১২০ এসপি পাওয়ার আপ ও ৩৪০০ এসপি ডেলিগেশন 🏆 টার্গেট ডিসেম্বর কমপ্লিট🎉 Week-19

in আমার বাংলা ব্লগ3 years ago

1640776272238.png


আমার বাংলা ব্লগ কমিউনিটি শুরু হবার প্রথম থেকেই নিত্য নতুন ইভেন্ট আমাদের জন্য নিয়ে আসত এই কমিউনিটির এডমিন মডারেটর এবং ফাউন্ডার। তাদের অক্লান্ত পরিশ্রমের কারনেই আমার বাংলা ব্লগ আজ এতদূর পর্যন্ত আসতে পেরেছে। সেইসব ইভেন্টে মধ্যে একটি গুরুত্বপূর্ণ এভেন্ট হচ্ছে টার্গেট ডিসেম্বর। এই ইভেন্টটি আমাদের সুমন ভাই পরিচালনা করেন। সুমন ভাই খুব সুন্দর ভাবে আমাদের একটি পোষ্টের মাধ্যমে টার্গেট ডিসেম্বর নিয়ে সুন্দর একটি কনসেপ্ট প্রদান করেন। সেই অনুযায়ী আমরা সকলেই টার্গেট ডিসেম্বর অনুসরণ করতে করতে থাকি এবং প্রতি সপ্তাহে কিছু হলেও পাওয়ার আপ করতে থাকি। প্রথমে আমি আমার র্টাগেট ২০০০ এসপি দিয়েছিলাম কিন্তু সেটা অনেক আগেই পূরণ হয়েছিল। পরবর্তীতে আমি ৩০০০ এসপি টার্গেট গ্রহণ করি কিন্তু ইতিমধ্যে সেটি আমি কমপ্লিট করে ফেলেছি। আজ ডিসেম্বর মাসের শেষের দিক তাই আজ আমার সর্বশেষ পাওয়ার আপ হলো ৩৪৫২ এসপি। এই ইভেন্টটি না থাকলে, কখনোই এতো পাওয়ার আপ করা আমার পক্ষে সম্ভব হতো না। তাই সুমন ভাইকে @rex-sumon অনেক অনেক ধন্যবাদ দিতে চাই।


টার্গেট ডিসেম্বর ইভেন্টে চালু হওয়ার পরে আমি সর্ব মোট ১৯ সপ্তাহে পার্টিসিপেন্ট করি এবং ৫০০ এসপি থেকে আজ প্রায় ৩৫০০ এসপি পর্যন্ত চলে আসতে পেরেছি। যদি পরবর্তীতে এই ইভেন্টের দ্বিতীয় সিজন আসে সে ক্ষেত্রে আমি আবার একটি নির্দিষ্ট টার্গেট নিয়ে পাওয়ার আপ শুরু করবো। আমি আশা করি আপনারা সবাই পাওয়া আপের প্রতি গুরত্ব দিবেন এবং আমি মনে করি সবারই প্রতিনিয়ত অল্প হলেও পাওয়ার আপ করা উচিত।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP 120 Steem )


  • পাওয়ার আপের আগে ৩৩৩২ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 3332 Steem Power.)

1640776272233.jpg


  • আরো ১২০ স্টিম পাওয়ার আপ করলাম। 120 Steem Power UP.

1640776272228.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৩৪৫২ SPTotal Steam Power is 3452 SP

1640784344962.jpg

1640776272224.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালোবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #abb-powerup #targetdecember #welovepowerups #club5050


1st Week POWER UP
2nd Week POWER UP
3rd Week POWER UP
4th Week POWER UP
5th Week POWER UP
6th Week POWER UP
7th Week POWER UP
8th Week POWER UP
9th Week POWER UP
10th Week POWER UP
11th Week POWER UP
12th Week POWER UP
13th Week POWER UP
14th Week POWER UP
15th Week POWER UP
16th Week POWER UP
17th Week POWER UP
18th Week POWER UP


ডেলিগেশন


আপনারা সকলেই কম বেশি জানেন @heroism নামে একটি প্রজেক্ট রয়েছে,, যেখানে আমরা ডেলিগেশন করি। আসলে এই ডেলিগেশন এর মাধ্যমে নিজেদের সুরক্ষা ব্যবস্থা এবং নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করার একটি সুবর্ণ সুযোগ আমাদের হাতের মধ্যে রয়েছে। যাদের সামর্থ্য আছে তারা অবশ্যই ডেলিগেশন করবেন। আমিও আজকে প্রায় ৩৪০০ SP ডেলিগেশন করলাম @heroism .

1640776272217.jpg


আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ....

Sort:  
 3 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আফ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, যা আপনার ভবিষ্যতের বড় একটা সেভিংস হিসেবে জমা হচ্ছে। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে, বানান টা একটু ঠিক রেখে কমেন্ট করবেন।

 3 years ago 

ভাইয়া আপনাকে অভিনন্দন টার্গেট ডিসেম্বর কমপ্লিট🎉 করেছেন এই সাথে সাথে অনেক গুলো পাওয়ারের মালিক হয়েছেন। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আফ করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা ।
আপনি আপনার টার্গেট ডিসেম্বর কমপ্লিট করেছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।🏆🏆🏆
এরকম ভাবে আপনাদের পাওয়ার আফ দেখে আমরা উৎসাহিত হই।
নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করার জন্য ।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা থাকলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে। আপনি হয়তো ভয়েস টাইপ করেন তাই পাওয়ার আপ এর জায়গায় পাওয়ার আফ হয়ে গেছে। ঠিক করে নিবেন।

 3 years ago 

অনুপ্রাণিত হচ্ছে প্রতিনিয়ত। নিজের সক্ষমতা বৃদ্ধি করাটা জরুরী এই প্লাটফর্মে। ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

ওয়াও ভাই, দেখতে দেখতে অনেক গুলো স্টীম পাওয়ার আপ করে ফেললেন। দোয়া করি খুব দ্রুতই যেনো ডলফিন হয়ে যাবেন। এগিয়ে যান এভাবেই ভালোবাসা অবিরাম।

 3 years ago 

দোয়া করি খুব দ্রুতই যেনো ডলফিন হয়ে যাবেন। এগিয়ে যান এভাবেই ভালোবাসা অবিরাম।

আপনাকে ধন্যবাদ আপু।

 3 years ago 
  • আমরা পাওয়া আপ খুবই ভালোবাসি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আপনার পাওয়ার আপ দেখে আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ভালোবাসা রইল।
 3 years ago 

জি পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্তি বাড়াতে থাকুন।

 3 years ago 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = 3.60144%

 3 years ago 

১২০ স্টিমে মাত্র ৩%... হল।। এখন থেকে বেশি পরিমান পাওয়ার আপ করবো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68244.61
ETH 2640.30
USDT 1.00
SBD 2.69