DIY - এসো নিজে করি : একটি মেয়ে পায়ে জুতো পরার চিত্রাংকন || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা, 💗

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভাল এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি। আজকে আমি আরো একটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আজকে আমি একটি মেয়ে পায়ে জুতো পরার চিত্রাংকন করেছি। আশা করি আজকের আর্ট আপনাদের কাছে ভালো লাগবে। এই আর্টের প্রত্যেকটি ধাপ আপনাদের সাথে শেয়ার করছি। তাহলে চলুন শুরু করা যাক।

20220202_230533.jpg

আর্ট করতে যা যা লাগবে:

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কালো জেল পেন
  • পেন্সিল কাটার

20220203_091642.jpg

ধাপ - ১

  • প্রথমে আমি একটি সাদা কাগজ নেই তারপর পেন্সিল দিয়ে মেয়েটির জামার নিচের অংশ আর্ট করলাম।
20220202_214441.jpg20220202_214431.jpg

ধাপ - ২

  • এরপর মেয়েটির শরীরের কিছুটা অংশ এবং একটি হাত আর্ট করলাম।
20220202_214502.jpg20220202_220251.jpg

ধাপ - ৩

  • এরপর মেয়েটির মাথার চুলে অংশ আর্ট করলাম।
20220202_220426.jpg20220202_221140.jpg

ধাপ - ৪

  • এরপর মেয়েটির পায়ের একটি জুতা আর্ট করলাম
20220202_221307.jpg20220202_222454.jpg

ধাপ - ৫

  • এরপর মেয়েটির পায়ের জুতা কালো জেল পেন দিয়ে কালো করে একটু ডিজাইন করে নিলাম।
20220202_222903.jpg20220202_223219.jpg

ধাপ - ৬

  • এরপর পুরোটা কালো জেল দিয়ে পেন্সিলের দাগের উপর আর্ট করে নিলাম। এরপর মেয়েদের জামার মাঝখান বরাবর কালো জেল পেন দিয়ে কালো ডিজাইন করে নিলাম।
20220202_224244.jpg20220202_224408.jpg

ধাপ - ৭

  • এরপর আমি পেন্সিল দিয়ে মেয়েটির চুলগুলো আর্ট করে দিলাম । এবং মেয়েটির জামার চারপাশে পেন্সিল দিয়ে ঘষে হালকা একটু কালার করে দিলাম।
20220202_225146.jpg20220202_225844.jpg

শেষ ধাপ

  • এরপর আমি আমার নাম লিখে নিলাম আর এই ভাবেই আমি পর্যায়ক্রমে আস্তে আস্তে পুরো আর্ট ধৈর্য সহকারে সুন্দর করে সম্পূর্ণ করলাম।

20220202_230533.jpg

20220203_003243.jpg

20220203_002600.jpg

আশা করি আমার আর্টি আপনাদের কাছে ভালো লাগবে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

💗 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💗

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

জুতা পরিহিত মেয়ের চিত্রাঙ্কনটি অনেক ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে পেন্সিল এর সাহায্যে চিত্রাটিকে ফুটিয়ে তুলেছেন। আপনাকে অনেক ধন্যবাদ অসাধারণ এই চিত্রটি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

মেয়েদের জুতা পরার এমন চিত্রাংকন দেখে আমি সত্যই বিমোহিত। মনে হয় বাস্তব কাউকে জুতা পরতে দেখছি। মেয়েটির চুল জামার কালার এটিকে অসম্ভব ফুটিয়ে তুলেছে।


  • ✓দক্ষ হাতে এমন সৃজনশীলতা আমাদের জন্য অনেক শেখার।

আপনার মনোমুগ্ধকর এমন সৃষ্টিশীল কাজ আমাদের নতুন কিছু শিখতে অনুপ্রেরণার হবে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মেয়েটাকে যে কি সুন্দর দেখাচ্ছে কি বলব আর। পায়ে জুতা পরার চিত্রটা অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। মেয়েটার জামাটা অনেক ভালো লেগেছে দেখে। আপনি অসাধারণ ভাবে চিত্রাংকন টি সম্পূর্ণ করলাম। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপু আপনার আইডিয়া দেখে আমি মুগ্ধ। এত সুন্দর ছবি যার খুঁত বের করা অসম্ভব। মনে হচ্ছে সত্যি একটি মেয়ে পায়ে জুতা পরছে বসে বসে আর আমি পেছন থেকে দেখছি। আর এত চমৎকার ভাবে অংকনের ধাপ দেখালেন আমি কিন্তু শিখে ফেলেছি। ধন্যবাদ আপু এত চমৎকার একটি ছবি আমাদের উপহার দেওয়া জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপু,পেন্সিলের সাহায্যে খুব সুন্দর করেই আপনি এটি অংকন করেছেন।মেয়েটি খুব সুন্দর করে জুতা পরতেছে আর আপনি এমন একটি ভাবনা একে ফুটিয়ে তুলেছেন সবার সাথে,দেখতেই ভালো লাগতেছে।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে একটি গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি আপু আপনার চিত্রাঙ্কনের প্রশংসা না করে থাকতে পারলাম না। আপনি এত সুন্দর করে সবকিছু গুছিয়ে করেছেন যা সত্যিই আমাকে অনেক মুগ্ধ করেছে। আপনার প্রত্যেকটি চিত্রাঙ্কনে আমার কাছে অনেক ভালো লাগে এটাও তার ব্যতিক্রম হয়নি। অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার কাছে আমার চিত্রাংকন ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনি যে অনেক সুন্দর একজন আর্টিস্ট তা আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে। কি সুন্দর করে আপনি মেয়েটির জুতা পরার দৃশ্য অঙ্কন করে ফেললেন। তা দেখতে সত্যি অসাধারণ। আপনাকে অনেক ধন্যবাদ আপু আমাদের সাথে শেয়ার করার জন্য। আর আপনার জন্য অনেক অভিনন্দন ও শুভেচ্ছা রইল

 2 years ago 

ভাইয়া আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 
  • একটি মেয়ে পায়ে জুতা পরার চিত্র অংকন দেখে মুগ্ধ হয়ে গেলাম। খুবই দক্ষতার সাথে চিত্রটি অঙ্কন করলেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।
 2 years ago (edited)

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার অঙ্কন সবসময় আমার ভালো লাগে। বরাবরের মতো এবারের অঙ্কন চিত্রটি অনেক সুন্দর হয়েছে। একটি মেয়ে পায়ে জুতো পরার চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে আপু। দারুন একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

খুব সুন্দর ড্রইং করেছেন আপনি। আমার কাছে অসাধারণ লেগেছে। নিখুঁতভাবে অঙ্কন করেছেন পুরো ড্রয়িং টি। শুরু থেকে শেষ পর্যন্ত খুব ভালো ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে ধন্যবাদ এত সুন্দর ড্রইং আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল💕

 2 years ago 

আপনার গঠনমূলক সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাহ! চিত্রাংকনটি দেখে মুগ্ধ হয়ে গেলাম। খুবই দক্ষতার সাথে চিত্র অঙ্কনটি করলেন। দেখে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি চিত্রাংকন শেয়ার করার জন্য।আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago (edited)

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইলো অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45