টার্গেট ডিসেম্বর। ১৪৫ স্টিম পাওয়ার আপ( সপ্তম সপ্তাহ).||10% beneficiaries @shy-fox.||♦



আসসালামু আলাইকুম,


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।

IMG_20210903_142757_522.jpg


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ১৪১৪.৪৬৫ এসপি। আজকে আমি ১৪৫ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ১৫৫৯.৪৬৫এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ১৪১৪.৪৬৫ এসপি


PicsArt_09-03-02.19.18.jpg


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_09-03-02.19.41.jpg

PicsArt_09-03-02.21.06.jpg

PicsArt_09-03-02.21.22.jpg

PicsArt_09-03-02.21.36.jpg


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ১৫৫৯.৪৬৫ এসপি।


PicsArt_09-03-02.22.26.jpg


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



Cc:
@rex-sumon
@hafizullah.



RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2kFULPYJ54Xb4fwnoWiqhnsVGNxUzm11EdnGCa7fkkDE1L3RcvRuixigDGPZV8mEE3dfWRPrqDE6fkyJYE.png



Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের দিক থেকে তুমি অনেক এগিয়ে। ইতিমধ্যে তুমি সপ্তম সপ্তাহ সম্পূর্ণ করেছ। এটা খুবই ভালো। তোমাকে অভিনন্দন।।

ধন্যবাদ তোমাকে।

 3 years ago 

আপনার টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সম্পূর্ণ হোক এই কামনা রইলো ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো 🥀

ধন্যবাদ।

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ।স্থায়ী ভাবে কাজ করতে পাওয়ার এর গুরুত্ব অসামান্য ভাইয়া। শুভেচ্ছা অবিরাম।

ধন্যবাদ ভাই।

 3 years ago 

দুরন্ত গতিতে এগিয়ে চলেছেন। কামনা করি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান। আমার ডিসেম্বর পর্যন্ত টার্গেট ১০০০। আশাকরি আমিও পৌঁছাতে পারবো আমার লক্ষ্যে। শুভকামনা আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া।

নিজের সক্ষমতা তো আকাশচুম্বী খুব করে ফেলতেছেন দিন দিন। খুব দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছেন। শুভকামনা রইল

ধন্যবাদ ভাইয়া।

পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়।আমি পাওয়ার আপ করা খুব পছন্দ করি।

আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।

ইনশাআল্লাহ আপনার লক্ষ্য পূরণ হবে।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

@rex-sumon ভাই আসলে সব সময় ভালো ভালো পদক্ষেপ গ্রহণ করে থাকে..। মূলত তিনি এই পদক্ষেপ গ্রহণ করেছেন আমার আমাদের সকল স্টিম ব্যবহারকারীদের একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্য এবং ভাল মানের কিছু তৈরি হওয়ার জন্য। প্রথমেই সাধুবাদ জানায় তার সুন্দর এই পদক্ষেপ গুলো কে।

দিয়েতো তো আপনি যে এই সপ্তাহে 145 স্টিম পাওয়ার অফ করেছেন সেটি আসলে অনেক বড় একটি আশ্চর্যজনক ব্যাপার। আমি মাসে 145 স্ট্রিম হয়তো ইনকাম করতে ব্যর্থ। কিন্তু সেখানে আপনি সকল প্রকার খরচ বাবদ 145 স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হয়েছেন।

অনেক অনেক শুভকামনা রইল যেন আপনি খুব সহজেই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন

ধন্যবাদ ভাই।

পাওয়ার অফ আমাদের সকলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করে সামনে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার ধারাবাহিকতা দেখি আমি সত্যিই আনন্দিত হয়েছি। আপনি প্রত্যেকটি সপ্তাহে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। এভাবে চলতে থাকলে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে টার্গেট ডিসেম্বর ইভেনটি সুন্দর হবে কমপ্লিট করতে পারব।

অবশ্যই ভাইয়া, আমরা কাধে কাধ মিলিয়ে চলব।

 3 years ago 

ইন শাহ্ আল্লাহ

 3 years ago 

ভাইয়া, আপনি যেভাবে পাওয়ার আপ করছেন তাতে আপনি খুব তাড়াতাড়িই আপনার গন্তব্যে পৌঁছাতে পারবেন।ধন্যবাদ ভাইয়া।

ধন্যবাদ বোন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60589.35
ETH 2628.62
USDT 1.00
SBD 2.53