Target December Power Up - টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি||চতুর্থ সপ্তাহ-4th week||50 steem power up||10% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210901_161648.jpg

Canva দিয়ে বানানো


আসসালামুআলাইকুম সবাইকে

শুভ বিকেল🌱


আশা করি ভালো আছেন। তো আজকে আমার চতুর্থ পাওয়ার আপ করেছি।টার্গেট ডিসেম্বর পর্যন্ত আমার চেষ্টা থাকবে ৭০০ পাওয়ার বৃদ্ধি করা।এখন থেকে সেই লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছি।@rex-sumon ভাইয়ের উদ্যোগটাকে আমি সাধুবাদ জানাই।এতে করে আমাদের পাওয়ারটা যেভাবে বৃদ্ধি পাবে সাথে আমাদের স্টিম সন্ঞ্চয় করে রাখা যাবে।

প্রতি সপ্তাহের মতো আমার টার্গেট ছিল প্রতি সপ্তাহে ৩০ স্টিম করে পাওয়ার আপ করা।এ সপ্তাহে আমার স্টিম বেশি আছে।তাই এ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।এই নিয়ে আমি চতুর্থ বারের মতো পাওয়ার আপ করেছি।নিজের সক্ষমতাকে বৃদ্ধির জন্যই ধীরে ধীরে এগুচ্ছি।


চলুন দেখা নেয়া যাক!


IMG_20210901_084704.jpg

IMG_20210901_084740.jpg

  • পাওয়ার আপের আগে আমার মোট পাওয়ার ছিল ২৮৩ স্টিম পাওয়ার এবং মোট স্টিম ছিল ৮৩ স্টিম এর একটু বেশি।

IMG_20210901_084830.jpg

IMG_20210901_084857.jpg

  • আমার একাউন্টে ৮৩ স্টিম রয়েছে।তো আমি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20210901_085005.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার মোট স্টিম হলো ৩৩৩ স্টিম পাওয়ার এবং ৩৩ স্টিম রয়ে গেল।।

প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংক


দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক


তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক


এখন থেকে চেষ্টা করবো প্রতি সপ্তাহে আরও বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করার জন্য।পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি অনেক আনন্দিত।সবশেষে আমরা সবাই একসাথে ডিসেম্বর পাওয়ার আপ ইভেন্ট উপভোগ করবো।


ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি, আপনার এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। এভাবেই আস্তে আস্তে করে আপনি অনেক বেশি SP মালিক হবেন এটাই দোয়া করি।

 3 years ago 

জি ভাইয়া।আপনারা পাশে থাকবেন আশা করি❤️

 3 years ago 

বাহ, খুব ভালো কাজ হয়েছে। পাওয়ার আপ মানেই নিজের ইনফ্লুয়েন্স বাড়ানো সাথে পুরো ব্লকচেনের স্টেবলিটি আনতেও কাজে লাগে।

 3 years ago 

জি দাদা আপনি ঠিক বলেছেন।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি আপনার সক্ষমতা বাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন এজন্য আপনাকে সুস্বাগতম। আপনি যেন আমাদের কমিউনিটি তে এভাবে এগিয়ে যেতে পারেন, শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

দারুণ কাজ এটি।আপনি আপনার অবস্থান তৈরি করতে সক্ষম হবেন তাড়াতাড়ি ভাইয়া। চালিয়ে যান।

 3 years ago 

ধন্যবাদ দিদি।

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.

 3 years ago 

খুব ভালো উদ্যোগ ।এভাবেই এগিয়ে যান। শুভেচ্ছা অনাবিল।

 3 years ago 

ধন্যবাদ দাদা

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61536.69
ETH 3445.53
USDT 1.00
SBD 2.50