DIY - এসো নিজে করি : একটি কিউট বাচ্চা শুয়ে ফিটারে করে দুধ পান করার চিত্রাংকন

in আমার বাংলা ব্লগ2 years ago

১০% পে-আউট 'লাজুক খ্যাক'এর জন্য

হ্যালো বন্ধুরা, 💗

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি।

আজকে আমি আরো একটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আজকে আমি একটি কিউট বাচ্চা শুয়ে ফিটারে করে দুধ পান করা চিত্রাংকন করেছি। আশা করি আজকের পেন্সিল আর্ট আপনাদের কাছে ভালো লাগবে। এই আর্টের প্রত্যেকটি ধাপ আপনাদের সাথে শেয়ার করছি। তাহলে চলুন শুরু করা যাক।

20220312_085104.jpg

আর্ট করতে যা যা লাগবে:

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • পেন্সিল কাটার

20210918_183741.jpg

ধাপ - ১

  • প্রথমে আমি একটি সাদা কাগজ নেই তারপর পেন্সিল দিয়ে বাচ্চাটির চোখ দুটোর কিছুটা অংশ আর্ট করলাম।
20220311_181129.jpg20220311_181215.jpg

ধাপ - ২

  • এরপর বাচ্চাটির চোখের পুরো অংশ আর্ট করে নিলাম।
20220311_181556.jpg20220311_182219.jpg

ধাপ - ৩

  • এরপর আমি বাচ্চাটির মাথার টুপি এবং মুখের কিছুটা অংশ আর্ট করে নিলাম। তারপর বাচ্চাটির একটি কান আর্ট করে নিলাম।
20220311_182835.jpg20220311_182838.jpg

ধাপ - ৪

  • এরপর বাচ্চাটির মুখে ফিটার এবং এটি হাতাট করে নিলাম।
20220311_182855.jpg20220311_184351.jpg

ধাপ - ৫

  • এরপর আমি বাচ্চাটির শরীরের অংশ এবং দুটো পা আর্ট করে নিলাম।
20220311_184710.jpg20220311_190740.jpg

ধাপ - ৬

  • এরপর বাচ্চাটির মাথা নিচে একটি বালিশের কিছুটা অংশ আর্ট করে নিলাম। এবং মাথার টুপিটা পেন্সিল দিয়ে ঘষে হালকা একটু কালার করে নিলাম বালিশের পাশে পেন্সিল দিয়ে একটু ঘষে দিলাম
20220311_191028.jpg20220311_193710.jpg

শেষ ধাপ

  • তারপর আর্টের নিচে আমার নাম লিখে নিলাম। এই ভাবেই আমি পর্যায়ক্রমে আস্তে আস্তে পুরো আর্ট ধৈর্য সহকারে সুন্দর করে সম্পূর্ণ করলাম।

20220312_085104.jpg

20220312_000414.jpg

20220312_000258.jpg

আশা করি আমার আর্টি আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

💗 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💗

Sort:  
 2 years ago 

এই চিত্রটি অঙ্কন করতে চেয়েছিলাম।কিন্তু দেখি আপনি অনেক সুন্দর ভাবে এই চিত্রটি অঙ্কন করে ফেলেছেন।আপনি অনেক সুন্দর ভাবে ফিডার হাতে নিয়ে বাচ্চাটি শুয়ে আছে দৃশ্যটি অঙ্কন করেছেন এবং আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনার অংকন করা চিত্র টি আমার কাছে খুবই ভালো লেগেছে। একটি কিউট বাচ্চা ফিডার খাওয়ার দৃশ্য। আপনার অংকন করা চিত্র টি দেখে আমি মুগ্ধ। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনি আজকে অনেক অসাধারণ একটি চিত্রাংকন করেছেন আপু। আমার কাছে আপনার চিত্রাঙ্গন টি বেশ ভালো লেগেছে। সত্যি কিউট বাচ্চারা এরকমই করে দুধ পান করে। দেখতে খুবই ভালো লাগে। আপনার চিত্রের মাধ্যমে একদম সুন্দর ভাবে বাচ্চার দুধ পান করার দৃশ্যটি ফুটে উঠেছে। আমাদের মাঝে এত অসাধারন একটি চিত্রাংকন শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

ওয়াও পেন্সিল রং দিয়ে অনেক সুন্দর একটি চিত্র অংকন তৈরি করেছেন আপু। সত্যিই অনেক কিউট একটি বাচ্চার ছবি অঙ্কন করেছেন। অসাধারণ হয়েছে, আমার কাছে একান্ত অনেক বেশি ভালো লেগেছে আপনার এই কিউট বাচ্চার চিত্র অংকন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি কিউট বাচ্চার চিত্র অংকন আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

খুবই চমৎকার একটি কিউট বাচ্চা শুয়ে ফিডারে করে দুধ পান করছে এত সুন্দর একটি চিত্রাংকন দেখে ভীষণ ভালো লাগছে। কিউট বাচ্চার ফিডারে দুধ খাওয়ার দৃশ্য দেখে আমার নিজের ছেলের কথা মনে পড়ে গেল। আমার ছেলেরও তিন বছর বয়স তবুও সে ফিডারে করে দুধ খায়। তাই আপনার চিত্রাংকন টি দেখে আমি উপলব্ধি করলাম আমার ছেলেও বোধহয় ফিডারে দুধ খাচ্ছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

পেনসিল দিয়ে অসাধারন এক ছবি আঁকলেন আপু । আসলে চাইলে যে কোনো কিছু দিয়েই চিত্র আঁকা যায় যদি দক্ষতা থাকে। আপনার পেনসিল দিয়ে আঁকা ছবি গুলো ভালো হয় অনেক। সুন্দর করে ধাপে ধাপে তৈরি করেছেন। এতে বুঝতেও সুবিধা হয়েছে। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

অও,কি কিউট দেখতে লাগছে দেখতে বাচ্চাটিকে ,একদম গলুগলু।খুবই সুন্দর হয়েছে আপু আপনার অঙ্কনটি।প্রত্যেকটি ধাপ সুন্দর ছিল।বেশ মিষ্টি দেখতে লাগছে বাচ্চাটিকে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার অঙ্কন করা ছবি দেখে যেন শৈশবে ফিরে এলাম। ছোটবেলার কথা মনে নেই তবে ছোটদের স্মৃতি মনে আছে। অনেক দক্ষতার সাথে চিত্রটি অঙ্কন করেছেন মনে হচ্ছে একটি বাচ্চা যখন ফিডার খাচ্ছিল আপনি গিয়ে তখন ছবি তুলেছেন। আপনার দক্ষতা শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনাকে স্বাগতম আপু মনি 🥰

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74