আমার সর্বশেষ ৮ টি আর্ট এর রিভিউ // 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট বা diy শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা সর্বশেষ আট টি পেন্সিল এবং মান্ডালা আর্ট এর রিভিউ। এই আর্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি আর্টের ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1656240454811.jpg

প্রথম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcvrJww4xuCTRiboqZ1qtVsBwFNPik9izjL7QxRgv2w8fozX8s6Dpg9FiHHcpgk3i1cvgZxvUUGFpTJJET2zdSR8XzBwU.jpeg

Post link

এটি হচ্ছে একটি সূর্যমুখী ফুলের ম্যান্ডেলা আর্ট। এর একপাশে কালার করা এবং অন্যপাশ মান্ডালা ডিজাইন। এই ডিজাইন গুলো করতে অনেক সময়ের প্রয়োজন হয়। এ ড্রয়িং টি করতে আমার অনেক সময় লেগেছে।

দ্বিতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcTSHnmDFtu62YRE4YLoh2X2bfUWCB7gD1gDETpiNHh7Bt8XbYPaPvha7mtynWxyJYYUhtgfxcVWcbEewpS2n7JZdPqHQ.jpeg

Post link

এটি হচ্ছে আরো একটি ম্যান্ডেলা আর্ট। এই ম্যান্ডেলা আর্ট টি একটি বাঁশি কে কেন্দ্র করে করা হয়েছে।

তৃতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcYYMyrpwpbd7B4tVw9pTZKYUdj3Ye872h4qpf8KE2U8aEzWxq2rog2LRw9FpyWNR8VNzzWzGVwn13GbJLEFccA8b2Sa2.jpeg

Post link

এটি হচ্ছে মূলত একটি পেন্সিল আর্ট। একটি ছোট মেয়ে ফুল হাতে নিয়ে দাঁড়িয়ে থাকার পেন্সিল আর্ট। মেয়েটি কে আমার কাছে খুবই কিউট লাগছে। আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন।

চতুর্থ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcFZGkvJ5HsT5pWajh51eMH2ShVmr84NMXcR1Trop7wPJwedMzC4ysgxPWtw3r2dRgz9rRnkzJgqKNNWkGDvk5KzKp42i.jpeg

Post link

এটি হচ্ছে ছাতা নিয়ে হেঁটে যাওয়া একটি মেয়ের পেন্সিল আর্ট। ছাতার চারপাশের ঝরে পড়া কিছু হলুদ রঙের পাতা অঙ্কন করি। মূলুত পাতাগুলো আমার কাছে বেশ ভালো লেগেছে।

পঞ্চম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcVA1QjxagRXux1Mm1dvAkPaZMxd3aPb7s1sFDn1mANtSR9ovhWiUZs6xRBbbqy1wZGVhJYQo5bD8jzcc76eWE7ZaJeir.jpeg

Post link

এটি হচ্ছে একটি বৃত্তের মধ্যে মান্ডালা আর্ট। দেখতে সহজ দেখা গেলেও এটি করা অতটা সহজ ছিল না। কারণ আপনারা সবাই জানেন ম্যান্ডেলা আর্ট করতে অনেক সময়ের প্রয়োজন। তারপরও কেন জানি এই মান্ডালা আর্ট গুলো করতে ভালো লাগে।

ষষ্ঠ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcK7kLfTPGa4sRfpQryzFemHzshSJTsptCcN6fcL49Raj5uQAa4c8UbFjHYwZxKnpruT3ZQJf1CNKCJZhhKR3R5eizKnN.jpeg

Post link

এটি হচ্ছে একটি লেবুর পেন্সিল আর্ট। আমি এর আগে কখনো কোন রকমের খাবার নিয়ে পেন্সিল আর্ট করিনি। এটি ছিল আমার প্রথম খাবার নিয়ে করা পেন্সিল আর্ট। আমার কাছে মোটামুটি ভালই লেগেছে এটি তবে মনে হচ্ছে আরো কয়েকবার চেষ্টা করলে আরো ভালো হতো। আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন।

সপ্তম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNZcbPFVyV3aYz2CcDwZY64EsH97qoCpmzv4Qs3q2yY4MZ12bvQNMaMacDAMBTxarZaUbwt5PwjVDPgbUVkbaouuwvSS.jpeg

Post link

এটি হচ্ছে কয়েকটি কাপ এবং কাপ কেকের মানডালা আর্ট। এর মধ্যে একটি চেরি ফলও রয়েছে। এটি দেখে আবার কারো লোভ লাগছে না তো??🤭🤭

অষ্টম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcPyNCzBAnxhZiSUvoPviJQDcHVcP2zP3xkA2FL6SDna78J8GngYGhNA46DKLQJPDThFVvw2UngNWq4Mf77QmjvckVb2v.jpeg

Post link

এই কয়েকটি আর্টের মধ্যে এটি আমার করা সবচেয়ে ইউনিক একটি আর্ট বলে আমি মনে করি। এটি গতকালকেই শেয়ার করেছিলাম। জানিনা মাথায় কিভাবে এলো এই আইডিয়া।

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করছি আপনাদের কাছে ভাল লেগেছে। পোস্ট টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আপনার সবগুলো স্কেচ আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকে আপনি খুব সুন্দর করে সবগুলো স্কেচ আমাদের মাঝে তুলে ধরেছেন। যা দেখে ভালো লাগলো আপু।দুই ও তিন নাম্বারে স্কেচটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভালো লেগেছে শুনে আনন্দ পেলাম খুব ভালো লাগছে আমার। আমি চেষ্টা করবো আপনাদের মাঝে সুন্দর কিছু নিয়ে হাজির হওয়ার জন্য। যাতে আপনাদের ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা ও শুভেচ্ছ অভিরাম

 2 years ago 

আপনার সর্বশেষ ৮টি আর্ট এর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। রিভিউ পোস্ট এর মাধ্যমে সবগুলো একসাথে দেখে অনেক চমৎকার লাগছে। প্রতিটি আর্ট অনেক গুণগতমানসম্পন্ন। আপনার আর্ট সবসময় ভাল হয়।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার আর্ট গুলো আমার অনেক ভালো লাগে।।আজকে আপনার সর্বশেষ ৮টি আর্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। প্রত্যেকটা আর্ট ছিল খুবই চমৎকার এবং মনমুগ্ধকর। বিশেষ করে ছোট মেয়েটির আর্ট আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। এত সুন্দর ভাবে আপনার সর্বশেষ টি আর্ট আমাদেরকে আবার একত্রে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাদের ভাল লাগাই আমার সার্থকতা। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সর্বশেষ ৮টি পোস্টই খুবই ভালো ছিল আমার কাছে । প্রথম যে সূর্যমুখী ফুলের ম্যান্ডেলা আর্ট করেছেন সেটি আমার কাছে খুবই ভালো লেগেছে । সবগুলো পোষ্ট একসাথে দেখতে পেয়ে ভালো লাগল । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা।

 2 years ago 

জাস্ট অসাধারণ ছিল আপনার সবগুলো আর্ট পোস্ট।
আমার কাছে খুবই ভালো লেগেছিল।
সব গুলো পোস্ট ই আমি দেখেছি। আবার ও দেখতে পেলাম রিভিউ এর মাধ্যমে খুব ভালো লাগল। শুভকামনা রইল আপু।।

 2 years ago 

আপনাদের ভাল লাগাইআমার কাজের সার্থকতা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যে করে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনার সবগুলো আর্ট পোস্ট আমি দেখেছিলাম, তবে আজকে সবগুলো আর পোস্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনি খুবই সুন্দর সুন্দর আর্ট করতে পারেন, আপনার প্রত্যেকটা আর্ট একসাথে পেয়ে আমার অনেক ভালো লাগছে।

 2 years ago 

আমার খুব ভালো লাগলো আপনি আমার সবগুলো আর্ট পছন্দ করেছিলেন বলে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দারুন দারুন সব আর্ট। আপনার অংকনের হাত বেশ পাকা পুক্ত। ভাল আকান আপনি। সব গুলো আর্ট ই যাস্ট অসাধারন ছিল আপু । গুছিয়ে একসাথে করে আবারও আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন। চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনার প্রত্যেকটা আর পোস্ট অসাধারণ। প্রত্যেকটা আর্ট আরো একবার দেখতে পেয়ে মনে হচ্ছে কোন এক্সিবিশন হচ্ছে। এজন্য আমার রিভিউ পোস্ট গুলা দেখতে ভালো লাগে। কারণ প্রত্যেকটা পোস্ট আরো একবার দেখতে পাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ভাল লেগেছে শুনে খুশি হলাম। আনন্দ পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি দুর্দান্ত কিছু আর্ট আমাদের সাথে রিভিউর মাধ্যমে তুলে ধরেছেন। যদিও দুই একটা আর্ট সময়-সুযোগ ও ব্যস্ততার কারণে দেখা হয়ে ওঠেনি,সেটাই আজকে দেখতে পারলাম। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার প্রতিটি আর্ট ছিলো মমনোমুগ্ধকর। আসলে আপনার আর্টের মাঝে আমার কাছে ম্যান্ডেলা আর্ট বেশি ভালো লাগছে। আমি পারসোনালি ম্যান্ডেলা আর্ট অনেক পছন্দ করি।

 2 years ago 

আপনাদের ভাল লাগাই আমার সার্থকতা। আপনার ভালো লেগেছে জেনে আনন্দিত হলাম। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61111.24
ETH 2687.89
USDT 1.00
SBD 2.61