আমার করা ৯টি পেন্সিল আর্টের রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।

আজকে আমি আপনাদের মাঝে আমার করা ৯টি পেন্সিল আর্টের রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো আর্ট করেছি এগুলোর মধ্যে থেকে কিছু পেন্সিল আর্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা পেন্সিল আর্ট গুলোর ভিতরে সবচেয়ে কোন আর্ট গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার আর্টের ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের পেন্সিল আর্টের রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন শুরু করা যাক


1654073072071.jpg


পোস্ট - ১

  • একটি মেয়ে পায়ে জুতো পরার চিত্রাংকন। এই চিত্রাংকনটি করার পর আমার কাছে খুবই ভালো লেগেছে আর আপনাদের কাছ থেকেও খুব ভালো হলো মন্তব্য পেয়েছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovdos2MaK26GwKqcmY7HdUCyMmvTaKbXyHTXYkUCtfpGqaA6xMju966yvhipbKDQBsLQSQ9oSD38BnyExvtcrQUDU.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ২

  • ধুতুরা ফুলের পেন্সিল আর্ট। ধুতরা ফুল বিষাক্ত হলেও ফুলগুলো দেখতে খুবই সুন্দর। তাই আমি ধুতুরা ফুলের চিত্রঅঙ্কন করেছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpY191eqF4ZqEsiWbK2dQcwzLJjWk5B62hR5RAhV3qcaaNSSBRtzogrJkvaYnp5rdfgcxACoAAB6ze1ZMuXtpYSS.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • বসে থাকা একটি হরিণের বাচ্চার চিত্রাংকন। হরিণের বাচ্চা দেখতে আমার খুবই ভালো লাগে। তাই আমি হরিণের বাচ্চা চিত্রাংকনটি করে আপনাদের সাথে শেয়ার করেছি। আর আপনাদের কাছ থেকেও খুব ভালো ভালো মন্তব্য পেয়েছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovbZ19hgKf3zz2NCtvACHmSBcjAkc1e7VAT1sxdgbUDrxdNA4htBBE1zbp83ZEHxPPHxtxutgGSWjDjYd9KN1mSwg.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • সুন্দর একটি মেয়ে প্রজাপতির দিকে তাকিয়ে থাকার চিত্রাংকন। এই চিত্রাংকন কি করার পর আমার কাছে খুবই ভালো লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovt2GG9gBo2PViV4eeRPeyGfRJYUKQF2PYzWAdM8eneozH3ysxD31JPg6bGbqkrpc6WXNwQ74Vg2pV1wvDyQCVaL6.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • চাঁদনী রাতে খাঁচা থেকে পাখি উড়ে যাওয়ার চিত্রাংকন। খাঁচায় থাকতে কারো কাছে ভালো লাগে না তাই খাঁচা থেকে মুক্ত হতে পারলেই সবার কাছে ভালো লাগে। তাই পাখিগুলো খাঁচা থেকে মুক্ত হয়ে আনন্দে উড়ে যাচ্ছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqQSWedUVqXA4DNDXxoBiT8yVWonUXYfX4zVc6VQAu3g9EG66EMNnhgdLjQsNEu4b48xjJvf23c9j7hBeNgXjgdt.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৬

  • একটি কিউট বাচ্চা শুয়ে ফিটারে করে দুধ পান করার চিত্রাংকন। এই চিত্রাংকনটি আমার আমার পছন্দের চিত্রাংকন এর মধ্যে একটি চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovVjj9yagqLmBCFxbGbpN8pPHHkwiehimTCZTzyBFXbCbBRaJUuGyFhApJsakUoDRAd249z2B2NZkQ6HDqmhhJptN.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৭

  • আমার বাংলা ব্লগকে কেন্দ্র করে সুন্দর একটি ফুলের ডিজাইন চিত্রাংকন। এই চিত্রাংকনটি আমার খুব পছন্দের একটি চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpWCRtWPiveUeq3t285qiwjG4DNKjFC5yJPASGJfvYNw79XgXTbUAyBkrWwDjMXNUtoite4M5Kwh42yGoi9TwZev.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৮

  • একটি টুপি পরা মেয়ের চিত্রাংকন। এই চিত্রাংকনটি করার পর মেয়েটার মাথার টুপিটা আমার খুবই ভালো লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovZDChGxmZu1jW4J4JxRMtNHywPvwzCWRJTddwvD1sHfP1A6BGtU6tBPtjULN5YPL7vfdVWd9B8nfw7BmGZBoZkb8.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৯

  • মেঘের উপর একটি বাচ্চা ঘুমিয়ে থাকার চিত্রাংকন। এ চিত্রাংকন টি আমার খুব পছন্দের একটি চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovtwPqhuDyRi4VpaSXJZsJNnqZFZdvKy1UAReqt5ZM2teYC43ge2JRTUFzqJMoEmqQ5qWn738oN27GoFTo9sPii86.jpeg


পোস্ট লিংক

আশা করি আমার করা পেন্সিল আর্ট এর রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্তে-@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

আপনার পেন্সিল আর্ট গুলো আমার অনেক ভালো লাগে। আজকে আপনার করা নয়টি পেন্সিল আর্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। এর মাধ্যমে আমরা আপনার পুরনো সব পেন্সিল আর্ট আবার দেখার সুযোগ পেলাম। আপনার তৈরি প্রত্যেকটা পেন্সিল আর্ট চমৎকার হয়েছিল। বিগত দিনের নয়টি পেন্সিল আর্ট আমাদেরকে একত্রে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

একত্রে আবার সব অংকন দেখে ফেললাম। মেধাবী মানুষের সুন্দর অংকন দেখতে বেশ ভালোই লাগে ।

 2 years ago 

আপু আপনার ৯ টি পেন্সিল আর্টই বেশ সুন্দর। এর আগেও আমি দেখেছি, আজকে পুনরায় আবার এক সাথে দেখলাম বেশ ভালো লাগলো।আমার কাছো সবচেয়ে বেশি ভালো লেগেছে ৫ নং এবং ২ নং পোস্ট টা।অসাধারণ হয়েছে।ধন্যবাদ

 2 years ago 

আপনার পেন্সিলে করার ড্রয়িং গুলো অসম্ভব রকম সুন্দর, প্রত্যেকটা ড্রয়িং ছিল আলাদা আলাদা সৌন্দর্যের বৈশিষ্ট্য, বেশ ভালো একজন আর্টিস্ট আপনি খুব ভালো লাগলো আপনার পোস্ট দেখে, আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

আপনার পেন্সিল আর্ট গুলোর প্রশংসা করার মত ভাষা আমার নেই। কারণ এত চমৎকার আর্ট আমি দেখি একেবারে অবাকও হতভম্ব হয়ে গেছি। কি করে পারেন আপু এত সুন্দর চিত্র আঁকতে। এই রিভিউ পোষ্টের মাধ্যমে সব গুলো একত্রে দেখে আরো বেশি সুন্দর লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি তো অনেক সুন্দর করে পেন্সিল আর্ট করেন দেখছি আপু। আপনার শেয়ার করা ধুতরা ফুলের ফটোগ্রাফি এবং খাঁচা থেকে পাখি উড়ে যাওয়ার পেন্সিল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপু আপনার পেন্সিল আর্ট গুলো দেখতে খুব চমৎকার হয়েছে। আপনি সব সময় আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর পেন্সিল স্কেচ শেয়ার করেন। আমার কাছে খুবই ভালো। আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার পূর্বে করা কিছু পেন্সিল স্কেচ এর রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ভালোবাসা রইল আপু।

 2 years ago 

আসলে আপনার পুরো পোস্টটি দেখে আমি খুব মুগ্ধ হলাম। আপনার আর্টিস্ট গুলো অত্যান্ত অসাধারণ হয়েছে। কমেন্ট করার ভাষা হারিয়ে ফেলেছি এক কথাই বলতে চাই আপনার আর্ট করার দক্ষতা অনেক বেশি। এত অসাধারণ আট পোস্ট রিভিউ শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপু আপনার করা ৯টি পেন্সিল আর্টের রিভিউ করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই সব গুলো প্রশংসনীয় কাজ ছিলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার আর্ট করা প্রায় অনেকগুলি আর্ট এই আমি দেখছি।অসাধারণ ছিল,তবে বিশেষ করে 5 আর 6 নম্বর আর্ট দুইটা সবচেয়ে বেশি সেরা ছিল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68874.67
ETH 3743.28
USDT 1.00
SBD 3.72