পাওয়ার আপ কন্টেস্ট | ৩০ স্টিম পাওয়ার আপ |[১০% @shyfox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

24-03-2022

১০ চৈত্র ,১৪২৮ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে

20220324_141256_0000.png

আশা করি সবাই ভালো আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। আবারো হাজির হলাম পাওয়ার আপ পোস্ট নিয়ে। আমি লক্ষ্য স্থির করেছিলাম প্রতি সপ্তাহে অন্ততপক্ষে ৩০ স্টিম করে হলেও পাওয়ার আপ করে যাওয়ার। পাওয়ার আপ করার ফলে আমার সক্ষমতা বৃদ্ধি পাবে। দীর্ঘদিন ধরে স্টিমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক। আমার বাংলা ব্লগের জন্য বিগত বছরে টার্গেট আমি পূরণ করতে পেরেছি। বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করতে পারেনি। কিছু টাকা খুব দরকার ছিল এজন্য তুলেছিলাম। এখন থেকে আবার ইনশাআল্লাহ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। টার্গেট ডিসেম্বর পর্যন্ত আমার লক্ষ্যে পূরণ করার জন্য অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে যাবো।

তো আজকে আমি ১৭ তম বারের মতো পাওয়ার আপ করেছি। আজকে আমি আবারও ৩০ স্টিম পাওয়ার আপ করেছি। চলুন তাহলে পাওয়ার আপ প্রসেসটা দেখে নেয়া যাক।

IMG_20220324_140348.jpg

পাওয়ার আপ করার আগে আমার মোট স্টিম ছিল ৫৩ স্টিম এবং মোট পাওয়ার ছিল ১৩৯২ স্টিম পাওয়ার।

IMG_20220324_140424.jpg

আজকে আমি ৩০ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220324_140452.jpg

৩০ স্টিম পাওয়ার আপ দেওয়ার পর মোট স্টিম পাওয়ার হলো ১৪২২ স্টিম পাওয়ার ও রয়ে গেলো ২৩ স্টিম ।

পাওয়ার আপের লিংকসমূহ


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংকদ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক
তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংকচতুর্থ সপ্তাহের পাওয়ার আপ লিংক
পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ লিংকষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপ লিংক
সপ্তম সপ্তাহের পাওয়ার আপ লিংকঅষ্টম সপ্তাহের পাওয়ার আপ লিংক
নবম সপ্তাহের পাওয়ার আপ লিংকদশম সপ্তাহের পাওয়ার আপ লিংক
এগারো সপ্তাহের পাওয়ার আপ লিংক বারোতম সপ্তাহের পাওয়ার আপ লিংক
তেরোতম সপ্তাহের পাওয়ার আপ লিংকচৌদ্দতম সপ্তাহের পাওয়ার আপ লিংক
পনেরোতম সপ্তাহের পাওয়ার আপ লিংকষোল তম সপ্তাহের পাওয়ার আপ লিংক

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আশা করি আপনারাও পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক আনন্দিত। আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য শুভকামনা রইল। আশা করি আপনারাও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ

WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @haideremtiaz
পাওয়ার বৃদ্ধিঃ = 2.15517%

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগে কে সম্মান জানাই। আসলে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। দেখে বেশ ভালো লাগছে। আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। এই কামনাই রইল।

সত্যি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভাল লাগল। এভাবে এগিয়ে যান ভাই এই দোয়া করি এবং এর মাধ্যমে আপনার একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি পেয়েছে ভাই। তাই নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ভালো লাগলো ভাইয়া আপনার পাওয়ার আপ করা দেখে। এভাবেই এগিয়ে যান ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সে ব্যক্তি প্রকৃত জ্ঞানী যে নিজের ক্ষমতা এবং নিজের পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করে। আসলে কেউ আমাকে হেল্প করছে এটা নিঃসন্দেহে খুব ভালো তবে সারা জীবন তার ওপর ডিপেন্ড থাকার চিন্তা করা মোটেও ভালো না।

 2 years ago 

পাওয়ার আপ কে আমরা সবাই অনেক ভালোবাসি। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

বাহ,আপনি সুন্দরভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে চলেছেন ভাইয়া।যেটি দেখে সত্যিই ভালো লাগলো, আপনার লক্ষ্য অবশ্যই পূরণ হবে।শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ দিদি

 2 years ago 

আমাদের একটাই স্লোগান আমরা পাওয়ার অফ ভালোবাসি। আপনার পাওয়ার অফ দেখে অনেক ভালো লাগলো। আশা করি আপনি ভবিষ্যতে পাওয়ার অফ করে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজের আইডি সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করেছেন দেখে আমার খুব ভালো লাগলো। নিয়মিত পাওয়ার আপ করে আমাদের প্রত্যেকের উচিত আমাদের অবস্থানকে শক্ত করা। আপনার পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81