টার্গেড ডিসেম্বর-|| ৩৬ স্টিম পাওয়ার আপ।||(১৪তম সপ্তাহ||………



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



২২ অক্টোবর , ২০২১.
শুক্রবার।


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার চৌদ্দতম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।

PicsArt_10-22-10.58.54.jpg


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ২০৪৮.৮৭৪ এসপি। আজকে আমি ৩৬ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ২০৮৪.৮৭৪ এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ২০৪৮.৮৭৪ এসপি


PicsArt_10-22-10.52.03.jpg


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_10-22-10.52.21.jpg

PicsArt_10-22-10.52.35.jpg

PicsArt_10-22-10.52.55.jpg

PicsArt_10-22-10.53.14.jpg


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ২০৮৪.৮৭৪ এসপি।


PicsArt_10-22-10.53.56.jpg


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সপ্তম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দশম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার এগারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার বারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif



Cc:
@rex-sumon
@hafizullah.

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার ১৪ তম পাওয়ার আপ পোস্টটি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

ধন্যবাদ।

 3 years ago 

টার্গেট আমাদের সকলের ই কিছুনা কিছু আছে। তবে আমাদের টার্গেটি আমাদের কেই পূরণ করতে হবে। আর এই কাজটি আপনি অনেক বেশি সুন্দর আর ভালো লাগে করছেন।

ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনার পাওয়ার আফ কে সাধুবাদ জানাই। পাওয়ার আফ করুন নিজের ক্ষমতা বাড়ান। আমরা সবসময় পাওয়ার আফ কে খুব পছন্দ করি।

ধন্যবাদ।

 3 years ago 

অনেক ভালো উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

একটা টার্গেট পূরণ করতে পারলে আসলেই অনেক ভালো লাগে ।টার্গেট পূরণ করতে করতে একটা সময় নিজের লক্ষ্যে পৌঁছে যাওয়া যায় ।আপনি খুব সুন্দর ভাবে আপনার পাওয়ার আপের পোষ্টটি করেছেন দেখে আমিও অনেক অনুপ্রেরণা পেলাম। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

সত্যি ভাইয়া আপনি এমন একটা মহৎ কাজ করছেন এর তুলনা হয়না। প্রতিনিয়ত ছোট ছোট করে আপনি নিজের লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। এটা খুবই একটি ভালো দিক। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি প্রতিনিয়ত ভালো পোস্ট করে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ ভাই।

 3 years ago 

বাহ অসাধারণ, আপনি প্রতিনিয়ত কমিউনিটিতে পাওয়া আপ করছেন। আপনার স্থান শক্ত করেই যাচ্ছেন। দোয়া করি আপনি আপনার টার্গেট সামনে রেখে এভাবে এগিয়ে যান। শুভকামনা রইলো

ধন্যবাদ।

এগুতে হলে শক্তি লাগবে। নিয়ম করে এগিয়ে যাওয়ার অভ্যাসটা প্রসংশনীয়।

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64230.75
ETH 3149.35
USDT 1.00
SBD 3.85