টার্গেট ডিসেম্বর।||১৩৮ স্টিম পাওয়ার আপ। (উনিশতম সপ্তাহ।)|| 10% beneficiaries @shy-fox. ||…



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



০৩ ডিসেম্বর , ২০২১.
শুক্রবার।


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার উনিশতম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।

PicsArt_12-03-04.27.44.jpg


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ২৬২৬.১৯৩ এসপি। আজকে আমি ১৩৮ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ২৭৬৪.১৯৩ এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ২৬২৬.১৯৩ এসপি


PicsArt_12-03-04.22.04.png


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_12-03-04.22.33.png

PicsArt_12-03-04.22.59.png

PicsArt_12-03-04.23.20.png


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ২৭৬৪.১৯৩ এসপি।


PicsArt_12-03-04.24.22.png


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সপ্তম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দশম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার এগারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার বারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চৌদ্দতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পনেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষোলোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সতেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার আঠারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif



Cc:@steemcurator01.
@steemcurator02.



Sort:  

পাওয়ার আপ মানের নিজের স্টিমেট একাউন্ট কে শক্তি বৃদ্ধি করা। আমরা সব সময় পাওয়ার আপ কে ভালোবাসি। ইনশাআল্লাহ আপনার টার্গেট অতি দ্রুতই পূর্ণ হোক সেই দোয়াই রইল।

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেই চলেছেন দেখে অনেক ভালো লাগে। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার উৎসাহকে বাড়িয়ে তোলার জন্য।

 3 years ago 
  • অসাধারণ একটা কাজ করেছেন ভাই, আমরা যদি স্টিমিট প্লাটফর্মে একজন প্রফেশনাল ব্লগার হতে চাই অবশ্যই আমাদের পাওয়ার লাগবে। আমরা যদি পাওয়ার নিয়মিত আপ করি তাহলে আমাদের সাথে সাথে আমাদের কমিউনিটির পাওয়ার বাড়বে। অনেক সুন্দর একটি পোষ্ট ধন্যবাদ ভাই।

ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তি অর্জন করছেন। আর আপনার শক্তি অর্জন হলে আপনার ক্ষমতা ও বাড়বে। এটি আপনার ভবিষ্যতে অনেক লাভবান হবেন। আমি নিজেও পাওয়ার আপ কে অনেক ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল

জি, ভাই আমাদের সবার উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।

 3 years ago 

আমরা পাওয়া আপ খুবই ভালোবাসি কারণ। পাওয়া আপ করলে নিজে শক্তি অর্জন হয়। যত শক্তি অর্জন হবে ততক্ষণ শক্তি বাড়বে।তাই আপনার ক্ষমতা বৃদ্ধি পাচ্ছে এ জন্য আপনার প্রতি শুভকামনা রইল।

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।

ভাইয়া প্রতি সপ্তাহে সপ্তাহে পাওয়ার আপ করে ধাপে ধাপে আপনি অনেক সুন্দর এগিয়ে যাচ্ছেন। এটা সত্যি আমাদের কাছে একটা ভালো দিক। এভাবেই সামনের দিকে এগিয়ে যাবেন এই প্রত্যাশাই করি আপনার কাছ থেকে। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

ধন্যবাদ আপনার সুন্দর অনুপ্রেরণা মূলক মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। এটি করার মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয় এবং সামনে অবস্থান শক্ত করতে হয় ভালোভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার গুরুত্ব অপরিসীম। আসলেই আপনার উদ্যোগকে আমি সম্মান জানাই আমরা পাওয়ার আপ কে ভালোবাসি।

ধন্যবাদ ভাই।

 3 years ago 

একাউন্টঃ @rasel72
পাওয়ার বৃদ্ধিঃ = 5.25514%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74