একটি মেয়ের ছাতা হাতে নিয়ে হাঁটার পেন্সিল আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি মেয়ের ছাতা হাতে নিয়ে হাঁটার পেন্সিল আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220602_205240880.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • পেন্সিল
  • রাবার
  • জেল পেন
  • কালার পেন
  • ড্রয়িং খাতা

20220602_195309405.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি একটি ছাতা অংকন করি। এরপর ছাতার নিচে একটি মেয়ের চুল এবং হাত অঙ্কন করি।

20220602_200648415.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি মেয়েটির সম্পূর্ণ জামা এবং কাঁধে একটি ব্যাগ অঙ্কন করি।

20220602_201434886.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220602_202135955.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি ছাতাটি রং করি। এবং মেয়েটির চুল পেন্সিল দিয়ে রং করি।

20220602_203459917.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি মেয়েটির জামা পেন্সিল এর সাহায্যে রং করে দেই।

20220602_203729601.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি মেয়েটির ব্যাগ টি রং করি।

20220602_204125085.jpg

সপ্তম ধাপ

  • এরপর আমি কিছু পাতা অংকন করি যেন বোঝা যায় পাতাগুলো ঝরে পড়ছে।

20220602_204741260.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি ঝরে পড়া পাতাগুলো রং করি।

20220602_205039945.jpg

  • এভাবেই আমি আমার আজকের ড্রয়িং শেষ করি।

20220602_205240880.jpg

20220602_205457049.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

ওয়াও আপু,কি অংকন শেয়ার করলেন আপনারা আর্ট দেখে তো আমি পুরো মুগ্ধ হয়ে গেছি। একটি মেয়ে ছাতা হাতে নিয়ে হেঁটে যাওয়ার দৃশ্য পেন্সিলের সাহায্যে এঁকেছেন কিন্তু ছাতাটা হলুদ কালার করেছেন দেখি খুব সুন্দর লাগছে।আপু,আপনার অঙ্ক সময় অসাধারণ সুন্দর হয় আজকের অংকনটি কিন্তু তার ব্যতিক্রম হয়নি। খুবই নিখুঁত এবং দক্ষতার সাথে এই অংকনটি করেছেন। শুভকামনা রইল আপু।।

 2 years ago 

আপনাদের ভালোলাগা আমার সার্থকতা আপনাকে ধন্যবাদ আপু। সুন্দর মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করে তোলার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার আর্টটি দারুণ লাগছে । তবে আরো একটু কালারফুল হলে আরোও বেশি ভাল লাগতো । এখনো কিন্তু বেশ লাগছে । ধন্যবাদ আপু, শুভ কামনা রইলো ।

 2 years ago (edited)

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে একটি মেয়ের ছাতা নিয়ে চিত্র অঙ্কন করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। এমনিতেও সবরকম আর্টই আমার কাছে ভালো লাগে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি চিত্র অংকন আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল। কি যায়

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

আপু আপনার হাতের আর্ট বেশ সুন্দর ।আজকের একটি মেয়ের ছাতা হাতে নিয়ে হাঁটার পেন্সিল আর্টটি দেখতে অসাধারণ লাগছে।প্রতিটি ধাপ দারুণ করে তুলে ধরছেন।অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটি মেয়ের ছাতা হাতে নিয়ে হাটার দৃশ্য পেন্সিল দিয়ে খুব সুন্দর করে একেছেন আপনি খুবই দারুন হয়েছে এবং গুছিয়ে উপস্থাপনা করেছেন শুভ কামনা রইল।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার মন্তব্য করে আমাকে আরও উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

একটি মেয়ের ছাতা হাতে নিয়ে হাঁটার পেন্সিল আর্ট আপনি অত্যন্ত চমৎকার করে ফুটিয়ে তুলেছেন আপু। আপনার এই অংকনটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি কিভাবে এত সুন্দর একটি মেয়ের ছাতা হাতে নিয়ে হাঁটার আর্ট সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের ভালোলাগা আমার সার্থকতা আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া । সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটি মেয়ে ছাতা হাতে নিয়ে হাঁটার পেইন্টিংটি অসাধারণ হয়েছে ।আপনি খুবই দক্ষতার সাথে পেইন্টিং গুলো করে থাকেন। যা আপনার পোস্টগুলো দেখলে বুঝা যায় ।ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটি মেয়ে ছাতা নিয়ে দাঁড়িয়ে থাকা অনেক সুন্দর একটি পেন্সিল আর্ট আপনি করেছেন আপু। আমার কাছে ছাতার কালার টি অনেক ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপু আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে ধন্যবাদ আপু ।সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

চিত্রটি অঙ্কন করার জন্য আপনি প্রথমে একটি ছাতা অংকন করেছেন ।পরবর্তীতে তার নিচে একটি মেয়ের হাত এবং চুল অঙ্কন করেছেন ।এরপরে জেল পেন দিয়ে আপনি এটি গারো করেছেন ।এবং ধাপে ধাপে চিত্রটি অঙ্কন সম্পন্ন করেছেন ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও আপু একটি মেয়ের ছাতা হাতে নিয়ে হাঁটার পেন্সিল আর্টটি চমৎকার লাগছে আমার কাছে। ছাতাটি কালারফুল হওয়াতে বেশি ভালো লাগছে। অনেক সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপন করেছেন চিত্রাঙ্কন টি। আমার কাছে তো আপনার প্রত্যেকটি চিত্রাংকনের থেকে আজকের চিত্র কোনটি অনেক বেশি ভালো লাগছে। এভাবেই এগিয়ে যান এবং অনেক ভালবাসা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56