টার্গেড ডিসেম্বর||১০০ স্টিম পাওয়ার আপ।||(অষ্টম সপ্তাহ)||10% beneficiaries @shy-fox. ||



আসসালামু আলাইকুম,


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।

IMG_20210911_090139_512.jpg


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। আমি গত চার সপ্তাহে মোট ৭০৬ স্টিম পাওয়ার আপ করেছিলাম। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ১৫৭৭.৭৩৭ এসপি। আজকে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ১৬৭৭.৭৩৭ এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ১৫৭৭.৭৩৭ এসপি


PicsArt_09-11-08.58.11.jpg


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_09-11-08.58.29.jpg

PicsArt_09-11-08.58.42.jpg

PicsArt_09-11-08.58.55.jpg

PicsArt_09-11-08.59.09.jpg


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ১৬৭৭.৭৩৭ এসপি।


PicsArt_09-11-08.59.50.jpg


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সপ্তম সপ্তাহের পাওয়ার আপের লিংক


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



Cc:
@rex-sumon
@hafizullah.



RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2kFULPYJ54Xb4fwnoWiqhnsVGNxUzm11EdnGCa7fkkDE1L3RcvRuixigDGPZV8mEE3dfWRPrqDE6fkyJYE.png



Sort:  
 3 years ago 

আপনার প্রতি সপ্তাহে এমন পাওয়ার আপ দেখে আমি সত্যিই আনন্দিত। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি এবং নিজের সক্ষমতার কারণে আপনি একদিন এই প্লাটফর্ম থেকে সফলতা অর্জন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের জন্য তোমাকে স্বাগতম। টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ ইভেন্টে তোমার অংশগ্রহণ খুবই চমৎকার। তোমার জন্য শুভকামনা।।

ধন্যবাদ।

 3 years ago 

🙂

 3 years ago 

অতি উত্তম একটি কাজ। আপনার জন্য শুভকামনা রইলো ভাই

ধন্যবাদ।

 3 years ago 

গতকাল আমি ২৫০ স্টিম পাওয়ার আপ করেছি।আরো করার চেষ্টা করছি। আপনার জন্য শুভ কামনা রইলো।

ধন্যবাদ।

 3 years ago 

খুবই চমৎকার ভাই, আপনি ধারাবাহিকভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন, এটা দেখে খুবই ভালো লেগেছে। যত বেশী পাওয়ার ‍বৃদ্ধি-ততো বেশী সক্ষমতা তৈরী। ধন্যবাদ

আমি সব সময় চেষ্টটা করে।যাচ্ছি ভাইয়া, ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করার।আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

টার্গেট ডিসেম্বর এ আপনার টার্গেট পূরণ হোক সেই কামনা করছি আমি।আপনার পাওয়ার আপ কে আমি ভালোবাসি।পাওয়ার আপ আপনার অ্যাকাউন্টের ভ্যালু বৃদ্ধি করবে।

ধন্যবাদ ভাই, সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

প্রতি সপ্তাহে আপনি যেভাবে এগিয়ে যাচ্ছেন ইনশাল্লাহ এভাবেই এগিয়ে গেলে সফলতা আপনার নিশ্চিত এবং আপনি আগামীতে খুব ভালো মানের একজন ব্লগার হতে সক্ষম।

সুতরাং সাধুবাদ জানাই আপনার কর্ম গুলোকে

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার উৎসাহটাকে বাড়িয়ে দেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই। অবশ্যই আপনার ব্লগ টি ছিল অনুপ্রেরণামূলক

 3 years ago 

ভাই আপনি সত্যিই দারুন কাজ করে চলেছেন। আপনার থেকে অনুপ্রেরণা পাই 🤗🙏🏾

ধন্যবাদ ভাই।

 3 years ago 

অনেক ভালো লাগলো ভাইয়া আপনার উদ্যোগকে।আমি ও আপনাদের সাথে আছি।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ বোন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36