DIY - এসো নিজে করি : আমার বাংলা ব্লগকে কেন্দ্র করে সুন্দর একটি ফুলের ডিজাইন চিত্রাংকন

in আমার বাংলা ব্লগ2 years ago

১০% পে-আউট 'লাজুক খ্যাক'এর জন্য

হ্যালো বন্ধুরা, 💗

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভাল এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি। আজকে আমি আরো একটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আজকে আমি আমার বাংলা ব্লগকে কেন্দ্র করে সুন্দর একটি ফুলের ডিজাইন চিত্রাংকন করেছি। আশা করি আজকের আর্ট আপনাদের কাছে ভালো লাগবে। এই আর্টের প্রত্যেকটি ধাপ আপনাদের সাথে শেয়ার করছি। তাহলে চলুন শুরু করা যাক।

20220323_160942.jpg

আর্ট করতে যা যা লাগবে:

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • পেন্সিল কাটার

20220224_092810.jpg

ধাপ - ১

  • প্রথমে আমি একটি সাদা কাগজ নেই তারপর পেন্সিল দিয়ে একটি লাভ আর্ট করে নিলাম।
20220323_061952_mfnr.jpg20220323_062237_mfnr.jpg

ধাপ - ২

  • তারপর লাভের ভিতর পেন্সিল দিয়ে ঘষে কালার করে নিলাম।
20220323_132856.jpg20220323_132733.jpg

ধাপ - ৩

  • এরপর লাভ এর পাশে কিছু সুন্দর ফুলের ডিজাইন করে নিলাম।
20220323_132717.jpg20220323_132655.jpg

ধাপ - ৪

  • এরপর আরো কিছু সুন্দর ডিজাইন করে নিলাম।
20220323_132504.jpg20220323_132438.jpg
20220323_132155.jpg

ধাপ - ৫

  • এরপর লাভের চারপাশে আরো সুন্দর কিছু ফুলের ডিজাইন করে নিলাম।
20220323_131900.jpg20220323_131540.jpg

ধাপ - ৬

  • এরপর লাভের ভেতর আমার বাংলা ব্লগ লিখে নিলাম।
20220323_160220.jpg

শেষ ধাপ

  • এরপর আমি আমার নাম লিখে নিলাম আর এই ভাবেই আমি পর্যায়ক্রমে আস্তে আস্তে পুরো আর্ট ধৈর্য সহকারে সুন্দর করে সম্পূর্ণ করলাম।

20220323_160942.jpg

20220323_092853.jpg

20220323_092730.jpg

আশা করি আমার আর্টি আপনাদের কাছে ভালো লাগবে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

💗 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💗

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগকে কেন্দ্র করে সুন্দর একটি ফুলের ডিজাইন চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে আপু। আপনি অনেক সুন্দর ভাবে ফুলের ডিজাইন চিত্রাংকন করেছেন। আপনি আপনার অংকনের প্রতিটি ধাপ অনেক ভালোভাবে উপস্থাপন করেছেন। দেখে খুবই ভাল লেগেছে আমার। দারুন এই চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

খুবই সুন্দর একটি ফুলের ডিজাইন করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার ডিজাইন দেখে। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আমাদের সকলের পরিবার আমার বাংলা ব্লগ কে কেন্দ্র করে আপনি অনেক সুন্দর একটি ফুলের ডিজাইন করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার ডিজাইন টা আমার কাছে অনেক ইউনিক মনে হয়েছে এবং এটি আমার বাংলা ব্লগ কমিউনিটি কে কেন্দ্র করে করায় আরো বেশি আকর্ষণীয় মনে হচ্ছে । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গঠনমূলক সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

খুবই চমৎকার ফুলের ডিজাইন করেছেন দেখতে তো খুবই অসাধারণ লাগছে। আপনার চিত্রাংকনটি এতটা ভালো লেগেছে যা দেখে ভাষায় প্রকাশ করার মতো নয়। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত চমৎকার একটি ফুলের চিত্রাংকন উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে খুব ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

ওয়াও আপু আপনি খুবই সুন্দর একটা ফুলের ডিজাইনের আর্ট একেছেন। অসাধারণ হয়েছে আপনার আর্টটি। আপনার আকা সত্যি খুবই সুন্দর ও অতুলনীয়। সাথে ধাপ গুলো খুবই সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।আপনাকে অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু, আমার বাংলা ব্লগ কে কেন্দ্র করে আপনি খুবই সুন্দর একটি ফুলের ডিজাইন চিত্রাংকন করেছেন। যা দেখে ভীষণ ভালো লাগলো। খুবই চমৎকার একটি ফুলের ডিজাইন আমার বাংলা ব্লগ কে কেন্দ্র করে চিত্রাংকন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা

 2 years ago 

খুব সুন্দর ফুলের ডিজাইন ছিলো,তবে দেখতে কিছুটা মনে হচ্ছে ম্যান্ডেলার মতো। অনেক সুন্দর ভাবে আপনি ধাপে ধাপে অংকন এর প্রসেস গুলো আমাদের সাথে তুলে ধরেছেন। সবকিছু বরাবর করেই ফুটিয়ে তুলেছেন আপনার পোস্টটি। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

ডিজাইন টি অসাধারন হয়েছে। এত সুন্দর ডিজাইন কিভাবে করে আমি ভাবতে পারি না। খুবি কষ্টদায়ক একটা অংকন। বেশ সময় লাগে আমার যা মনে হয় এই ধরনের ছবি আকঁতে। সাদা কালো হলে হবে কি দারুন হয়েছে কালো কালারের ব্যবহার। স্প্লাস গুলো সুন্দর ছিল । ধন্যবাদ আপু ভাল থাকবেন। শুভেচ্ছা আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

অসাধারণ একটি ফুলের ডিজাইন আমাদের মাঝে শেয়ার করেছেন। স্কুলের মধ্যে সুন্দর করে আমার বাংলা ব্লগ লিখেছেন। যা দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর একটি চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64269.55
ETH 3490.29
USDT 1.00
SBD 2.53