একটি বাঁশির ম্যান্ডেলা আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি ম্যান্ডেলা আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে একটি বাঁশির ম্যান্ডেলা আর্ট। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220502_112459222.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • জেল পেন
  • সাইন পেন
  • স্কেল

20220427_111634503.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি একটি বাঁশি অংকন করি।

20220427_111843934.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি সাইন পেন দিয়ে অঙ্কন করি। এবং এর মধ্যে কিছু ছোট ছোট ডিজাইন করি।

20220427_112941098.jpg

তৃতীয় ধাপ

  • এভাবেই আমি সম্পূর্ণ বাঁশি টির মধ্যে ম্যান্ডেলা আর্ট করি।

20220427_113517564.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি বাঁশি টির নিচের দিকে কিছু ডিজাইন করি। এবং বাঁশির মধ্যে ছিদ্র গুলো অঙ্কন করি।

20220427_114036808.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি বাঁশি টির উপরের দিকে কিছু ডিজাইন করি।

20220427_114814370.jpg

  • এভাবেই আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করি।

20220502_112459222.jpg

20220502_112444119.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

বাঁশি এবং বাশি কে ঘিরে দারুন একটি মান্ডালা প্রস্তুত করেছেন খুবই ভালো লাগছে আমার কাছে আপনার মান্ডালা আট গুলা বরাবরই অনেক সুন্দর হয়ে থাকে সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাঁশির ম্যান্ডেলা অংকন দেখতে পেয়ে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ অঙ্কন করেছেন। আপনার ধাপে ধাপে উপস্থাপন দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

বাহ অনেকদিন পর আপনার মেন্ডেলা আর্ট দেখলাম।আর দেখেই নয়ন জুড়িয়ে গেলো। সেই সুন্দর ছিল আপু।বিশেষ করে বাঁশির মধ্যে এরকম আলপনা সত্যিই দারুন।

 2 years ago 

চমৎকার একটি মন্তব্য করেছেন। চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও! এক কথায় অসাধারণ একটি ম্যান্ডেলা আর্ট দেখলাম। আপনি ম্যান্ডেলা আর্টে অনেক দক্ষ তা আপনার আর্ট দেখেই বুঝা যাচ্ছে। এভাবেই এগিয়ে যান আপু।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

বাহ আপু আপনি অনেক সুন্দর একটি বাঁশির ম্যান্ডেলা আর্ট করেছেন। আমি প্রথমে বাঁশিটিকে দেখে ভেবেছিলাম আপনি হাতপাখার ম্যান্ডেলা চিত্র অংকন করেছেন। শেষে আপনার টাইটেল পড়ে বুঝতে পারলাম আপনি বাঁশির ম্যান্ডেলা চিত্র অংকন করেছেন। অনেক সুন্দর হয়েছে আপু।

 2 years ago 

ভালো এবং উৎসাহ মূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপনি খুব চমৎকারভাবে বাশির ম্যান্ডেলা আর্ট করলেন আপু। সত্যিই দেখার মতো ছিল এটি।
ম্যান্ডেলা আর্ট বেশ কঠিন কিন্তু কি চমৎকারভাবে ফুটিয়ে তোলেন যা দেখে সত্যিই আশ্চর্য হই। শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

যাকে বলে একদম নিখুঁত ম্যান্ডেলা। সত্যি দেখে মুগ্ধ হবার মতো। এত চমৎকার করে ম্যান্ডেলা অঙ্কন করেছেন এবং এর ডিজাইন টা আমার কাছে বেশ ভালো লেগেছে।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল।

 2 years ago 

আপনি দারুন আর্ট করেন, আপনার আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। এবং আপনি অনেক সময় নিয়ে এবং কি নিখুঁত ভাবে আপনার আর্ট গুলো সম্পন্ন করেন। তেমনি আজকেও বাঁশির মন্ডালা আর্টটি দারুন করেছে। আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এইরকম ম্যান্ডেলা আর্ট আমি এর আগে করেছিলাম। আপনি দারুণ দক্ষতায় সম্পূর্ণ করেছেন একটি বাশির ম্যান্ডেলা আর্ট। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল প্রিয় আপু

 2 years ago 

ভালো ও উৎসাহিত মূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

দারুন একটি ম্যান্ডেলা আর্ট করেছেন আপু।আসলে আপনার কাজগুলো খুবই সুন্দর হয়। আর এত সুন্দর একটি বাঁশিকে আপনি ম্যান্ডেলায় রূপান্তরিত করে আরো বেশি সুন্দর করেছেন। আপনার হাতের কাজের প্রশংসা করতে হয়।অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

সত্যিই আপনার ম্যান্ডেলাটি বেশ চমৎকার ছিল, প্রশংসার দাবিদার ভালো থাকবেন আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56