একটি ছোটো মেয়ের পেন্সিল আর্ট //10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে অনেকদিন পর আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করতে যাচ্ছি। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। এটি হচ্ছে একটি ছোট মেয়ের ফুল হাতে নিয়ে দাড়িয়ে থাকার পেন্সিল আর্ট। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220529_143607147.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • পেন্সিল
  • রাবার
  • জেল পেন
  • সাইন পেন
  • ড্রয়িং খাতা

20220529_135828787.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি মেয়েটির মাথার টুপি অঙ্কন করি।

20220529_140340071.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি মেয়েটির মুখ, হাত এবং শরীরে উপরের অংশ অঙ্কন করি

20220529_141511889.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি মেয়েটির সম্পূর্ণ জামাটি অঙ্কন করি। এরপর তার পা এবং পায়ের জুতা অঙ্কন করি। এরপর আমি মেয়েটির হাত এবং হাতে একটি ফুল অংকন করি।

20220529_142134895.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220529_142301667.jpg

  • সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে আঁকা শেষ করি।

20220529_142658258.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি পেন্সিল দিয়ে মেয়েটির চুল এবং টুপি টি রং করি।

20220529_143003238.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি মেয়েটির জামা টি পেন্সিল এর সাহায্যে রং করে নেই। এবং জুতা টিও রং করি। এরপর সাইন পেন দিয়ে হাতের ফুলটির রং করি।

20220529_143443338.jpg

  • এভাবেই আমি আমার আজকের ড্রয়িং শেষ করি।

20220529_143607147.jpg

20220529_143612659.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

প্রায় অনেকদিন চেষ্টা করেছিলাম পেন্সিল দিয়ে আঁকার জন্য কিন্তু কোনোভাবেই ফুটিয়ে তুলতে পারিনা। পেন্সিল দিয়ে আপনি খুব অসাধারণ ভাবে মেয়েটার চিত্র অঙ্কন করেছেন। মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম অনেকক্ষণ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করি মাঝেমধ্যে পেন্সিল আর্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য। কতটুকু ফুটিয়ে তুলতে পারি জানিনা। গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেকদিন পর পেন্সিল এর মাধ্যমে ছোট্ট মেয়ের চিত্র অঙ্কন করেছেন ।যেখানে মেয়েটি একটি ফুল হাতে নিয়ে দাঁড়িয়ে আছে ।আপনি সর্বশেষ ধাপে পেন্সিল এর মাধ্যমে মেয়েটির জামা রং করে নেন। এর পরবর্তীতে সাইন পেন এর মাধ্যমে ফুলটি রং করেন। ফলশ্রুতিতে আরো চিত্রটির সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপু মনি আপনার আজকের ছোটো মেয়ের পেন্সিল আর্টটি আমার ভিসন ভালো লেগেছে, একদিন নিখুঁত ভাবে আপনি মেয়ের চিত্র অংকন করেছেন, অনেক ভালো লেগেছে আপু মনি।

আপু মনি একটা বিষয় জানার ছিলো, আপনি কি বা হাত দিয়ে চিত্রটি আর্ট করেছেন আপু মনি..?
জাস্ট এমনিতেই জানার ইচ্ছে হলো.!

 2 years ago 

না ভাইয়া, আমি ডান হাতেই করি। ছবি টা কিছুটা অন্যভাবে তোলার কারণে এরকম বোঝা যাচ্ছে। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব চমৎকার করে একটি ছোট্ট মেয়ের পেন্সিল আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার পেন্সিল আর্ট টি দেখে আমার কাছে খুব ভালো লাগলো। তাছাড়া আপনি পেন্সিল আর্টের সবগুলো ধাপ অত্যন্ত সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। চেষ্টা করেছি একটু ভালোভাবে আঁকার জন্য। কতটুকু ভালো হয়েছে জানিনা। অসংখ্য ধন্যবাদ। ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য । আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একটি ছোট মেয়ের পেন্সিল আর্ট অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। এবং ছোট মেয়েটি ফুল নিয়ে দাঁড়িয়ে আছে যা দেখতে ভীষণ ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

সুন্দর ও উৎসাহ মূলক মন্তব্য করেছেন আপনি ।আপনাকে অসংখ্য ধন্যবাদ । আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

পিচ্চি মেয়েটিকে সুন্দর অঙ্কন করেছেন পেন্সিল দিয়ে। এক কথায় অসাধারণ। ফুল হাতে মেয়েটিকে কিন্তু দারুণ দেখাচ্ছে। বলতে হবে আপনার মেধা আছে। আরো সুন্দর সুন্দর অঙ্কন দেখতে চাই। ভালো থাকবেন ধন্যবাদ আপু।

 2 years ago 

চেষ্টা করব ভাইয়া আরো সুন্দর আর্ট আপনাদের সামনে উপস্থাপন করার। অসংখ্য ধন্যবাদ উৎসাহ মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ছোট্ট একটি মেয়ে ফুল হাতে দাঁড়িয়ে থাকা খুব সুন্দর একটি দৃশ্যের পেন্সিল স্কেচ প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে সুন্দর উপস্থাপনা করেছেন ধাপগুলো শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটি ছোট মেয়ের পেন্সিল আর্ট ই আমার কাছে দারুণ লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে কাজটি সম্পন্ন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন এবং আপনার জন্য শুভকামনা রইল। এটা দারুন ছিল। দারুণ প্রচেষ্টায় সম্পন্ন করেছেন

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগলো ভাইয়া। কাজ করার আরও উৎসাহ পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ। চমৎকার মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাহ আপু আপনিতো অনেক সুন্দর ভাবে একটি ছোট মেয়ের পেন্সিলের আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। মেয়েটিকে দেখতে অনেক কিউট লাগছে। বিশেষ করে মেয়েটির ড্রেস ও টুপি অনেক ভালো লেগেছে আমার কাছে। ধন্যবাদ আপু

 2 years ago 

উৎসাহমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপু পেন্সিল আর্ট এর মাধ্যমে আপনি খুবই সুন্দর একটি ছোট্ট মেয়ের চিত্র অঙ্কন করেছেন। আপনার অঙ্কিত ছোট্ট মেয়েটিকে দেখে খুবই কিউট লাগছে। শুধুমাত্র পেন্সিল ব্যবহার করে আপনি অত্যন্ত চমৎকার একটি কিউট ছোট্ট মেয়ে অংকন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে আরো উৎসাহিত হলাম ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ উৎসাহিত মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64