আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা-৩০" এর ফলাফল প্রকাশ।

in আমার বাংলা ব্লগlast year

কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।


ss.png

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যতগুলো রেসিপি প্রতিযোগিতা হয়েছে সবগুলো মোটামুটি অনেক ভালো হয়েছে। এবারের ও ঠিক তেমনি ভাবে, অনেক চমৎকার চমৎকার এবং ইউনিক রেসিপি আমরা দেখতে পেরেছি। যখন আমরা বিজয়ি নির্বাচন করছিলাম তখন আমরা ভেবে পাচ্ছিলাম না যে কাকে রেখে কাকে প্রথম করবো। পরবর্তীতে সবার মতামতের মাধ্যমে বিজয়ী নির্বাচন হয়। প্রথমে আমাদের প্রতিযোগীতায় ১০০ স্টিম পুরস্কার হিসেবে থাকলেও পরবর্তীতে আপনাদের পোস্টের কোয়ালিটি বিবেচনা করে আরো ২০ স্টিম বৃদ্ধি করা হয়। সেইসাথে সর্বমোট দশজনকে পুরস্কৃত করা হয়।


এই প্রতিযোগিতায় সর্বমোট ২২ জন অংশগ্রহণ করেছিলেন। তবে একজন নিয়ম ভঙ্গ করার জন্য তার পোস্ট বাতিল করা হয় এবং পরবর্তীতে ২১ জনের মধ্যে থেকে মোট ১০ জনকে বিজয়ি করা হয়। বিজয়ীদের কে জানাই অভিনন্দন এবং যে সমস্ত সদস্যরা অংশগ্রহণ করেছেন কিন্তু বিজয়ী হতে পারেনি তাদেরকেও অসংখ্য ধন্যবাদ। আপনারা হতাশ হবেন না, চেষ্টা করতে থাকুন । আশা করি এর পরেরবার আপনারা সফল হতে পারবেন।

মোট প্রতিযোগীর সংখ্যা --২২
মোট পুরস্কারের পরিমাণ-১২০ স্টিম



এই প্রতিযোগিতার বিচারক মন্ডলীর দায়িত্বে যারা ছিলেন:


IDDesignation
@rmeFounder
@blacksCo-Founder
@rupokCommunity Moderator 🇧🇩
@kingporosCommunity Moderator 🇮🇳
@alsarzilsiamCommunity Moderator 🇧🇩
@tangeraCommunity Moderator 🇧🇩
@ayrinbdCommunity Moderator 🇧🇩

যারা বিজয়ী হয়েছেন

PositionUser namePost linkPrize
1st@tasonyaLink25 Steem
2nd@rahimakhatunLink20 Steem
3rd@sshifaLink18 Steem
4th@monira999Link15 Steem
5th@nevlu123Link12 Steem
6th@bdwomenLink10 Steem


বিশেষ পুরস্কার

User namePost linkPrize
@narocky71Link5 Steem
@bristy1Link5 Steem
@fasoniyaLink5 Steem
@aflatunnLink5 Steem


বিজয়ীদের স্টিম প্রদান করা হলো

Screenshot 2023-02-10 015536.png



প্রতিযোগিতায় যারা স্পন্সর করেছেন

NoNameAmount
1@rupok24
2@alsarzilsiam24
3@ayrinbd24
4@tangera24
5@kingporos24


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

standard_Discord_Zip.gif


break .png

Support @Bangla.Witness by Casting your witness vote


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



ধন্যবাদ


@alsarzilsiam

Sort:  
 last year 

এবারের শীতকালীন সবজির রেসিপি প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন তাদের প্রত্যেককে অভিনন্দন।আসলে এ ধরনের প্রতিযোগিতার মাধ্যমে নতুনত্বের সমাগম ঘটে থাকে।তাই এতে অনেক শিক্ষনীয় বিষয় আমরা জানতে, বুঝতে ও শিখতে পারি। অসংখ্য ধন্যবাদ, এত সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য।

 last year 

আমার বাংলা ব্লগ মানেই দারুন দারুন প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় বিজয়ী হতে পেরে সত্যি অনেক ভালো লেগেছে। সবাই নিজের ক্রিয়েটিভিটি প্রকাশ করেছে এবং ইউনিক রেসিপি গুলো তৈরি করে শেয়ার করেছে। বিজয়ীদেরকে অভিনন্দন জানাচ্ছি।

 last year 

এবারের প্রতিযোগিতায় আমি যে প্রাইজ পাব তা ভাবতেই পারিনি,সবাই এত সুন্দর সুন্দর ইউনিক রেসিপি শেয়ার করেছে,তার মধ্যে যে আমি দ্বিতীয় হবো ভাবতে পারিনি।দারুন দারুন রেসিপি দেখেছি।সবার ডেকোরেশন ও এত এত সুন্দর হয়েছে, যা না বললেই নয়।সব মিলিয়ে বেশ ভালো লাগছে।ধন্যবাদ সকল মডারেটস এবং ফাউন্ডারকে এমন একটা সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

 last year 

শীতকালীন সবজির রেসিপির রেজাল্ট প্রকাশ করা হয়েছে। আমিও ভেবেছিলাম যে গত সপ্তাহে কনটেস্টে জয়েন করব কিন্তু ব্যস্ততার কারণে আর হয়ে ওঠে নি। কালকে যখন হ্যাংআউটে ছিলাম তখন বিজয়ীদেরকে নাম ঘোষণা করা হয়েছিল বিশেষ করে তখন যারা বিজয় হয়েছে তাদের অনেক ভালো লেগেছিল। দাদার পক্ষ থেকে দাদা স্পেশাল পুরস্কার দিয়েছে 20 স্টিম করে নয় জনকে।

 last year 

এই প্রতিযোগিতায় আমি তৃতীয় স্থান হয়ে খুবই আনন্দিত হলাম। আসলে আসলে বাড়ির প্রতিযোগিতা সবাই এত সুন্দর সুন্দর রেসিপি শেয়ার করছে। তারপর আবার রেসিপি ফাইনাল ফটোগ্রাফি গুলো এত সুন্দর করে তুলেছে যে আমি ভাবিনি যে আমি কিছু হব। তারপরও যে সবার মাঝ থেকে আমি তৃতীয় হয়েছি তাই অনেক। দাদা সহ সকল এডমিন মডারেটরকে আমার পক্ষ থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আর এই প্রতিযোগিতার সকল বিজয়ী কে জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 last year 

প্রতি সপ্তাহের মত এবারেও খুব চমৎকার একটি কনটেস্টের আয়োজন করা হয়েছে। আমি যে সবার মাঝে ষষ্ঠ স্থান লাভ করতে পারবে এটা কখনোই আশা করিনি। কারণ সবাই খুবই ইউনিক ইউনিক রেসিপি তৈরি করেছে। আমার তো প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক ভালো লাগে। যারা যারা এই প্রতিযোগিতায় উইনার হতে পেরেছেন তাদের জন্য অনেক অনেক শুভেচ্ছা। প্রতিযোগিতার যেমনই হোক না কেন আমার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক ভালো লাগে।আশা করতেছি পরবর্তী প্রতিযোগিতার জন্য।

 last year 

প্রতিযোগিতায় যারা বিজয়ী হতে পেরেছে তাদের সবাইকে অভিনন্দন। সবার রেসিপি অনেক সুন্দর হয়েছিল,মনে হচ্ছিল একটার চেয়ে আর একটা সুন্দর।

 last year 

আমার বাংলা ব্লগে বর্তমান প্রতিযোগিতা গুলো মানেই হলো হাড্ডাহাড্ডি লড়াই। তার মাঝখান থেকে বিজয়ী ঘোষনা করাটাও হয়তোবা অনেক কষ্টকর। তবে সত্যি বলতে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে খুব বেশি ভালো লাগে। আর ইউরিক রেসিপি গুলো দেখতে পেয়েছি এবার। অসংখ্য ধন্যবাদ জানাই সবাইকে, যারা এই প্রতিযোগিতা টি স্পন্সর করেছেন।

 last year 

এবারের প্রতিযোগিতায় শীতকালীন সবজির দারুন দারুন কিছু রেসেপি কোয়ালেটি দেখেছি ৷ প্রতিটি রেসিপি পোষ্ট ছিল অনেক অনেক সুন্দর ৷
যা হোক সর্বোপরি সকল বিজয়ীদের জন্য রইল অনেক অনেক শুভকামনা ৷

 last year 

এবারের প্রতিযোগিতাটা অনেক সুন্দর হয়েছে। অনেক মজার মজার সবজি রেসিপি দেখতে পেয়েছি সব থেকে বেশি সুন্দর হয়েছে সবার ফটোগ্রাফি আর ডেকোরেশন গুলো। যারা বিজয়ী হয়েছে সবাইকে জানাই অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62835.77
ETH 3392.04
USDT 1.00
SBD 2.50