টার্গেড ডিসেম্বর। ||৪৩ স্টিম পাওয়ার আপ( তেরোতম সপ্তাহ)||10% beneficiaries @shy-fox. ||



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



১৬ অক্টোবর , ২০২১.
শনিবার।

PicsArt_10-16-12.45.02.jpg


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার তেরোতম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ১৯৩৭.৯৩৩ এসপি। আজকে আমি ৪৩ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ১৯৮০.৯৩৪ এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ১৯৩৭.৯৩৩ এসপি


PicsArt_10-16-12.40.32.jpg


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_10-16-12.40.48.jpg

PicsArt_10-16-12.41.02.jpg

PicsArt_10-16-12.41.15.jpg


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ১৯৮০.৯৩৪ এসপি।


PicsArt_10-16-12.41.51.jpg


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সপ্তম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দশম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার এগারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার বারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif



Cc:
@rex-sumon
@hafizullah.

Sort:  

খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন ভাইয়া। দোয়া করি আপনার টার্গেটটি পূর্ণ হক।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক বড় উদ্যোগ । খুব ভালো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে নিজের স্বক্ষমতা ও বাড়বে। অসংখ্য ধন্যবাদ আপনাকে

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই।আপনি নিজের অবস্থান শক্ত করছেন।খুব ভালো কাজ করছেন।আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আমরা প্রতিনিয়ত তো আপনাদের মত মানুষকে দেখে উৎসাহিত হচ্ছি পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ সত্যি

ধন্যবাদ ভাই।

 3 years ago 

এগিয়ে যান ভাইয়া। অনেক ভালো কিছু হবে ৪৩ স্টিম করবছেন একদিন ৪৩০০ হবে করতে পারবেন ইনশাআল্লাহ। সব সময় ভাই হয়ে পাশে আছি থাকবো।❣️❣️❣️😍🙏🙏🙏🙏

ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়া আপ মানেই নিজের অবস্থান শক্ত করা অনেক ভালো একটি উদ্যোগ নিয়েছে আপনি। দোয়া করি আপনি যেন খুব তারাতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

ধন্যবাদ ভাই।

 3 years ago 

অনেক ভালো উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ ভাই।

 3 years ago 

ভাইয়া এভাবেই এগিয়ে যান। আমরা সবসময় আপনার পাশে আছি এবং আমরা সবাই পাওয়ার আপকে অনেক বেশি ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনার পাওয়ার আপ করার বিষয়টি খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন।আর টার্গেট ডিসেম্বর প্রজেক্ট এর দিকে এগিয়ে যাচ্ছেন।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের শক্তি বৃদ্ধি করতে পারবেন। আর এটি ভবিষ্যতের সঞ্চয় হিসেবে কাজ করে। তাই আমাদের সবার উচিত একটা নির্দিষ্ট সময় পরপর পাওয়ার আপ করা । আপনার উদ্যোগ দেখে আমি সত্যিই মুগ্ধ। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার অফ করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া,,,,আমার উৎসাহটাকে আরও বাড়িয়ে দেওয়ার জন্য।
#welovepowerups

 3 years ago 

ভাইয়া আপনি খুব ভালো কাজ করছেন পাওয়ার আপ করে।আমি ও এটি পছন্দ করি।আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

ধন্যবাদ বোন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66670.04
ETH 3497.56
USDT 1.00
SBD 2.71