একটি চোখের মধ্যে জ্বলন্ত মোমবাতির আর্ট //10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি জ্বলন্ত মোমবাতির পেন্সিল আর্ট। এখানে আমি চেষ্টা করেছি মোমবাতি টিকে মলুত একটি চোখের মত করে অঙ্কন করার। একটি চোখের মধ্যেই আগুনসহ মোমবাতি টিকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220625_161240615.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • রাবার
  • জেলপেন
  • সাইন পেন
  • কম্পাস

20220617_211622920.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি একটি চোখ অংকন করার জন্য কয়েকটি বৃত্ত অঙ্কন করি।

20220617_204003836.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি চারপাশে মোম গোলে পড়ার মতো করে কিছু অংশ অঙ্কন করি।

20220617_204348474.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি প্রদীপের উপর আগুনের শিখা অঙ্কন করি।

20220617_204452333.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220617_205013319.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি চোখের ভেতরের অংশ গুলো গাঢ় করে দেই।

20220617_205727085.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর বাইরের অংশগুলো কলম দিয়ে হালকা ডিজাইন করে দেই।

20220617_210037607.jpg

20220617_210249740.jpg

সপ্তম ধাপ

  • এরপর আমি মোমের গলিত অংশগুলো পেন্সিল দিয়ে হালকা রং করে দেই।

20220617_211143628.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি সাইন পেন দিয়ে জ্বলন্ত আগুনের শিখা রং করে দেই।

20220617_211410013.jpg

এভাবে আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করে।

20220625_161302963.jpg

20220625_161240615.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপু খুবই ব্যতিক্রম একটি অংকন করেছেন। যা দেখে সত্যিই অনেক অনেক ভালো লাগলো। একটি চোখের মধ্যে জ্বলন্ত মোমবাতির আর্ট। এও কি সম্ভব আপু চোখের মধ্যে জ্বলন্ত মোমবাতি। তবে আপনি কিন্তু খুবই চমৎকার করে চোখের মধ্যে জলন্ত মোমবাতি টি অঙ্কন করেছেন। আপনার ভিন্ন চিত্রাংকন টিকে অনেক অনেক সাধুবাদ জানাচ্ছি। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে আনন্দিত হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ওয়াও আপু আপনি অনেক সুন্দর ভাবে একটি চোখের মধ্যে জ্বলন্ত মোমবাতির আর্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আর্ট তৈরি দক্ষতা দেখে আমি মুগ্ধ হয়ে যাচ্ছি। সত্যি আপু আপনার হাতের কাজ অনেক সুন্দরভাবে সম্পন্ন করেছেন। এত সুন্দর একটি আর্ট তৈরি করে আমাদের মাঝে ধাপে ধাপে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

হায় হায় কার চোখে জালিয়ে দিচ্ছেন। চোখের উপর এভাবে মোমবাতি কেউ রাখে! হাহাহা আসলে একটু মজা করলাম। অনেক ইউনিক একটি আর্ট করেছেন আজ আপনি। চোখের উপর মোমবাতি বিষয়টি বেশ ইন্টারেস্টিং। আপনি আসলে অনেক চমৎকার জিনিস তৈরি করেন আমার কাছে খুব ভালো লাগে আপনার আর্ট গুলো।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন। চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার আর্ট থেকে আপনার আর্টের কনসেপ্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে । চোখের মধ্যে আগুনের দৃশ্য আসলেই সত্যি দারুন । ভালো ছিল আপনার আর্টটি। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করেন আমার জন্য ❤️

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে আমাকে খুশি করে দেওয়ার জন্য এবং আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

চোখের মধ্যে জ্বলন্ত মোমবাতির খুবই সুন্দর একটি ক্ষেত্র প্রস্তুত করেছেন খুবই ভালো লাগলো দেখে সুন্দর উপস্থাপনা করেছেন ধাপগুলো শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন। চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একটি চোখের মধ্যে জ্বলন্ত মোমবাতি চিত্রাংকন দেখে ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে এই চিত্রটি অঙ্কন করেছেন এবং ধাপে ধাপে উপস্থাপন করেছেন, দেখে ভালই লাগলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাহ আপু সবাইকে অনেক চমকিয়ে দিয়েছেন। আপনার চিত্র অংকন অনেক অনেক সুন্দর হয়েছে যা দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি। আপনি অনেক সুন্দর চিত্র অঙ্কন আমাদেরকে উপহার দেন এবং আপনার অংকন গুলো অনেক ইউনিক হয়। অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

সুন্দর ও পঠন মূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনার চিত্রাঙ্কন টি দেখতে অনেক সুন্দর হয়েছে। দেখেই আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি সব সময় আমাদের সাথে অনেক সুন্দর সুন্দর চিত্রাংকন শেয়ার করেন। আর আমার কাছে সেগুলো অনেক ভালো লাগে। আজকের টাও ব্যতিক্রম নয়। আজকের চিত্রাঙ্কন টা আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি চিত্রাংকন আমাদেরকে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার চিত্রাংকন গুলো আমার কাছে খুবই ভালো লাগে। দারুন লাগে আর্ট গুলো । আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

একটি চোখের মধ্যে জ্বলন্ত মোমবাতির আর্ট করেছেন দারুন হয়েছে। আপনার আজকের কাজ দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছে আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার।

 2 years ago 

চোখের মধ্যে জ্বলন্ত মোমবাতি আমি ভেবেছিলাম চোখের মনির মধ্যে হবে । পরে বুঝলাম চোখের উপরে । মানে এটি একটি চোখ মোমবাতি বলতে পারি। মোমবাতির আগুনে চোখ কিন্তু আস্তে আস্তে গলে যাবে। হা হা । সত্যি চিত্রাংকন টি দারুন লেগেছে আমার কাছে।

 2 years ago 

আপনার কাছে দারুন লেগেছে শুনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59