কয়েকটি কাপ এবং কাপ কেকের ম্যান্ডেলা আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি ম্যান্ডেলা আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে কয়েকটি কাপ এবং কাপ কেকের ম্যান্ডেলা আর্ট। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220619_164028566.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • সাইন পেন
  • জেল পেন

20220617_190328245.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি ড্রইং খাতায় পেন্সিল দিয়ে একটি কাপ অঙ্কন করি।

20220617_191037635.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর সেই কাপ টির উপরে আরো কয়েকটি কাপ অঙ্কন করি।

20220617_191944427.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি কাপ গুলোর উপর একটি কাপ কেক অঙ্কন করি।

20220617_192653347.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রইং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220617_194648572.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি কাপ গুলোর মধ্যে সাইন পেন এর সাহায্যে ডিজাইন করে দেই।

20220617_195357369.jpg

  • এভাবে আমি একটি কাপে ম্যান্ডেলা ডিজাইন করি।

20220617_195957715.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি আরো কাপ গুলো তে মান্ডালা ডিজাইন করি।

20220617_201610121.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি একটি চেরি ফল রং করি। এবং বাকি কাপ গুলো তে ডিজাইন করে দেই। এবং কাপ কেকটি পেন্সিল দিয়ে হালকা রং করে দেই।

20220617_202933550.jpg

  • এভাবেই আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করি।

20220619_164032393.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপু আপনার কয়েকটি কাপ ও কাপ কেকের ম্যান্ডেলা আর্ট টি সত্যি অসাধারণ হয়েছে ।আমার কাছে তো দেখতে বেশ ভালো লাগছে । আপনি খুব সময় ও ধৈর্য্য নিয়ে এই আর্টটি করেছেন দেখেই বোঝা যাচ্ছে ।কেননা ম্যান্ডেলা আর্টগুলো করতে সময়ও ধৈর্যের প্রয়োজন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু আর্ট গুলো করতে সময় ও ধৈর্যের দুটোরই প্রয়োজন হয়। তাও আপনাদের ভাল লাগলে শুনে। আমার কাছে বেশ ভালো লাগে। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

সময় সাপেক্ষ সুন্দর একটি চিত্রাংকন আজকে আমাদের সাথে তুলে ধরেছেন, যেখানে কয়টি কাপ এবং আইসক্রিম দেখা যাচ্ছে। ধন্যবাদ আপনাকে যথাযথ বর্ণনার মাধ্যমে চিত্রাংকন টি শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কি চমৎকার অংকন এটি😍
কাপ এবং কেক অনেক সুন্দর দেখাচ্ছে।🤗
বেশ বুদ্ধি করে অংকনটি করেছেন সত্যিই সুন্দর দেখাচ্ছে।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ্ আপনার চিত্রাংকন টি তো দেখছি বেশ সুন্দর হয়েছে।কাপ কেক টি দেখে মনে হচ্ছে যে এখনি একটা কামড় দিয়ে খেয়ে ফেলি 😋। জানেন ই তো আমি আবার খুবই মিষ্টি প্রিয় মানুষ।হিহিহি। ধন্যবাদ আপনাকে এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি চমৎকার মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনার ম্যান্ডেলা আর্ট আমার কাছে অসম্ভব ভাল লেগেছে আপু। খুবই চমৎকার ভাবে আপনি এই ম্যান্ডেলাকে আমাদের মাঝে শেয়ার করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন টাও করেছেন। ম্যান্ডেলা টি আঁকতে আপনার অনেক সময় লেগেছে মনে হচ্ছে।

 2 years ago 

আপনাদের ভাল লাগাই আমার সার্থকতা। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি ম্যান্ডেলার চিত্র অঙ্কন করেছেন। দেখে বোঝা যাচ্ছে খুব নিখুঁত ভাবে অংকন করেছেন। কারণ একসাথে কয়েকটি কাপ এবং আইসক্রিমের ম্যান্ডেলার দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। আপনার উপস্থাপনা আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এরকম একটি কারুকার্য আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভালো লেগেছে এটাই আমার সার্থকতা আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

কোনটি কাপ এবং কাপ কেকের মান্ডালা দারুন ভাবে প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আসলে আপনার কাছ থেকে নতুন নতুন আইডিয়ার মাধ্যমে নতুন নতুন চিত্র দেখতে পাই যেটি আমার কাছে খুবই ভালো লাগে

 2 years ago 

আপনাদের ভাল লাগাই আমার সার্থকতা। আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

কয়েকটি কাপ এবং কাপ কেকের ম্যান্ডেলা আর্ট অনেক সুন্দর হয়েছে আপু। আপনার অংকনের দক্ষতা সব সময় আমার ভালো লেগেছে। আপনার ম্যান্ডেলা আর্ট খুবই সুন্দর এবং নিখুঁত হয়। ম্যান্ডেলা আর্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার ভাল লেগেছে শুনে আমি খুব খুশি হলাম ভাইয়া। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কয়েকটি কাপ ও কাপ কেকের ম্যান্ডেলা আর্ট অনেক
চমৎকার ভাবে আমাদের মাঝে ধাপে-ধাপে উপস্থাপন করেছেন। আপনার আর্টি অনেক মেধা খাটিয়ে করেছেন তা দেখেই বোঝা যাচ্ছে। অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

দুর্দান্ত আপনার হাতের কাজ বলতেই হয়। এত চমৎকার ভাবে মান্ডালা আর্টি করেছেন যা দেখে আমি অবাক হয়ে গেছি। কি সুন্দর একটি কাপের উপর আরেকটি কাপ একটি কাপের উপর আরেকটি কাপ। এভাবেই আইসক্রিমের কাপ গুলো খুব সুন্দর করে সাজিয়েছেন। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59