Power Up Contest:07- 50 Steem power up |[10% for @shyfox]

22-12-2021

৮ পৌষ,১৪২৮ বঙ্গাব্দ


🌾আসসালামুআলাইকুম🌾


আমার বাংলা ব্লগ
এর সকল সদস্যবৃন্দ, আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালোই আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


png_20211222_001019_0000.png


আশা করছি সবাই অনেক ভালো আছেন। তো আজকে আমি টার্গেট ডিসেম্বরের জন্য ৭০ স্টিম পাওয়ার আপ করেছি।এই নিয়ে আমি ১২তম বারের মতো পাওয়ার আপ করেছি।
ডিসেম্বর পর্যন্ত আমার চেষ্টা ছিল ৭০০ স্টিম পাওয়ার আপ করার। যাক আলহামদুলিল্লাহ্‌ ডিসেম্বর আসার আগেই ৭০০ স্টিম পাওয়ার পূরন হয়ে গেছে। আর চেষ্টা ছিল ডিসেম্বর পর্যন্ত ১০০০ স্টিম পাওয়ার করার কিন্তু ডিসেম্বর যেহেতো পরে গেছে তাই ১০০০ স্টিম পর্যন্ত পাওয়ার আপ করা হলোনা। তবে ভবিষ্যৎ আরও বেশি পাওয়ার আপ করতে পারি। পাওয়ার আপ করতে পেরে আমি অনেক আনন্দিত। আর বিশেষ করে @rex-sumon ভাইকে ধন্যবাদ না দিলেই নয়! যার উদ্যোগে এই টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতা নিয়েছেন। আশা করি সুমন ভাইয়ের টার্গেট ডিসেম্বরের যে উদ্যোগটি নিয়েছিল সেটি সফল হয়েছে। আমি চেষ্টাকরেছি সাধ্যমত টার্গেট ডিসেম্বর পর্যন্ত পাওয়ার আপ করার।


চলুন পাওয়ার আপ প্রসেসটা দেখে নেওয়া যাক।

IMG_20211222_001430.jpg

  • পাওয়ার আপ করার আগে আমার মোট স্টিম ছিল ৫২ স্টিম এবং মোট পাওয়ার ছিল ৯১৪ স্টিম পাওয়ার।

IMG_20211222_001502.jpg

  • আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20211222_001543.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ দেওয়ার পর মোট স্টিম পাওয়ার হলো ৯৬৪ স্টিম পাওয়ার । সেই সাথে রয়ে গেলো ২ স্টিম।

পাওয়ার আপের লিংকসমূহ


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংক
দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক
তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক
চতুর্থ সপ্তাহের পাওয়ার আপ লিংক
পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ লিংক
ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপ লিংক
সপ্তম সপ্তাহের পাওয়ার আপ লিংক
অষ্টম সপ্তাহের পাওয়ার আপ লিংক
নবম সপ্তাহের পাওয়ার আপ লিংক
দশম সপ্তাহের পাওয়ার আপ লিংক
এগারো সপ্তাহের পাওয়ার আপ লিংক

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আশা করি আপনারাও পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক আনন্দিত। আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য শুভকামনা রইল। আশা করি আপনারাও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ

qQb1qbB44WNL4kcw8YRpvpA9rhDMdw5Qkx9ZgyU.png



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কোকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যৎ এ প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চায়।

Sort:  
 3 years ago 

একাউন্টঃ @haideremtiaz
পাওয়ার বৃদ্ধিঃ =5.47046%

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো যতো দেখি ততোই ভালো লাগে ভাইয়া।
ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা আপনি আপনার টার্গেট পূরণের লক্ষ্যে এগিয়ে যান।
পাওয়ার আপ কে অনেক বেশি ভালোবাসি।

আপনার জন্য অনেক দুআ শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্য দেখে খুশি হলাম আপু। আপনাকে ধন্যবাদ।

পাওয়ার আপ করার মাধ্যমে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনি প্রতিনিয়ত আপনার অবস্থান শক্ত করে চলেছেন।সুন্দর এই উদ্যোগে অংশ নেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগে। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

আপনি উৎসাহ পাচ্ছেন শুনে ভালো লাগলো ভাই। আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই, সেই সাথে শুভকামনা রইলো , আপনি পাওয়ার আফ এর মাধ্যমে নিজের সক্ষমতা ও দক্ষতা অর্জনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। আমরা আমাদের ভবিষ্যৎ ও দক্ষতা বাড়ানোর জন্য পাওয়ার আপ কে ভালবাসি।

 3 years ago 

জি ভাই আপনি ঠিক বলেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

যত বেশি পাওয়া আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করেছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছে। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই।

নিজের শক্তিতে বলিয়ান হোন এই কামনা করছি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন ।যা দেখে অনেকে উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য ।শুভকামনা রইল আপনাকে।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.029
BTC 56269.96
ETH 2364.95
USDT 1.00
SBD 2.26