টার্গেড ডিসেম্বর -পাওয়ার আপ।--বারোতম সপ্তাহ[৩০ স্টিম পাওয়ার আপ]||10% beneficiaries @shy-fox. ||



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



৮ অক্টোবর , ২০২১.
শুক্রবার।

আসুন পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করি।

PicsArt_10-08-08.44.00.jpg


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ১৯০০.৩০৩ এসপি। আজকে আমি ৩০ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ১৯৩০.৩০৩ এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ১৯০০.৩০৩ এসপি


PicsArt_10-08-08.37.17.jpg


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_10-08-08.37.53.jpg

PicsArt_10-08-08.38.40.jpg

PicsArt_10-08-08.39.23.jpg

PicsArt_10-08-08.39.53.jpg


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ১৯৩০.৩০৩ এসপি।


PicsArt_10-08-08.40.46.jpg


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সপ্তম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দশম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার এগারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif



Cc:
@rex-sumon
@hafizullah.

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ আমিও ভালোবাসি আপনি নিয়মিত ভাবে পাওয়ার আপ করেন দেখে অনেক ভালো লাগে ভাই এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ ভাই, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আমি আপনার উদ্যোগে সম্মান জানাই আমরা সত্যিই পাওয়ার আপ কে ভালবাসি এবং এতে আপনার নিজের অবস্থান শক্ত হয় এবং আপনি 12 তম পর্যায়ে চালিয়ে গেছেন আজ পর্যন্ত। আপনার জন্য ভালোবাসা রইলো আপনার জন্য । আপনি যেন কাজ কন্টিনিউ করতে পারেন অবিরাম ভালোবাসা রইলো ভাইয়া। আমাদের অনুপ্রেরণা দেওয়ার জন্য ধন্যবাদ। আমরা খুবই অনুপ্রাণিত হলাম আপনার কাছ থেকে।পাওয়ার আপ আসলে গুরুত্বপূর্ণ একটি বিষয়।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।
#welovepowerups

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ ইভেন্টে তুমি ইতিমধ্যে ১২ সপ্তাহ পাওয়ার আপ সম্পন্ন করেছ এটা অনেক বড় একটি অর্জন। তোমার পাওয়ার অনেক বৃদ্ধি পেয়েছে। তোমার জন্য শুভকামনা।

#Welovepowerups

ধন্যবাদ তোমার মন্তব্যের জন্য।
#welovepowerups

 3 years ago 

আপনি খুব সুন্দর উদ্যোগ নিয়েছেন নিজের পাওয়ার নিজেই বৃদ্ধি করুন এবং নিজের ক্ষমতা বাড়ানো আপনার জন্য শুভকামনা

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।
#welovepowerups

 3 years ago 

সুস্বাগত। পাওয়ার আপ করার জন্য। সেই পাওয়ার আপ টিউটরিয়ালটি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।
#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ ভাই, ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে যাওয়ার জন্য। বিষয়টি আপনার জন্য বেশী ভালো কারন যত পাওয়ার বৃদ্ধি ততো সক্ষমতা তৈরীর সুযোগ সৃষ্টি করা।

জি ভাইয়া, আমি চেষ্টটা করে যাচ্ছি, ধারাবাহিকতাটা ধরে রাখার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66565.59
ETH 3503.87
USDT 1.00
SBD 2.72