আমার করা বিগত বিভিন্ন রকম মাছ দিয়ে সবজির সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ || ১০% 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।

আজকে আমি আপনাদের মাঝে আমার করা বিগত বিভিন্ন রকম মাছ দিয়ে সবজির সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো রেসিপি করেছি এগুলোর মধ্যে থেকে কিছু বিভিন্ন রকম মাছ দিয়ে সবজির সুস্বাদ রেসিপির রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা বিগত মাছ দিয়ে সবজির সুস্বাদু রেসিপি গুলোর ভিতরে সবচেয়ে কোন রেসিপি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার রেসিপি ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের রেসিপির রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন শুরু করা যাক


1658843178561.jpg


পোস্ট - ১

  • ইলিশ মাছ দিয়ে কচুর মুখে সুস্বাদু রেসিপি। ইলিশ মাছ দিয়ে এভাবে কচুর মুখে রান্না করলে খেতে আমার কাছে খুবই ভালো লাগে। আমার পছন্দের রেসিপি এর ভিতরে এটি একটি রেসিপি।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9WKfSeNcwd4DBGgTZQYeSy1PwruT5nkwPepc7dm2AiwQivmb1xB6sCUVoWv7Y9Ns6y71wgd3LYGCKGfteFK4rvEqeEJ.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ২

  • শিম, আলু ,টমেটো দিয়ে রুই মাছের সুস্বাদু রেসিপি। এভাবে শিম,আলু, টমেটো দিয়ে রুই মাছের রান্না করলে খেতে খুবই ভালো লাগে। আমি প্রায় সময় বাসায় এভাবে রান্না করি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovX7ZWzCboBPtJuufqTHh25NfC7sP7uD3h3MYhx1sBhebRhsmRjDe7wAdiH1UVF55dffL9k34i1nuj1EjtoU9vEbx.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • ঢেঁড়স দিয়ে তেলাপিয়া মাছের সুস্বাদু রেসিপি। ঢেঁড়স এভাবে যে কোন মাছ দিয়ে রান্না করলে খেতে খুবই ভালো লাগে। আমি তেলাপিয়া মাছ দিয়ে রান্না করেছি খেতে সত্যি খুবই সুস্বাদু হয়েছিল।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9ThB3ubRryVMTXbrNWxDKFMJcSvZ5oFiBbqxmypztLdyba1xyHiGDU6bA5H5ZRBbgVLKiiYBQyTXafJAt9GpGYRxMNW.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • আলু টমেটো দিয়ে শিং মাছের মজাদার রেসিপি। আলু টমেটো দিয়ে এভাবে শিং মাছ মাখামাখা করে রান্না করলে খেতে সত্যি খুব মজাদার হয়।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9UUFW2jP5fzbP9wTVwkvfCgTEha8Q5EJyZxDayZ7aR7QbxczxcNAaT98vo58mPWSik9E3eDwPANeWmw3322HCAR2afY.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • বরবটি আলু টমেটো দিয়ে মৃগেল মাছের মজাদার রেসিপি। বরবটি আলু টমেটো দিয়ে মৃগেল মাছের রেসিপিটি সত্যিই খুব মজাদার হয়েছিল। এইরকম তরকারি দিয়ে গরম গরম ভাত খেতে খুবই ভালো লাগে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovabMLmUzKkCjkf8vgV4PJduqNuNpaX5YrGnVWwHKwyHpbLd6EaoWS3ppq6MnJ3xvpJxTCNywUPSdRu1DucFfssta.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৬

  • মৃগেল মাছ দিয়ে ফুলকপির মজাদার রেসিপি। শীতকালীন সবজির ভিতরে ফুলকপি আমার খুবই পছন্দের একটি সবজি। রেসিপিটি খেতে সত্যিই খুব মজাদার হয়েছিল।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9Vdh3tSbxfbucKsXw7v9KZVLMWvp9GEJp8GT1JeYeogG8oLjHJWWwQ5JDF6nSk4FDmfE3LxpU4ye2Xu5XojQRvhZ4kW.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৭

  • চিংড়ি মাছ দিয়ে কচুর মুখির মজাদার রেসিপি। চিংড়ি মাছ দিয়ে যেকোনো রেসিপি খুবই সুস্বাদু হয়। আর কচুর মুখি হলে তো কথাই নেই। এরকম তরকারি দিয়ে গরম গরম ভাত খেতে আমার কাছে খুবই ভালো লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9WReZVMgtW4xAS62gGVy4omHCuQv7CSBM47GsxM3fPJcB8TZ6fbKJM4EvL3k9rM77j7MZ5tEYSbfZ6uGs8xcuFFb2DU.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৮

  • চিচিঙ্গা আলু দিয়ে পাঙ্গাস মাছের সুস্বাদু রেসিপি। রেসিপিটি দেখতে যেমন সুন্দর খেতেও খুবই সুস্বাদু হয়েছিল। আমি প্রায় সময় এভাবে মাছ দিয়ে চিচিঙ্গা রান্না করি। আমার কাছে খেতে খুবই ভালো লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9boAhSpnudsdwyE4dkit2xa2V2mmTDnVuj4czLZBuiScXkKtDgA3ZW6hTEgom3rREs4CnG9ezpt8Q4BFHT6nntN3jdQ.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ৯

  • ডাটা আলু টমেটো দিয়ে বাটা মাছের সুস্বাদু রেসিপি। ডাটা খেতে আমার তেমন একটা ভালো লাগে না কিন্তু বাটা মাছ দিয়ে রান্না করার পর খেতে খুবই সুস্বাদু লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovu1rtBj257asziqCEAvQcz2ESkzvmDxwYJnPS9Gvtd7KG8P1oZbRbeWLDzskQh8kEY2uwqMNJTKMTMQ18msVVhyx.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ১০

  • পাঙ্গাস মাছ দিয়ে ফুলকপির সুস্বাদু রেসিপি। ফুলকপি যেভাবে রান্না করা হোক না কেন আমার কাছে খেতে খুবই ভালো লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9TfkwQLfcae4GuCVYDdwNKuoRcECXSG2uowg76ogcgWtrLwHTJkNRnHV7CnMf2zm6sow79mZjVRFsMKqYXv4Bdk6nYN.jpeg


পোস্ট লিংক


আশা করি আমার করা বিগত বিভিন্ন রকম মাছ দিয়ে সবজির সুস্বাদু রেসিপির রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্তে-@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

আমার কাছে রেসিপি এর রিভিউ পোস্ট দেখতে এবং করতে বেশি ভালো লাগে। রেসিপি তৈরি করতে আমি ভীষণ পছন্দ করি। আপনার রেসিপি পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। আপনি অনেকগুলো রেসিপি পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কাছে আমার রিভিউ পোস্টটি ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

সবজি দিয়ে আপনি অনেক সুস্বাদু মাছের রেসিপি তৈরি করেছেন আপু। আপনার কয়েকটি মাছের রেসিপি পোস্ট আমি দেখেছি শেষের একটি পোস্ট আমার দেখা হয়নি। আজ আবারও আপনার পোষ্টের মাধ্যমে সবগুলো একসাথে দেখতে পেলাম। ধন্যবাদ

 2 years ago 

খুব সুন্দর একটি মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি সব সময় সুন্দর হয় আপু। তবে কচুর মুখির দুটো রেসিপি আমার বেশি ভালো লেগেছে।‌ রেসিপিগুলো অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে এভাবে সুন্দর সুন্দর রেসিপি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জেনে খুব ভাল লাগল আমার রেসিপিগুলো আপনার কাছে ভালো লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

একসাথে এতগুলো রেসিপি পোস্ট দেখে আমার জিভে জল চলে এসেছে। আমি আর কোন রকমে রূপ সামলাতে পারছিনা। আপনি খুবই লোভনীয় রেসিপি তৈরি করেছেন। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে দেখে। আমাদের মাঝে আবার নতুন করে উপস্থাপনা করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার রেসিপিগুলো দেখে খুবই ভালো লাগলো আপু। সত্যি বলতে আপনার প্রায় প্রতিটি রেসিপি আমার আগেই দেখা হইছে। আপনি অনেক ভালো রেসিপি তৈরি করেন। আপনার রেসিপির কোয়ালিটি অনেক ভালো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার রেসিপি সংগ্রহশালাটি দেখে খুব ভালো লাগলো, কেননা অগোছালো রিভিউ দেওয়ার চাইতে রেসিপি অথবা যে কোন বিষয়ভিত্তিক সংগ্রহশালা আমি অনেক পছন্দ করি ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার এরকম আরো সংগ্রহশালা আশা করি ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক মজাদার মজাদার রেসিপি শেয়ার করে থাকেন আর আপনারা আজকের এই রেসিপির রিভিউ দেখেই বোঝা যাচ্ছে প্রতিটি রেসিপি অনেক বেশি লোভনীয় ছিল। চমৎকার ভাবে আমাদের মাঝে রিভিউ শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

প্রতিনিয়ত আপনি আমাদের মাঝে খুবই চমৎকার কিছু রেসিপি শেয়ার করেন আপু। আপনার শেয়ার করা রেসিপি গুলো দেখলেই জিভে জল চলে আসে। আপনার শেয়ার করা রেসিপিগুলোর মধ্যে থেকে আমার কাছে পাঙ্গাস মাছ দিয়ে ফুলকপি রান্নার রেসিপি এবং টমেটো দিয়ে শিং মাছ রান্নার রেসিপিটি খুবই ভালো লেগেছে। আসলে সত্য কথা বলতে আপনার সবগুলো রেসিপি দারুন ছিল।

 2 years ago 

আমার রেসিপি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে আমার খুবই ভালো লাগে এত সুন্দর হলে অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

রেসিপিগুলো একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো ।সবগুলো ভালো ভালো খাবার একসাথে দেখতে পেয়ে খাওয়ার ইচ্ছা আরও জেগে উঠলো।। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81