টার্গেট ডিসেম্বর-||৬২ স্টিম পাওয়ার আপ||(পনেরোতম সপ্তাহ)||10% beneficiaries @shy-fox. ||



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



২৯শে অক্টোবর , ২০২১.
শুক্রবার।

পাওয়ার আপ।

PicsArt_10-29-09.27.59.jpg


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর নিয়ে আমার পনেরোতম সপ্তাহের পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon ভাই। আমি প্রতিযোগিতার শুরু আগে থেকে যদিও পাওয়ার আপ করতাম। তবে এবার আমি আমার একটা লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করছি। যাতে আমি সামনে ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যমাত্রায় পাওয়ারটা পৌঁছতে পারি। আমি প্রতি সপ্তাহেই আশা করি সর্বোচ্চ সংখ্যক স্টিম পাওয়ার আপ করতে পারব।


আমি আমার পোষ্টের থেকে পাওয়া ১০০% রিওয়াডই পাওয়ার আপের কাজে ব্যবহার করছি। যাতে আমার লক্ষ্য পূরণ হয়। পাওয়ার আপের মাধ্যমে আমার নিজস্ব পাওয়ার বৃদ্ধি পাবে। যা আমাদের জন্য খুব ভালো দিক। এই সপ্তাহে আমি আমার সকল স্টিমই পাওয়ার আপ করেছি। এক সপ্তাহে আমি আমার পোষ্ট থেকে যে রিওয়াড পেয়েছিলাম। সবই আজকে পাওয়ার আপ করেছি। আমি চেষ্টটা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের পাওয়ারটা বৃদ্ধি করার।


আমার আজকে পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিল ২১১৮.৯৪৬ এসপি। আজকে আমি ৬২ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার মোট পাওয়া ২১৮০.৯৪৬ এসপি। আমি আশা করছি। প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আমি আগামি ডিসেম্বর মাসে আমার লক্ষ্যে পৌঁছতে পারব। আমার আজকের পাওয়ার আপ করার কিছু ছবি আমি নিচে আপনাদেরকে দেখানোর চেষ্টটা করলাম।



পাওয়ার আপ করার আগে আমার মোট পাওয়ার ছিল ২১১৮.৯৪৬ এসপি


PicsArt_10-29-09.13.30.jpg


পাওয়ার আপ করার সময় কিছু ছবি


PicsArt_10-29-09.14.04.jpg

PicsArt_10-29-09.14.44.jpg

PicsArt_10-29-09.15.11.jpg

PicsArt_10-29-09.15.45.jpg


পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ২১৮০.৯৪৬ এসপি।


PicsArt_10-29-09.16.27.jpg


আমি আশা করছি পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে অবশ্যই পৌঁছতে পারব। আপনারাও চাইলে আপনার পাওয়ারকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করতে পারেন। সবাই ভালো থাকবেন-সুস্থ থাকবেন।


আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার সপ্তম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দশম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার এগারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার বারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তেরোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চৌদ্দতম সপ্তাহের পাওয়ার আপ লিংক


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পাওয়ার আপ পোষ্টটা দেখার জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif



Cc:
@rex-sumon
@hafizullah.

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই। আপনার এই পোস্ট দেখে আমি অনেক উৎসাহিত । আমিওআপনার মত পাওয়ার আপ করার চেষ্টা করবো।

ধন্যবাদ বোন।

 3 years ago 

তুমি প্রতিনিয়ত ভালো এমাউন্ট এর স্টিম পাওয়ার আপ করো। তোমায় দেখে অনেকেই উতসাহ পায়।খুব ভালো একটি উদ্যেগ নিয়েছো।তোমার জন্য দোয়া রইলো।

ধন্যবাদ তোমাকে।

 3 years ago 

ভাইয়া আপনি খুব ভালো একটি কাজ করেছেন। স্টিমিট এ কাজ করার জন্য পাওয়ার আপ খুবই জরুরী। যা আপনার সক্ষমতা বৃদ্ধি করে। আশা করি আপনি ভবিষ্যতে আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলেই ভাই আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। এটি খুবই একটি ভালো কাজ। পাওয়ার আপ আমাদের নিজেদের শক্তি বৃদ্ধি করে এবং আস্তে আস্তে আমরা ভালো পর্যায়ে পৌঁছতে পারি। নিজের অবস্থান শক্ত হয়। আপনি ভাল উদ্যোগ নিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

ধন্যবাদ ভাই।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর অনেক দূর এগিয়ে যাচ্ছে। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেরা সমৃদ্ধি লাভ করব সাথে আমাদের কমিউনিটি লাভবান হবে। অনেক দূর এগিয়ে যান ভাইয়া। শুভকামনা রইল।

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। টার্গেট ডিসেম্বরে তোমার পনের সপ্তাহ পাওয়ার আপ সম্পন্ন হয়েছে এটা অসাধারণ একটা অর্জন ছিল তোমার। পনের সপ্তাহ দেখেই বোঝা যাচ্ছে টার্গেট ডিসেম্বরে তুমি কতটা গুরুত্ব দিয়েছিলে।

#Welovepowerups

হুম এটা ঠিক বলেছো। আমি এটাকে খুব গুরুত্ব সহকারে নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।তোমার জন্য শুভ কামনা রইল।
ধন্যবাদ।

 3 years ago 

বাহ!!! অসাধারন তো। অনেক পাওয়ার করে ফেলেছেন আপনি। দেখে খুব ভালো লাগলো। টার্গেট ডিসেম্বর যেন সফল হয় সেই দোয়া রইল।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

এটাতো অনেক বড় একটি উদ্যোগ আপনি ধীরে ধীরে আপনার টার্গেটে পৌঁছে যাচ্ছেন। দেখে খুব ভালো লাগলো ।খুব সুন্দর ভাবে আপনি আপনার পাওয়ার আপ পোস্টটি করেছেন ।আশা রাখছি আপনি খুব তাড়াতাড়ি আপনি গন্তব্যে পৌঁছে যাবেন ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। আপনি নিজের অবস্থান ঠিক রাখতে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন। আপনার এই উদ্যোগের জন্য আপনাকে জানাচ্ছি অনেক অনেক ধন্যবাদ।।

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

ভাই আপনাকে সাধুবাদ জানাই সেই সাথে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনি পাওয়ার আফ করে নিজের সক্ষমতা অর্জন করতে এগিয়ে যাচ্ছেন। আমরা পাওয়ার আপকে ভালোবাসি, শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ কাক্ষিত মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65