গত মাসের আমার ৯টি রেসিপি পোস্ট এর রিভিউ।

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ১লা মাঘ ১৪২৮ , বঙ্গাব্দ |মঙ্গলবার | শীতকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

আজ আমি আপনাদের সাথে গত মাসে আমার সকল রেসিপি পোস্ট এর রিভিউ শেয়ার করব।




1642172485924-02.jpeg

গত মাসে আমি মোট নয়টি রেসিপি পোষ্ট আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আর সে নয়টি রেসিপি পোষ্ট আজ আমি আপনাদের কাছে রিভিউ করব। আসলে আমার রেসিপি পোষ্ট রিভিউ করার একটাই মূল উদ্দেশ্য সেটি হচ্ছে আমি চাই আমার সবগুলো রেসিপি যাতে আমি চাও মাত্রই পেয়ে যাই। সবগুলো রেসিপি যাতে একসাথে থাকে।

আমার এই ৯টি রেসিপি খুবই সাধারণ এবং ঘরোয়া ভাবে তৈরি। আমাদের বাসায় যেভাবে রান্না করা হয় সেভাবে রেসিপি গুলো আপনাদের কাছে তুলে ধরার চেষ্টা করি। এই ৯টি রেসিপির মধ্যে আমার সবথেকে পছন্দের রেসিপির হচ্ছে, কাচ্চি রেসিপি। রেসিপিটি দেওয়ার সময় আমি নিশ্চয়ই বলেছিলাম এটা আমার মামার হাতের স্পেশাল কাচ্চি বিরানী রেসিপি। আসলেই এই বিরানি টেস্ট এখনো আমার মুখে লেগে আছে। অসম্ভব মজা হয়েছিল এই বিরিয়ানি। আর পছন্দের রেসিপি হচ্ছে ভাপা পিঠা, শুটকি দিয়ে শিমের বিচি।

এই ছিল আমার খুব পছন্দের রেসিপি। যদিও সবগুলো রেসিপি খুব মজা হয়েছিল। তো আপনারা বলবেন আপনাদের কার কোন রেসিপিটি সবথেকে ভালো লেগেছে।

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

গত মাসের আমার ৯টি রেসিপি পোস্ট এর রিভিউ দেখেই জিভে জল চলে এলো প্রতিটি রেসিপি অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন আপনি এবং সত্যিই দেখে আর লোভ সামলানো যাচ্ছে না খুব খুব খেতে ইচ্ছে করছে।
ভিন্ন ভিন্ন স্বাদের রেসিপি ভিন্ন ভিন্ন অনুভূতি এনে দিচ্ছে♥♥

 3 years ago 

লোভনীয় সব রেসিপি গুলো একসাথে দেখতে পেয়ে লোভ আরো বেড়ে গেলো ভাইয়া। প্রত্যেকটি রেসিপি পোস্ট অনেক লোভনীয়। বিশেষ করে ইলিশ মাছ ভাজা ও কচুর মুখি দিয়ে ইলিশ মাছের রেসিপি দেখে খেতে ইচ্ছে করছে। কারণ বাঙালির প্রিয় হচ্ছে ইলিশ মাছ। ইলিশ মাছের ভাজা ও ইলিশ মাছ দিয়ে বিভিন্ন সবজি রান্না করলেও খেতে ভালো লাগে। কচুর মুখি দিয়ে ইলিশ মাছ রান্না করলে খেতে অনেক বেশি মজা লাগে। অনেক মজাদার সব রেসিপি গুলো একত্রে দেখতে পেয়ে অনেক আনন্দিত হলাম ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার প্রত্যেকটি রেসিপিই দারুণ ছুলো ভাইয়া। কিছু পোস্ট আমি মিস করে ফেলেছিলাম। কিন্তু আপনার রিভিউ এর মাধ্যমে দেখার সুযোগ হয়ে গেলো। ধন্যবাদ ভাইয়া। শুভ কামনা রইলো।

 3 years ago 

ভাইয়া আপনার প্রত্যেকটা রেসিপি খুবই অসাধারণ হয়েছে। দেখতে সব গুলো খুবই লোভনীয় লাগছে। একসাথে গত মাসের সবগুলো রেসিপি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর রেসিপি পোষ্টের রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ভাইয়া আপনার গত এক মাসের নয়টি রেসিপি পোস্টের রিভিউ দিয়েছেন যা অনেক ভালো লেগেছে।
তবে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে আপনার মামার হাতের সেই কাচ্চির রেসিপি টা ভাইয়া।আমার খুবই প্রিয় কাচ্চি।
অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

গত মাসের আপনার পাঁচটি রেসিপি নিয়ে খুবই সুন্দর একটি রিভিউ পোস্ট করেছেন ভাই। সবগুলো খাবার ওই অনেক সুস্বাদু এবং লোভনীয় ছিল। কাচ্চি রেসিপি যেহেতু আপনার কাছে অনেক ভালো লেগেছে, জানিনা কতটা সুস্বাদু ছিল। তবে কচুর মুখি দিয়ে ইলিশ মাছের রেসিপি শীতের মধ্যে খেতে ভালো লাগে। এত সুন্দর রেসিপি গুলো নিয়ে একটি রিভিউ পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি বেশ অনেকে রেসিপি আমাদের মাঝে তুলে ধরেছেন। সত্যি ভাইয়া প্রতিটি রেসিপি ছিল দেখার মতো। কোনটা রেখে কোনটা বলবো। এটাই কনফিউশন হয়ে গেলাম। আসলে আসলে রান্না কিন্তু মেয়েদের কাজ। আপনি ছেলে হয়েও দারুন দারুন রান্না শেয়ার করেছেন। ইলিশ মাছ ভাজা রেসিপি তারপরে কচুর মুখি দিয়ে ইলিশ মাছ রান্না রেসিপি এবং আমার সবথেকে ভালো লাগলো কাচ্চি বিরিয়ানি


IMG_20220106_113311.png

 3 years ago 

ভাইয়া আপনার এতগুলো রেসিপি একসাথে দেখে জিভে জল চলে এসেছে। প্রত্যেকটি রেসিপি অনেক সুস্বাদু এবং লোভনীয় লাগছে দেখতে। বিশেষ করে কাচ্চি বিরিয়ানির রেসিপি আমার কাছে খুব ভালো লেগেছে। কাচ্চি বিরানি আমার খুবই পছন্দ। আপনার গত মাসের সবগুলো রেসিপি একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

গত একমাসে আপনি যে নয়টি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছিলেন আপনার প্রত্যেকটি রেসিপি খুব আকর্ষনীয় এবং লোভনীয় ছিল। বিশেষ করে আপনার রেসিপি পোস্ট গুলা অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেন যেটি আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে‌ আর আপনি একটা কথা ঠিকই বলেছেন প্রত্যেকটা রেসিপি পোষ্ট একসাথে করে রাখার একটি অভিনব কৌশল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 3 years ago 

ভাইয়া,আপনি তো খুব ভালো একটি কাজ করেছেন।সবগুলো রেসিপি একসাথে রেখে দেয়াতে যে কারো এই রেসিপি দেখে শিখার সুযোগ হবে।একের ভিতরে নয় হয়ে গেল। তবে রেসিপিগুলো খুব সুন্দর হয়েছে

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56796.26
ETH 2497.29
USDT 1.00
SBD 2.23