টার্গেট ডিসেম্বর।১১০ স্টিম পাওয়ার আপ||(নবম সপ্তাহ)//10% beneficiaries @shy-fox. ||



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



১৭ সেপ্টেম্বর, ২০২১.
শুক্রবার।


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার নবম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।

PicsArt_09-17-08.45.51.jpg


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ১৬৮২.৬০২ এসপি। আজকে আমি ১১০ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ১৭৯২.৬০২ এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ১৬৮২.৬০২ এসপি


PicsArt_09-17-09.43.17.jpg


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_09-17-09.43.36.jpg

PicsArt_09-17-09.43.52.jpg

PicsArt_09-17-09.44.10.jpg

PicsArt_09-17-09.44.24.jpg


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ১৭৯২.৬০২ এসপি।


PicsArt_09-17-09.45.46.jpg


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সপ্তম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



Cc:
@rex-sumon
@hafizullah.



RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2kFULPYJ54Xb4fwnoWiqhnsVGNxUzm11EdnGCa7fkkDE1L3RcvRuixigDGPZV8mEE3dfWRPrqDE6fkyJYE.png



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif



Sort:  

আপনি অনেক গুলো steem পাওয়ার আপ করেছেন।আশা করছি আপনি আপনার লক্ষ্য খুব শীগ্রই পূরণ করতে পারবেন।শুভ কামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ।

শুভকামনা রইল আপনার জন্য। আপনি এই কমিউনিটিতে পাওয়ার আপ করেছেন তার জন্য ধন্যবাদ এবং আশা করি আপনার পরবর্তী টার্গেট পূরণ হবে। শুভকামনা রইল

ধন্যবাদ ভাই।

 3 years ago 

হ্যাটস অফ ভাই। প্রতি সপ্তাহে নিজের পাওয়ার বাড়াচ্ছ। দারুন কাজ করছ। নিজের জন্য এবং কমিউনিটির জন্য। সবাই জানে পাওয়ার আপ কতটা জরুরি।

চেষ্টটা করে যাচ্ছি ভাইয়া। ধন্যবাদ।

এমন উদ্যোগ, আমার বাংলা ব্লগ কমিউনিটি সবসময় সাপোর্ট দেয়। ভাল উদ্যোগ।

ধন্যবাদ।

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ ভাইয়া।আমার মনে হচ্ছে টার্গেট ডিসেম্বরের আগেই আপনি আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন।ধন্যবাদ আপনাকে ভাইয়া।

ধন্যবাদ বোন। আমি চেষ্টটা করে যাচ্ছি। লক্ষ্যটা পূরণ করে যাওয়ার।

 3 years ago 

এগিয়ে যাও।শুভ কামনা

ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া অনেক অনেক শুভেচ্ছা ।শুভ কামনা। খুবই বড় উদ্যোগ ।বেশ ভালো।

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64856.09
ETH 3426.71
USDT 1.00
SBD 2.56