একটি সূর্যমুখী ফুলের কালারফুল ম্যান্ডেলা আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি কালারফুল ম্যান্ডেলা আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে একটি সূর্যমুখী ফুলের কালারফুল ম্যান্ডেলা আর্ট। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220502_112548025.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • সাইন পেন
  • জেল পেন
  • পেন্সিল কম্পাস
  • মোম রং

20220424_124611538.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি পেন্সিল কম্পাস দিয়ে কয়েকটি বৃত্ত অঙ্কন করি। মাঝখান বরাবর একটি দাগ দিয়ে দেই।

20220424_125205888.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি চাঁদা ব্যবহার করে নির্দিষ্ট পরিমাণ পরপর বিন্দু দিয়ে দেই।

20220424_153314167.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি স্কেল ব্যবহার করে বিন্দুগুলো বরাবর দাগ দিয়ে দেই।

20220424_153355668.jpg

20220424_153553916.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি সেগুলোর ভিতর ছোট ছোট ডিজাইন করি।

20220424_221327558.jpg

পঞ্চম ধাপ

  • এরপর বাকি জায়গাগুলোতে আরও কিছু ডিজাইন করে দেই

20220424_222955945.jpg

ষষ্ঠ ধাপ

  • এভাবে আমি পুরো এক পাশ ডিজাইন করি।

20220424_223909820.jpg

সপ্তম ধাপ

  • এরপর আমি অন্য পাশে ফুলের পাপড়ি অঙ্কন করি।

20220424_225003351.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি ফুলের পাপড়ি গুলো রং করে দেই মোম রং দিয়ে।

20220424_230138047.jpg

  • এভাবেই আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করি।

20220502_112541787.jpg

20220502_112548025.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপু আপনি সুন্দরএকটি সূর্যমুখী ফুলের কালার ফুল ম্যান্ডেলা আর্ট তৈরি করেছেন। সত্যি অসাধারণ হয়েছে। আমার কাছে খুবেই ভালো লেগেছে। সুন্দর করে ধাপে ধাপে বানিয়েছেন তাই আমিও শিখতে পেরেছি। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

একটি সূর্যমুখী ফুলের কালারফুল ম্যান্ডেলা আর্ট অনেক সুন্দর হয়েছে। আমার কাছে ভীষণ পছন্দ হয়েছে আপনার সূর্যমুখী ফুলের ম্যান্ডেলা আর্ট। আপনার প্রতিটা ম্যান্ডেলা আর্ট আমার কাছে ভীষণ ভালো লাগে।
ম্যান্ডেলা আর্ট একটি শিল্প এটি সহজে সম্পন্ন করা যায় না। এর পেছনে অনেক সময় হয় ধৈর্য ধরতে হয়। আপনি সূর্যমুখী ফুলের ম্যান্ডেলার খুব সুন্দর ভাবে ধাপে ধাপে আমাদের মাঝে তুলে ধরেছেন এবং নিখুঁত ভাবে বর্ণনা করেছেন এত সুন্দর একটি আর আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি নিজের দক্ষতা কে কাজে লাগিয়ে সুন্দরএকটি সূর্যমুখী ফুলের কালার ফুল ম্যান্ডেলা আর্ট তৈরি করেছেন। সত্যি অসাধারণ হয়েছে। আমার কাছে খুবেই ভালো লেগেছে। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সূর্যমুখী ফুলের কালারফুল ম্যান্ডেলা আর্ট অসাধারণ আর অনবদ্য 👌
বেশ চমৎকার আঁকেন আপনি আগেও দেখেছি ❣️
আজকের অংকনটি আমার ভীষণ ভালো লেগেছে।
দোয়া রইল, সবসময়ই চমৎকার অংকন নিয়ে হাজির হোন 🤗

 2 years ago 

সূর্যমুখী ফুলের কালারফুল ম্যান্ডেলা আর্ট শেয়ার করেছেন বিশেষ করে রঙিন কালার হওয়ায় বেশি সুন্দর ভাবে ফুটে উঠেছে। আর সূর্যমুখী ফুলের সাথে কালার কম্বিনেশন টাও বেশ মিল ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

এক কথায় অসাধারণ। আপনার কারুকাজ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব সুন্দর করে সূর্যমুখী ফুলের একটি ম্যান্ডেলার চিত্র অঙ্কন করেছেন। আসলেই ম্যান্ডেলার চিত্রগুলো আমার কাছে অনেক ভালো লাগে ❤। আর এগুলো তৈরি করতে অনেক সময় এর প্রয়োজন হয়। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি কারুকাজ আমাদের মাঝে তুলে ধরার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago (edited)

সূর্যমুখী ফুলের কালারফুল ম্যান্ডেলা আর্ট চমৎকার হয়েছে। অংকন পদ্ধতি আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

সত্যিই আপনার মেন্ডেলা আট দেখে আমি খুবই মুগ্ধ হলাম‌ আপনি অত্যন্ত দক্ষতার সহকারে নিখুঁতভাবে ম্যান্ডেলা আর্ট সম্পন্ন করেছেন। এবং খুব দুর্দান্ত ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন‌ দেখে অনেক ভালো লাগলো। এত অসাধারণ আট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই। ভালো থাকবেন।

 2 years ago 

সূর্যমুখী ফুলের কালারফুল একটি মান্ডালা প্রস্তুত করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে আসলে আপনার অংকন গুলো বরাবরই চমকপ্রদক হয়ে থাকে

 2 years ago 

আপু আপনার ভিন্ন ভিন্ন ধরনের ম্যান্ডেলা চিত্র দুটি অনেক সুন্দর ছিল। সূর্যমুখী ফুলের সাদা কালো এবং হলুদ রূপ দুটোই অনেক সুন্দর ছিল। ম্যান্ডেলা চিত্র অংকন করার পদ্ধতি গুলো ধাপ আকারে সুন্দরভাবে দেখিয়েছেন। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59933.20
ETH 3191.47
USDT 1.00
SBD 2.44