টার্গেট ডিসেম্বর সিজন-২ঃ ৫৫ স্টিম পাওয়ার আপ [১০% লাজুক খ্যাকের জন্য ]

in আমার বাংলা ব্লগ2 years ago

12-01-2022

২৯ পৌষ,১৪২৮ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম

আমার বাংলা ব্লগ
এর সকল সদস্যবৃন্দ, আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালোই আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


png_20220112_202230_0000.png


দেখতে দেখতে একটি বছর চলে গেলো। আমার টার্গেট ছিল ডিসেম্বর পর্যন্ত ১০০০ স্টিম পাওয়ার আপ করার। আলহামদুলিল্লাহ সফলভাবে টার্গেট ডিসেম্বর সম্পন্ন করতে পেরেছি। এজন্য অবশ্য আমার বাংলা ব্লগের কাছে চির কৃতজ্ঞ। বিশেষ করে @rex-sumon ভাইকে ধন্যবাদ না দিলেই নয়। যার উদ্যোগে টার্গেট ডিসেম্বর সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। সুমন ভাই আবার সিজন-২ নিয়ে এসেছে আমাদের মাঝে। তারই ধারবাহিকতায় আমি আমার লক্ষ্য স্থির করেছি। আমি টার্গেট ডিসেম্বর পর্যন্ত ৩০০০ স্টিম পাওয়ার আপ করতে চায়। জানিনা পারবো কিনা। তবে কঠোর মনোবল নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। এজন্য আমি স্থির করেছি প্রতি সপ্তাহে অন্ততপক্ষে ৩০ স্টিম করে হলেও যেন পাওয়ার আপ করে যেতে পারি। আজকে আমি ৫৫ স্টিম পাওয়ার আপ করেছি। তো যায়হোক চলুন আজকের পাওয়ার আপ প্রসেসটা দেখে নেয়া যাক।

IMG_20220112_195924.jpg

পাওয়ার আপ করার আগে আমার মোট স্টিম ছিল ৫৯ স্টিম এবং মোট পাওয়ার ছিল ১০৯৪ স্টিম পাওয়ার।

IMG_20220112_195958.jpg

আজকে আমি ৫৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220112_200037.jpg

৫৫ স্টিম পাওয়ার আপ দেওয়ার পর মোট স্টিম পাওয়ার হলো ১১৪৯ স্টিম পাওয়ার ও রয়ে গেলো ৪ স্টিম ।

পাওয়ার আপের লিংকসমূহ


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংকদ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক
তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংকচতুর্থ সপ্তাহের পাওয়ার আপ লিংক
পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ লিংকষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপ লিংক
সপ্তম সপ্তাহের পাওয়ার আপ লিংকঅষ্টম সপ্তাহের পাওয়ার আপ লিংক
নবম সপ্তাহের পাওয়ার আপ লিংকদশম সপ্তাহের পাওয়ার আপ লিংক
এগারো সপ্তাহের পাওয়ার আপ লিংক বারোতম সপ্তাহের পাওয়ার আপ লিংক
তেরোতম সপ্তাহের পাওয়ার আপ লিংক

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আশা করি আপনারাও পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক আনন্দিত। আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য শুভকামনা রইল। আশা করি আপনারাও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ

WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কোকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যৎ এ প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চায়।

unnamed.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া। আপনি পাওয়ার বৃদ্ধি করে দারুন একটি কাজ করেছেন ভাই । এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করুন আশা করি আপনি একটি ভাল পর্যায়ে যেতে পারবেন ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্য অটুট থাকুক পূরণ হোক টার্গেট ডিসেম্বর সিজন 2। ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য

 2 years ago 

নিজেকে সক্ষম করে গড়ে তোলার জন্য পাওশার আপ এর বিকল্প নেই। দোয়া রইলো ভাই আপনি যেন আগামী দিনগুলো এভাবে আপনার পাওয়ার বৃদ্ধি করতে পারেন ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 
ভাইয়া স্বাগত আপনাকে পাওয়ার অফ কনটেস্টে অংশগ্রহণ করার জন্য। আপনি খুবই সুন্দর ভাবে স্টিম পাওয়ার আপ বিস্তারিত উপস্থাপন করেছেন আপনার আজকের এই পোস্টের। পাওয়ার আপের এই পোস্টটি নতুনদের জন্য অনুপ্রেরণা মূলক হবে আশা করছি। ধন্যবাদ আপনাকে।
 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আমি তাই মনে করি আমাদের প্রতিটা ইউজারের উচিত সপ্তাহে কিছু পরিমান স্টিম পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইলো।
❤️❤️❤️❤️❤️❤️

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

প্রথমত টার্গেট ডিসেম্বর সিজন 2 এ জয়েন করার জন্য অনেক শুভেচ্ছা। আর পাওয়ার আপ করলে তা আমাদেরই লাভ। আমরা যত বেশি পাওয়ার আপ করবো তত বেশি শক্তিশালী হয়ে উঠব। আমাদের নিজেদের ভ্যালু বৃদ্ধি পাবে। আমার খুবই অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু। সুন্দর একটি মন্তব্যের জন্য

 2 years ago 

প্রথম মিশন আপনি খুব সহজেই পার করে এসেছেন আশা করি দ্বিতীয় মিশন ও ধারাবাহিকতার সাথে কাজ করে পূরণ করবেন সেই দোয়ায় থাকলো।🖤

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

অভিনন্দন ভাইয়া আপনার ডিসেম্বর টার্গেট পূরণ উপলক্ষে। কঠোর মনোভাব নিয়ে এভাবেই এগিয়ে যান ইনশাল্লাহ সিজন-২ এর টার্গেট টিও অতি শীঘ্রই পূরণ হয়ে যাবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর উৎসাহমূলক মতামত দিয়ে পাশে থাকার জন্য

গায়ের জোর বড় জোর।হোন বলিয়ান নিজের শক্তিতে।শুভকামনা।

 2 years ago 

আহ ভাই যা বললেন। খুব ভালো লাগলো শুনে। ধন্যবাদ আপনাকে

ভাল, আসবেন

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81