আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা -২৫ এর ফলাফল প্রকাশsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ - ১৪ই, কার্তিক |১৪২৯ , বঙ্গাব্দ | হেমন্তকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



Contest25.png

অন্যান্য কনটেস্টের মতো আমাদের এবারের কনটেস্টে ও অংশগ্রহণকারীর সংখ্যা ছিল অনেক। যেহেতু এটি একটি প্রতিযোগিতা তাই সকলেই ভালো করলে ও সকলকে বিজয়ী করা সম্ভব নয়। এ প্রতিযোগিতায় মোট ০৭ জনকে আমরা বিজয়ী হিসেবে বাছাই করে নিয়েছি। যারা কনটেস্ট অংশগ্রহণ করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং যারা বিজয়ী হয়েছেন তাদেরকে প্রাণঢালা শুভেচ্ছা। আর যারা বিজয়ী হতে পারেননি তারা মন খারাপ করবেন না। কেননা আমাদের কমিউনিটিতে প্রতিনিয়ত বিভিন্ন কনটেস্ট এর আয়োজন করা হয়। তাই বলছি এবার বিজয়ী হতে পারে নি তাতে কি হয়েছে ,পরেরবার নিশ্চয়ই আপনারা বিজয়ী হতে পারবেন।

আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -২৫ এ মোট অংশগ্রহণকারীর সংখ্যা ছিল- ৩৭ জন।

মোট বিজয়ী হয়েছেন - ১৩ জন।

মোট পুরস্কার প্রদান করা হয়েছে - ২১০ স্টিম + ২০০ ডলার এর আপভোট।

আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -২৫ " যারা sponsor করেছেন তাদের তালিকা নিচে দেয়া হল।


no.usernameammount
1@hafizullah45 steem
2@moh.arif45 steem
3@rupok15 steem
4@alsarzilsiam15 steem
5@tangera15 steem


আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -২৫" বিজয়ীদের তালিকা নিচে দেওয়া হল।


no.post linkusernamepositionprize
1link@rahimakhatun1st35 steem
2link@bristy12nd25 steem
3link@tasonya2nd25 steem
4link@bristychaki3rd20 steem
5link@tania693rd20 steem
6link@green0154th10 steem
7link@tanujaSpecial prize from dada50$ upvote
8link@swagata21Special prize from dada50$ upvote
9link@tangeraSpecial prize from dada50$ upvote
10link@hafizullahSpecial prize from dada50$ upvote
11link@nevlu123Special prize from dada25 steem
12link@aongkonSpecial prize from dada25 steem
13link@rituaminSpecial prize from dada25 steem

বিজয়ীদের পুরস্কার বিতরণের স্ক্রীনশট


image.png

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

শেয়ার করো তোমার আচারের রেসিপি প্রতিযোগিতা ২৫ ৷ যারা যারা অংশগ্রহণ করছে তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ ৷ সবাই অনেক ভালো ভালো ইউনিক কিছু শেয়ার করেছে ৷ তবুও তো হার জিত থাকবেই এটাই নিয়ম ৷ যারা নির্বাচিত হয়েছেন তাদের সবাইকে অভিনন্দন ৷ আর এবারের কনটেস্টে সকলে খুব ভালো করেছে ৷
এভাবেই আরো সামনের কনটেস্টেও অংশগ্রহণ করবো এমনটাই প্রত্যাশা রাখি ৷

 2 years ago 

এবারের প্রতিযোগিতার বিষয়বস্তু সত্যি অনেক দারুন ছিল। সত্যি কথা বলতে লোভনীয় সব আচারের রেসিপি গুলো শিখতে পেরে খুবই ভালো লেগেছে। যারা এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে তাদের সকলকে অভিনন্দন জানাচ্ছি।

 2 years ago 

এ পর্যায়ে ৩৭ জন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল আর তাদের মধ্যে ১৩ জন বিজয় হিসেবে সিলেক্ট হয়েছে। যারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল তাদেরকে অনেক ধন্যবাদ আর যারা বিজয়ী হতে পেরেছেন তাদেরকে অভিনন্দন।

 2 years ago 

আচার আমার খুবই প্রিয় একটি খাবার কিন্তু তৈরি করতে মোটেই ভালো লাগেনা। শুধু দেখলে খেতে ইচ্ছে করে তাই এমন একটি আকর্ষনীয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারলাম না। অংশগ্রহনকারী সকলকে জানাই শুভেচ্ছা সেই সঙ্গে বিজয়ীদের জন্য অভিনন্দন।

 2 years ago 
এবারে প্রতিযোগিতা ছিল সত্যি ভিন্ন ধরনের একটি প্রতিযোগিতা। আর এই প্রতিযোগিতায় যিনারা স্পন্সর ছিলেন তাদেরকে জানাই আন্তরিকভাবে ধন্যবাদ ও শুভেচ্ছা। এবারে প্রতিযোগিতায় ৩৭ জন অংশগ্রহণ করেছেন। এর মধ্যে সাতজন বিজয় হয়েছেন। জিনারা অংশগ্রহণ করেছেন তাদের জন্য রয়েছে আন্তরিক শুভেচ্ছা এবং যিনারা বিজয়ী হয়েছেন তাদের জন্য রইল আমার পক্ষ থেকে অভিনন্দন।
 2 years ago 

আমার মনে হয় রেসিপির মধ্যে এবারের কনটেস্ট টা ছিল সব থেকে বেশি ইউনিক,আমি এতো এতো আচারের রেসিপি আগে কখনো দেখিনি, তবে মানতে হবে সবার টেলেন্টের কথা। অসাধারণ পার্ফমেন্স ছিল।

 2 years ago 

এই প্রতিযোগিতাটি সত্যিই অসাধারণ ছিলো ৷ সবাই অনেক লোভনীয় সব আচারের রেসিপি শেয়ার করেছেন ৷ অনেক ভালো লেগেছিলো এমন নাম না জানা সব রেসিপি দেখতে পেরে এবং কিছু শিখতে পেরে ৷ যাই হোক এই প্রতিযোগিতায় সকল অংশগ্রহণকারী এবং বিজয়ীদের জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা , অভিনন্দন ও ভালোবাসা ৷ সাথে আপনাদের জন্যও ভালোবাসা অবিরাম , এতো সুন্দর এবং অসাধারণ সব প্রতিযোগিতা আমাদের জন্য প্রতিনিয়ত রাখার জন্য ৷

 2 years ago 

আমার বাংলা ব্লগ সবসময়ই নতুন কিছু করতে পছন্দ করে যার একটা উদাহরণ ছিল এই প্রতিযোগিতা টা। এটা আমার সাধ‍্যের বাইরে ছিল সেজন্য অংশগ্রহণ করতে পারিনি তবে অন‍্যদের আচারের রেসিপি গুলো উপভোগ করেছি। বেশ চমৎকার সফল ছিল প্রতিযোগিতা টি। সকল বিজয়ীকে অভিনন্দন এবং যারা অংশগ্রহণ করেছে সবাইকে শুভকামনা।।

 2 years ago 

প্রতিযোগিতায় অংশগ্রহণের বিষয়বস্তু টি আমার কাছে বেশি মজার ছিল। এজন্য চেষ্টা করেছিলাম একটু তাড়াতাড়ি অংশগ্রহণ করতে। আমার খুব পছন্দের একটি আচারের রেসিপি শেয়ার করেছিলাম এবং তাতে স্পেশাল ভাবে প্রাইস পেয়ে আমার খুবই ভালো লেগেছে। এটাই আমার বাংলা ব্লগে আমার পাওয়া প্রথম কোন প্রাইজ। এজন্য আমি অনেক আনন্দিত।

 2 years ago 

আমার বাংলা ব্লকের ২৫ তম প্রতিযোগিতায় অনেক মজার মজার আচার রেসিপি দেখেছি। যেগুলো আগে কখনো দেখিনি, আর এই মজার রেসিপি গুলো দেখতে খুবই ভালো লাগলো।তাই প্রতিযোগিতায় বিজয়ীদের তালিকা দেখতে পেয়ে খুবই ভাল লাগল। তাদের জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66