লেবুর পেন্সিল আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে লেবুর পেন্সিল আর্ট। এখানে আমি চেষ্টা করেছি একটি লেবু এবং টুকরো করা অন্য আরেকটি লেবু অঙ্কন করার। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220610_104401300.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • রাবার

প্রথম ধাপ

  • প্রথমে আমি একটি লেবু অঙ্কন করি। লেবুর উপরে ছোট্ট একটি ডালসহ একটি পাতা অঙ্কন করি।

20220610_102640826.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি ওই লেবু টির পাশে কেটে রাখা অন্য আরেকটি লেবু অঙ্কন করি।

20220610_102915112.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি কেটে রাখা লেবুটির একটি টুকরো অঙ্কন করি। এবং পেন্সিল ব্যবহার করে প্রথম লেবু টি রং করি।

20220610_103728570.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি লেবু গুলোর বাইরের বাকি অংশ রং করি।

20220610_104023936.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি লেবু গুলোর ভিতরের অংশ পেন্সিলের সাহায্যে রং করি।

20220610_104201179.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর বাকি অংশগুলো পেন্সিল সাহায্যে রং করে আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করি।

20220610_104342219.jpg

20220610_104401300.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

লেবুর পেন্সিল আর্ট খুবই সুন্দর হয়েছে আপু । আপনি পেন্সিল স্কেচ এর মাধ্যমে খুবই সুন্দরভাবে লেবুর চিত্রটি ফুটিয়ে তুলেছেন। এত সুন্দর একটি আর্ট করার মাধ্যমে আপনি আপনার সৃজনশীলতার খুবই সুন্দর একটি প্রকাশ ঘটিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার সার্থকতা।
আপনাকে অসংখ্য ধন্যবাদ।
আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার অংকনটি সত্যিই দারুন হয়েছে ,আপনি সৃজশীলতার বিকাশ ঘটিয়েছেন আপু ,আপনি এই অংকন এর পোস্ট এর মাধ্যমে আমিও কিছু একটা শিখতে পারলাম ,ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোষ্ট করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পেন্সিল দিয়ে আঁকা আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি আজ অনেক চমৎকার ভাবে একটি ইউনিক আর্ট শেয়ার করেছেন আমাদের মাঝে। লেবু এত সুন্দর ভাবে কাটা এবং সম্পূর্ণ একটি লেবুর চিত্ত আপনি পেন্সিল দিয়ে ধারণ করেছেন। পুরো চিত্রটি আমার অনেক পছন্দ হয়েছে। ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর চিত্র শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের ভালোলাগা আমার সার্থকতা । আপনাকে অসংখ্য ধন্যবাদ। গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি লেবুর চিত্রাংকন করেছেন। লেবু আমার কাছে খুবই ভালো লাগে। তাই আপনার লেবুর চিত্র কোনটি ও খুব ভালো লাগছে। তাছাড়া আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনি অনেক সুন্দর লেবুর চিত্র অংকন করেছেন আপু। আজ আপনার পোষ্টের মাধ্যমে প্রথম দেখলাম এত সুন্দর লেবুর চিত্র অংকন। আমার মনে হয় এর আগে কেউ লেবুর এত সুন্দর চিত্র অংকন আমাদের মাঝে শেয়ার করেনি। ধন্যবাদ আপু

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। চমৎকার মন্তব্য করে আমাকে খুশি করে দেওয়ার জন্য। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আসলেই আপনি অনেক সুন্দর ভাবে লেবুর পেন্সিল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন । আপনার কাজের দক্ষতা আছে বলতে হয় । বিশেষ করে লেবুটি আঁকানো দেখতে অনেক সুন্দর লাগছে। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

লেবুর পেন্সিল আর্ট দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আমিও এমন একটি চিত্রাংকন করেছিলাম। তবে আমি কালারফুল চিত্রাংকন করেছিলাম। আপনার চিত্রাঙ্কন টি বেশি সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
ভালো থাকবেন।

 2 years ago 

বাহ দারুন একটি চিত্র প্রস্তুত করেছেন তো লেবুর খুবই ভালো লাগলো দেখে পেন্সিল স্কেচ। আসলে আপনার ইউনিট বুদ্ধির প্রশংসা না করে আর পারলাম না সুন্দর উপস্থাপনা করেছেন প্রস্তুত প্রণালি শুভকামনা থাকলো আপনার জন্য

 2 years ago (edited)

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ওয়াও!! আপনার আর্টের কনসেপ্ট দেখেই মুগ্ধ হয়ে গেলাম। লেবুর কুচি কুচি অংশ কি সুন্দর করে পেন্সিলের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। দারুণ ছিল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপু আপনার লেবুটি টক না তিতা ছিল। ভাতে খেয়েছেন নাকি শরবত বানিয়ে? কি আনন্দ

খুবই ভালো লেগেছে আপনার এত সুন্দর দক্ষতা সম্পন্ন একটি পেন্সিল আর্ট দেখে, এভাবেই এগিয়ে যান সে দোয়াই রইল।

 2 years ago 

আমার লেবু টক ছিল। আর শরবত এর সাথে খেয়েছি। সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য। শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56