টার্গেট ডিসেম্বর।||২৩ স্টিম পাওয়ার আপ।(বিশতম সপ্তাহ।)||10% beneficiaries @shy-fox.||



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



১৫ ডিসেম্বর , ২০২১.
বুধবার।

PicsArt_12-15-08.37.41.jpg


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার বিশতম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ২৭৬৯.৭০৭ এসপি। আজকে আমি ২৩ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ২৭৯২.৭০৮ এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ২৭৬৯.৭০৭ এসপি


PicsArt_12-15-08.30.10.jpg


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_12-15-08.30.25.jpg

PicsArt_12-15-08.30.40.jpg

PicsArt_12-15-08.30.52.jpg


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ২৭৯২.৭০৮ এসপি।


PicsArt_12-15-08.31.20.jpg


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সপ্তম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দশম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার এগারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার বারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চৌদ্দতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পনেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষোলোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সতেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার আঠারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার উনিশতম সপ্তাহের পাওয়ার আপের লিংক।


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif



Cc:@steemcurator01.
@steemcurator02.



Sort:  
 3 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন। যেটা আবার বাংলা ব্লক কমিউনিটি সাধুবাদ জানায় ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনাদের অনুপ্রেরণায় পাওয়ার আপ করে চলেছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে।
 3 years ago 

বাহ, ভাইয়ের পাওয়ার আফ পোষ্টটি দেখে আমার অনেক ভালো লাগছে ।পাওয়ার আফ করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা । আমাদের নিয়মিত পাওয়ার আফ করা উচিত যার ফলে স্টিমেট প্লাটফর্মে আমাদের একটা ভালো মানের ক্যারিয়ার ডেভলপ হবে। ধন্যবাদ ভাই আপনার পাওয়ার আফ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাই।
 3 years ago 

অনেক ভালো লাগলো যে আপনি অনেক আগে থেকেই পাওয়ার আপ করার উদ্যোগ নিয়েছিলেন। ইতোমধ্যে আপনি অনেকবার পাওয়ার আপ করেছেন। আসলে আমাদের প্রত্যেককেই পাওয়ার বৃদ্ধির দিকে আগ্রহী হওয়া উচিত। কারণ পাওয়ার আপ নিজের সক্ষমতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। নিজের অবস্থান আরো শক্তিশালী করতে পাওয়ার বৃদ্ধি খুবই জরুরী। আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা দেখেই বোঝা যাচ্ছে আপনি শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

ধন্যবাদ ভাই।
 3 years ago 

অনেক সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে খুব ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইলো

অনেক ধন্যবাদ ভাই।
 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি অর্জন করা। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি অর্জন করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

ধন্যবাদ ভাই।
 3 years ago 
আসলে আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের এইখানে। ভালোভাবে কাজ করতে হলে পাওয়ার আপ করতে হবে। আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। এটি খুবই ভালো লাগছে আমার। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালবাসি
ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।
 3 years ago 

আসলে আমাদের সকলকেই পাওয়ার আপ করার আগে একটি লক্ষ্য নির্ধারণ করা উচিৎ। তাতে পাওয়ার আপ করতে সুবিধা হবে এবং সেই লক্ষ্যে পৌঁছতে পারলে পাওয়ার আপ এর পরিমাণ বৃদ্ধি পাবে বলে আমি মনে করি। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন দ্রুত আপনার লক্ষ্যে পৌছাতে পারেন এবং আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

আমাদের জন্য পাওয়ার আপ খুবই জরুরী স্টিমিট প্ল্যাটফর্মে। এর মাধ্যমে নিজের একটি শক্ত পজিশন তৈরি করা সম্ভব স্টিমিট এ। শুভকামনা রইল ভাই আপনার নতুন পাওয়ার আপ এর জন্য। এভাবেই এগিয়ে যান।

ধন্যবাদ আপনাকে।
 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকেন। এটা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74