Target December POWER UP ( Achieve 784 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-5

in আমার বাংলা ব্লগ3 years ago

20210818_143500_0000.jpg

আসসালামু আলাইকুম সবাইকে। সবাই কেমন আছেন? আশা করি অনেক ভাল আছেন। প্রথমেই আন্তরিক ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটর বৃন্দকে তারা, এত সুন্দর একটি পরিকল্পনা নিয়েছে। এত সুন্দর একটি ইভেন্ট চালু করার জন্য @rex-sumon সুমন ভাইকে ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই। টার্গেট ডিসেম্বর পরিকল্পনার বর্তমানে পঞ্চম সপ্তাহ চলছে তাই আমি এই পঞ্চম সপ্তাহের অংশগ্রহণের জন্য চলে আসলাম। আমি বিশ্বাস করি এই ছোট ছোট পাওয়ার আপ করে আমি একদিন এই প্লাটফর্ম থেকে সাফল্য অর্জন করতে পারব। 15% Beneficiaries @shy-fox.

এই সপ্তাহে কিছু ব্যক্তিগত সমস্যার কারণে আমি ৩০ Steem ( POWER UP) পাওয়ার আপ করলাম। আমার টার্গেট ডিসেম্বরের শেষ পর্যন্ত যেতে যেতে আমি যেন ২০০০ SP করতে পারি, এটাই আমার টার্গেট। তারপরও আমি হিসাব করে দেখেছি 2000 SP পর্যন্ত যেতে আমার প্রতি সপ্তাহে ন্যূনতম কতটুকু পাওয়ার আপ করা দরকার এবং ততটুকুই প্রায় পাওয়ার আপ করার চেস্টা করি।

  • প্রথম সপ্তাহেই আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • দ্বিতীয় সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • তৃতীয় সপ্তাহে আমি ৪০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • চতুর্থ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • পঞ্চম সপ্তাহে আমি ৩০ স্টিম পাওয়ার আপ করলাম।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP )


  • পাওয়ার আপের আগে ৭৫৪ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 754 Steem Power.)

1629275362130.jpg


  • আরো ৩০ স্টিম পাওয়ার আপ করলাম। 30 Steem Power UP.

1629275362121.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৭৮৪ SPTotal Steam Power is 784 SP

1629275362110.jpg

1629275362098.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #welovepowerups #puc


1st Week POWER UP
2nd Week POWER UP
3rd Week POWER UP
4st Week POWER UP


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  

আপনার পোষ্টটা দেখে অনেক ভালো লাগছে। আশা করি আমিও আপনাদের সাথে ডিসেম্বর পর্যন্ত এভাবে পাওয়ার আপ করতে পারব।
শুভ কামনা রইল।

 3 years ago 

শুভকামনা ভাই 💖

 3 years ago 

অনেক ভালো উদ্যোগ ভাই আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

শুভকামনা ভাই 💖

 3 years ago 

চমৎকার ভাই, ধারাবাহিক ভাবে উদ্যোগটির সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা।

 3 years ago 

দোয়া করবেন ভাই। ধন্যবাদ আপনাকে 💖

 3 years ago 

পাওয়ার আপ করার জন‍্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ ভাই 💖

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ চালিয়ে যান
ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

ধীরে ধীরে একদিন অনেকগুলো স্টিমের মালিক হয়ে যাবেন, দোয়া করি ভাই

 3 years ago 

ধন্যবাদ ভাই 💖

 3 years ago 

এটি আপনার অ্যাকাউন্টের বৃদ্ধির মধ্যে একটি সত্যিই আশ্চর্যজনক, এবং আমি এই মাসের পরিকল্পনায় আমার অ্যাকাউন্ট 1000sp এ পৌঁছাতে চাই।

#welovepowerups

 3 years ago 

আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

দারুণ অগ্রগতি ভাইয়া।আপনি খুব তাড়াতাড়ি সফলতা অর্জন করবেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমরা এক সাথে সবাই সফল হতে চাই। আশা করি আপনিও Power UP ইভেন্টে আমাদের সাথে থাকবেন। শুভকামনা আপু।

 3 years ago 

আমিও আমার স্বল্প পাওয়ার নিয়ে আপনাদের সাথে আছি ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনার সক্ষমতায় আপনাকে আরো সমৃদ্ধিশালী করে তুলবে আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62827.81
ETH 2583.62
USDT 1.00
SBD 2.73