টার্গেট ডিসেম্বর।||৩৯ স্টিম পাওয়ার আপ (ষোলোতম সপ্তাহ)||10% beneficiaries @shy-fox. ||



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



০৭ নভেম্বর , ২০২১.
রবিবার।


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার ষোলোতম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।

PicsArt_11-07-10.59.45.jpg


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ২১৯৪.৫৫৮ এসপি। আজকে আমি ৩৯ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ২২৩৩.৫৫৮ এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ২১৯৪.৫৫৮ এসপি


PicsArt_11-07-10.54.21.jpg


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_11-07-10.54.41.jpg

PicsArt_11-07-10.54.58.jpg

PicsArt_11-07-10.56.00.jpg

PicsArt_11-07-10.56.14.jpg


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ২২৩৩.৫৫৮ এসপি।


PicsArt_11-07-10.56.58.jpg


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সপ্তম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দশম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার এগারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার বারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চৌদ্দতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পনেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif



Cc:
@rex-sumon
@hafizullah.

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি প্রতি নিয়ত পাওয়ার আপ করেই যাচ্ছেন। নতুন করে আর কিছু বলার নাই। আপনি সবই জানেন। শুধু মাত্র আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল। টার্গেট যেন পূর্ণ হয় এই দোয়া করি।

আপনাকে অনেক ধন্যবাদ।

স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা যায় । পাওয়ার বৃদ্ধির পদক্ষেপটি খুবই সুন্দর ।
ধন্যবাদ ভাইয়া আপনার মাধ্যমে নতুন কিছু জানতে পারলাম ।

ধন্যবাদ।

 2 years ago 

সত্যি ভাইয়া দেখে খুবই ভালো লাগছে। আপনি একটু একটু করে অনেক দূরে পৌঁছে যাচ্ছে। নিজের লক্ষ্য যেন পূরণ হয় আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। সত্যিই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য

ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাইয়া অনেক সুন্দর উদ্যোগ নিয়েছেন
এভাবেই এগিয়ে চলুন। নিজের স্বক্ষমতা অনেক বেড়ে যাবে এবং বাড়ছেও অনেক ।অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা রইলো

অনেক ধন্যবাদ ভাইয়া।

ভাইয়া অনেক সুন্দর একটা উদ্যোগ নিয়েছেন আপনি। এই উদ্যোগ যেন সব সময় বজায় রাখতে পারেন এই কামনাই করি। শুভেচ্ছা ও ভালোবাসা রইল অবিরাম।

ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার পাওয়ার আপের জন্য প্রথমেই আপনাকে জানাই অভিনন্দন, অভিনন্দন। এইভাবে সকলকেই পাওয়ার আপ করতে দেখে খুব ভালো লাগছে। খুব সুন্দর একটি উদ্যেগ এটি।

ধন্যবাদ আপু।

 2 years ago 

ভাই আমাদের একটাই স্লোগান আমরা পাওয়ার অফ ভালোবাসি। আপনার পাওয়ার অফ দেখে আমি বিস্মিত আপনি এভাবে করতে থাকুন অনেক দূর এগিয়ে যাবেন।

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে নিজেকে উৎসাহিত করতে পেরেছি। পাওয়ার আপ করে নিজের পাওয়ার বৃদ্ধি করা যায়। তাই আমিও পাওয়ার আপ করবো।

ধন্যবাদ আপু।

 2 years ago 

নিজের সক্ষমতা বাড়াতে আপনি খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন দেখে ভাল লাগছে ।আশা রাখছি আমিও খুব শিগগিরই করব ।খুব তাড়াতাড়ি আপনি আপনার গন্তব্যে পৌঁছে যাবেন এই কামনাই করি ।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64243.42
ETH 3152.93
USDT 1.00
SBD 4.28