69
ETH 3445.53
USDT 1.00
SBD 2.50